Brahmastra Motion Poster Launch: মুক্তি পেল ব্রহ্মাস্ত্র মোশন পোস্টার, শিব লুকে রণবীর

 ২০২২ সালে ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ব্রহ্মাস্ত্র। সোশ্যাল মিডিয়ায় বুধবার সকাল থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে। ইতিমধ্য়েই দিল্লি সেজে উঠেছে এই ছবির পোস্টার মুক্তির আয়োজনে। 

Jayita Chandra | Published : Dec 15, 2021 1:06 PM IST / Updated: Dec 15 2021, 07:49 PM IST

শিব লুকে ধরা দিলেন রণবীর কাপুর। প্রকাশ্যে এলো মোশন পোস্টার, দিনভর অপেক্ষার পর সাড়ে ছটায় মুক্তি পেল মোশান পোস্টার। আলিয়া ও আয়ানের কণ্ঠেস্বর। ঝড়ের গতীতে ভাইরাল পোস্টার। এক অজানা শক্তির দর্শণ পাচ্ছেন রণবীর তথা শিবা, প্রশ্ন আলিয়ার, এসব তুমি কেন দেখতে পাচ্ছ!

দিল্লিতে একন টান টান  উত্তেজনা, রাজধানীতেই প্রকাশ্যে আনা হবে ব্রহ্মাস্ত্রর পোস্টার। তা ঘিরেই এখন চঞ্চল বিটাউন। দীর্ঘ দুই বছরের অপেক্ষার পর অবশেষে ছবি মুক্তির দিন প্রকাশ্যে এলো। আগামী বছর ২০২২ সালে ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ব্রহ্মাস্ত্র। সোশ্যাল মিডিয়ায় বুধবার সকাল থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে। ইতিমধ্য়েই দিল্লি সেজে উঠেছে এই ছবির পোস্টার মুক্তির আয়োজনে। আলিয়া ভাট ও আয়ান মুখোপাধ্যায় ছবির পোস্টার মুক্তি পাওয়ার আগেই মন্দিরে গেলেন পুজো দিতে। সেখান থেকেই তাঁরা পৌঁছে গেলেন পোস্টার মুক্তির ভেনুতে। 

 

 

কথা ছিল ২০২০-তেই মুক্তি পাবে এই ছবি। একের পর এক শ্যুটিং পর্বের খবর প্রকাশ্যে আসতে থাকে। তবে কবে মুক্তি পাচ্ছে এই ছবি তা স্পষ্ট হয়নি এতদিন। কথা ছিল ২০২০-র মাঝামাঝিতে মুক্তি পাবে এই ছবি। কিন্তু ছবির কাজ শেষ না হওয়ায় বদল করা হল মুক্তির সময়। এই ছবির মুক্তি নিয়ে যতটা উদ্বেগ ভক্তদের মধ্যে ততটাই উদ্বেগে ছবির অভিনেতা-অভিনেত্রীরা। একবার প্রকাশ্যে এসেছিল সেই বচসার ভিডিও (Viral Video)। যেখানে রণবীর বিরোক্ত হয়ে রণবীরকে (Ranbir Kapoor) বলতে শোনা যায়, এভাবে চলতে পারে না, কবে মুক্তি পাবে ছবি। বাড়িতেও প্রতিদিন বাবা-মা প্রশ্ন করছেন ছবি নিয়ে। ঠেলা সামলাতে একপ্রকার বাধ্য হয়েই ছবির দিন ঘোষণা করেছিলেন আয়ান। 

 

 

অবশেষে সুখবর শোনালেন ছবির পরিচালক করণ জোহার (Karan Johar)। জানালেন শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগে মোশন পোস্টার (Motion Poster) মুক্তির পালা। সেই পোস্টেই ধরা পড়ল ব্রহ্মাস্ত্রের (Brahmastra) ঝলক। সঙ্গে বিগ বি-র বাজখাই গলা। দর্শকদের মনে উত্তেজনার সৃষ্টি করে। সেখানেই এক আবেগঘন পোস্ট শেয়ার করে করণ (Karan Johar) জানালেন, এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রতিটা মুহূর্তে ঠিক কতটা স্পেশ্যাল। এরপর থেকেই গোটা নেট দুনিয়া অপেক্ষায় রয়েছে কখন সামনে আসবে ব্রহ্মাস্ত্র ছবির মোশন পোস্টার। শুরু হয়ে গিয়েছিল কাউন্ট-ডাউন। অবশেষে সন্ধ্যে সাড়ে ছটায় অপেক্ষার অবসান। 

Read more Articles on
Share this article
click me!