করোনা মোকাবিলায় দেশ জুড়ে চলছে তৃতীয় দফার লকডাউন। সরকারের পক্ষ থেকে কঠিন সময় দেশকে বাঁচাতে নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ। মঙ্গলবার জনতার উদ্দেশ্যে ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী। রাত আটটায় ২০ মিনিটের এই ভাষণে উঠে এসেছিল আর্খি প্যাকেজের কথা। ২০ লক্ষ কোটি টাকা দেখের বিভিন্ন খাতে বিনিয়োগ করতে চলেছে কেন্দ্র। এই ভাষণের শেষে ইঙ্গিতও দিয়েছিলেন মোদী চতুর্থদফার লকডাউনের। 

আরও পড়ুনঃ কলকাতার কঠিন বাস্তবকে পর্দায় এঁকেছিলেন মৃণাল সেন, সৃষ্টি হয়েছিল কলকাতা ট্রিলজি

ভাষণ শেষেই মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছিল বিভিন্ন মহলে। বলিউডেও তার প্রভাব পড়ে। বলিউডে তারকাদের একাংশ মোদীর এই ভাষণের প্রশংসায় মেতেছিলেন। সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করে শহিদ কাপুর জানিয়েছিলেন অনবদ্য পদক্ষেপ। এই পোস্ট ঘিরেই শুরু হয় জল্পনা। শাহিদ কাপুরকে ট্রোলের শিকার হতে হয় মুহূর্তে। কেউ টেনে আনের কবীর সিং-এর প্রসঙ্গ, কেউ আবার চোপ হানেন অভিনেতার আয়ের পরিমাণ ঘিরে। 

 

 

এভাবে কত টাকা রোজগার করেন! প্রশ্ন তোলে নেট-পাড়া, পাশাপাশি শাহিদের এই পোস্টকে বিরোধীরাও মতামত দিতে পিছু পা হননি। কঠিন পরিস্থিতিতে আর্থিক প্যাকেজ ঘোষণার পর এত খুশি কেন শাহিদ, মোদীর হয়ে কথা বলার জন্য কী তিনি টাকা পান! তা দিয়েই কি বর্তমানে চলছে তাঁর সংসার, একাধিক তোপে বিঁধে জেরবার শাহিদের পোস্ট। যদিও এই নিয়ে কোনও মন্তব্যই করেননি অভিনেতা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা