ডিজিটালে প্রথমবার অমিতাভ, ৫১ বছরের ফিল্মি কেরিয়ারে নয়া চ্যালেঞ্জ অভিনেতার

  • লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর
  • পরিচালক সুজিত সরকারের বহুল চর্চিত ছবি গুলাবো সিতাবো এবার ওয়েবে মুক্তি পেতে চলেছে
  •  জুন মাসের ১২ তারিখ অ্যামাজন প্রাইমে ছবিটি দেখা যাবে
  • এই ছবি বলিউডকে নয়া গল্প উপহার দেবে

Riya Das | Published : May 14, 2020 8:06 AM IST / Updated: May 14 2020, 01:37 PM IST

সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা বার্তা দিয়েও বারেবারে শিরেনামে এসেছেন অমিতাভ। লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে শ্যুটিং বন্ধ। আর কতদিনই বা এই অবস্থা চলবে  তা কেউই জানেনা। করোনা আতঙ্কে নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ। এবার করোনার বার্তা নয়, লকডাউের মধ্যে সোশ্যাল মিডিয়ায় খুশির খবর শেয়ার করেছেন  বিগ বি। 

আরও পড়ুন-গৌরাঙ্গ থেকে মিঠুন , মৃণালের 'মৃগয়া' খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছিল ডিস্কো ডান্সারকে...

আরও পড়ুন-'এভাবে কতটাকা রোজগার করেন', মোদীর প্রশংসা করে তোপের মুখে শাহিদ...

লকডাউনের জেরে বহু ছবির  মুক্তি বন্ধ হয়েছে। আবার বহু ছবির শুটিংও বন্ধ হয়ে গেছে। লকডাউনের মুখেই মুক্তি পেয়েছিল প্রয়াত ইরফান খানের শেয ছবি 'আংরেজি মিডিয়াম'। লকডাউনের কারণে যা বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। তাই কোনও উপায় না পেয়ে ওয়েবে ছবির প্রিমিয়ার করা হয়েছিল। লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। পরিচালক সুজিত সরকারের বহুল চর্চিত ছবি 'গুলাবো সিতাবো' এবার ওয়েবে মুক্তি পেতে চলেছে। সূত্র থেকে জানা গেছে, আগামী জুন মাসের ১২ তারিখ অ্যামাজন প্রাইমে ছবিটি দেখা যাবে।

 

 

ছবি নিয়ে দীর্ঘদিন ধরে চর্চা চলেই আসছে। ছবিতে পুরো অন্য লুকে নজর কেড়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বহুদিন আগে নয়া লুকে সকলকে চমকে দিয়েছিলেন অমিতাভ। সম্প্রতি নিজের সোশ্যালে ছবির বেশ কিছু লুক শেয়ার করেছেন বিগ-বি। যা মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে।  ছবির ক্যাপশনে  অমিতাভ লিখেছেন, ' ১৯৬৯ সাল থেকে ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন অমিতাভ। ৫১ বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক চ্যালেঞ্জ নিতে হয়েছে কিন্তু এই চ্যালেঞ্জ প্রথমবার নিচ্ছেন অভিনেতা। বিষয়টি ভেবেই দারুণ লাগছে ডিজিটালে মুক্তি পাচ্ছে গুলাবো সিতাবো।  আগামী ১২ জুন অ্যামাজন প্রাইম-এ ছবিটি মুক্তি পাবে।'

 

 

ছবিতে অমিতাভের সঙ্গে বলি অভিনেতা আয়ুষ্মান খুরানাকেও দেখা যাবে।  আয়ুষ্মান ছবির পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, 'ছবির অ্যাডভান্স বুকিং শুরু'। দেখে নিন পোস্টটি।

 

 

পরিচালক আগেই জানিয়েছিলেন  এই ছবি গল্প একদমই ভিন্ন। এই ছবি বলিউডকে নয়া গল্প উপহার দেবে। ছবিটি মূলত বাড়ির ভাড়াটে ও মালিককে কেন্দ্র করে করা হয়েছে। সুজিত সরকারের হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল আয়ুষ্মানের।


 

Share this article
click me!