৫,১৮৪ স্কোয়ার ফিটের ডুপ্লেক্স, এবার নয়া ফ্ল্যাটের মালিক বিগ বি, কত টাকায় মিলল এই নতুন ঠিকানা

  • নতুন বাড়ি কিনে ফেললেন অমিতাভ বচ্চন
  • ডিসেম্বরেই হয়েছিল ফাইনাল কথা
  • এবার খাতায় কলমে মিলল মালিকানা
  • কত টাকায় কিনেন বিগ বি নতুন ফ্ল্যাট 

Jayita Chandra | Published : May 29, 2021 5:53 AM IST

কোনও বাংলো বা নতুন বাড়ি নয়, এবার এস্তো এক ডুপ্লেক্স অর্থাৎ দোতলা ফ্ল্যাটই কিনে ফেললেন অমিতাভ বচ্চন। সব কিছু পাকা হয়ে গিয়েছিল ডিলেম্বর মাসেই। এবার খাতায় কলমে বাড়ির মালিকানা পেলেন তিনি। এর আগে জলসাই ছিল অমিতাভের ঠিকানা, মোটের ওপর ১০০ কোটি দাম এই জলসার মালিক, যেখানে হাজার হাজার ভক্তরা প্রিয় তারকাকে দেখতে ভিড় জমিয়ে থাকেন। 

আরও পড়ুন- ফেডারেশনকে না জানিয়েই লকডাউনে চলছে শ্যুটিং, কড়া চিঠি পেল প্রযোজক সংস্থা 

সেই অমিতাভের দখলে এবার নতুন সম্পক্তি। ৫,১৮৪ স্কোয়ারফিটের একটি ডুপ্লেক্স তিনি কিনে ফেললেন। যার দাম পড়ল ৩১ কোটি টাকা। তবে ফ্ল্যাটের হ্যান্ডওভার এখনই নয়, চাবি পেতে বেশ খানকটা সময় লাগবে। কারণ বিল্ডিংটি এখন সবে মাত্র তৈরি হচ্ছে। অ্যাপার্টমেন্টের ২৭ ও ২৮ তলা নিয়ে তৈরি এই ডুপ্লেক্স, সঙ্গে থাকছে ছয়টি গাড়ি পার্কিং-এর জায়গা। এই বাড়ির স্কোয়ারফিট পিছু দাম পড়ছে ৬০,০০০ টাকা। 

 

এই খবর মুহূর্তে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে ওঠে। এই একই বিল্ডিং-এ ফ্ল্যাট নিয়েছেন সানি লিওনিও। ২৮ মার্চ তিনি এই বাবদ দিয়েছেন ১৬ কোটি টাকা। এছাড়াও বিভিন্ন সেলেব মহল এই ফ্ল্যাটে নতুন ঠিকানা বানিয়েছেন। তবে তা হাতে পেতে সময় লাগবে বেশ খানিক। তানু ওয়েডস মানু পরিচালক আনন্দও এখানেই নিয়েছেন একটি ফ্ল্যাট। 

Share this article
click me!