লকডাউন ভেঙে বাড়ি ফেরা বা শ্যুটিং নয়, ভুঁয়ো খবর ছড়ালেই বিপদ, হুমকি সলমনের

  • লকডাউনে মা-বাবার থেকে দূরে রয়েছে সলমন
  • খবর ছড়িয়ে পড়ে চতুর্থ দফার লকডাউনের আগেই বাড়ি ফিরলেন ভাইজান
  • শুরু করেছেন ছবির কাজও 
  • ভুঁয়ো খবর নিয়ে এবার সরব হলেন সলমন 

Jayita Chandra | Published : May 14, 2020 7:11 AM IST

লকডাউনে ২০ জন সদস্।যকে প্যাভিলনে আটকে পড়েন অভিনেতা সলমন খান। তাঁর সঙ্গে রয়েছেন আরবাজ খানের ছেলে, রয়েছেন জ্যাকলিন সহ আরও অনেকে। লকডাউন তিন ওঠার আগেই নেট-পাড়ায় খবর ছড়িয়ে পড়েন, সলমন খান নিয়ম ভেঙে হাজির হয়েছেন গ্যালাক্সিতে। কিন্তু সেই তথ্যের কোনও সত্যতাই প্রকাশ্যে আসে। বরং চারদিন আগেই একটি ভিডিও প্রকাশ্যে এনে ছিলেন সলমন খান। সেখানেই তিনি বলেন, যতদিন লকডাউন চলবেন তিনি ফার্ম হাউসেই থাকবেন। 

আরও পড়ুনঃ কলকাতার কঠিন বাস্তবকে পর্দায় এঁকেছিলেন মৃণাল সেন, সৃষ্টি হয়েছিল কলকাতা ট্রিলজি

 

 

শুধু তাঁর গ্যালাক্সিতে ফিরে আসার খবরই ছড়িয়ে পড়ে না, পাশাপাশি শোনা যায় যে তিনি তাঁর পরবর্তী ছবির কাজেও হাত দিয়েছেন। শুরু হয়ে গিয়েছে কাস্টিংও। এই খবর সলমন খানের কানে ওঠা মাত্রই নেট দুনিয়ায় সরব হলেন ভাইজান। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে লিখলেন, লকডাউনের মাঝে কোনও কাজেই হাত দেননি সলমন খান। তাঁর ব্যানারে কোনও ছবির কাজ শুরু হয়নি। এই ধরনের ভুঁয়ো খবূরে যেন কেউ কান না দেন। আর ভুঁয়ো খবর যদি সলমন খান ও তাঁর ব্যানারের নামে ছড়ায় তবে আইনি পদক্ষেপ নিতেও পিছু পা হবেন না অভিনেতা। 

 

 

এরই মাঝে মুক্তি পেয়েছে সলমন খান ও জ্যাকলিন জুটির লকডাউন গান। লকডাউনে এক সাক্ষাৎকারে সলমন খান জানিয়েছিলেন তিনি মাত্র ১৫ বছর বয়সে কাজ শুরু করেছিলেন। তাই অভিনয় ছেড়ে থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। তাই লকডাউনের মাঝেই ছোট খাটো কাজ করতে থাকবেন। এই সময়ে তিনি সোশ্যাল মিডিয়াতেও অনেক বেশি সক্রিয় হয়ে গিয়েছেন। বেশ কিছু গান রয়েছে, যেগুলো ছবিতে রাখেন না সলমন খান, সেই গানগুলোকে ইউটিউব চ্যালেনের মধ্যে দিয়ে দর্শক দরবারে আনতে চলেছেন সলমন খান। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!