Bat At Amitabh Bachchan Jalsha: জলসায় আবারও বাদুড়ের উৎপাত, সোশ্যাল মিডিয়ায় সাহায্য চাইলেন বিগ বি

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন মহলে শুরু হয়েছিল জোর আলোচনা। বাদুড় থেকে কি ছড়িয়ে পড়ছে করোনা। এই ভয় রীতিমতো ঘুম উড়েছিল বচ্চন পরিবারের। 

Jayita Chandra | Published : Oct 27, 2021 10:39 AM IST / Updated: Oct 27 2021, 04:16 PM IST

আবারো অমিতাভ(Amitabh Bachcha) বচ্চনের বাড়ি জলসা (Jalsha) সামনে বাদুড়। এই প্রথম নয়, করোনা মহামারী যখন জাঁকিয়ে বসে ছিল সেই মুহুর্তে ও একই পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন অমিতাভ বচ্চন ও তার পরিবার। রীতিমত ছড়িয়ে পড়েছিল আতঙ্ক। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন মহলে শুরু হয়েছিল জোর আলোচনা। বাদুড় থেকে কি ছড়িয়ে পড়ছে করোনা। এই ভয় রীতিমতো ঘুম উড়েছিল বচ্চন পরিবারের। এই পরিবারের জয়া বচ্চন ছাড়া সকলেই করণায় আক্রান্ত হয়েছিলেন।

বছর ঘুরে আবারও সেই একই পরিস্থিতির সামনে বচ্চন পরিবার (bachchan Family)। বরাবরই সোশ্যাল মিডিয়ার সক্রিয় অমিতাভ বচ্চন। তিনি নিত্যদিনের নানা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতেই ভালোবাসেন। তাই এই সংবাদটিও বাদ পরল না। বিগবি (Big B) জানালেন তার বাড়িতে সবরকম ব্যবস্থা রয়েছে। গ্যাস স্প্রে করা হচ্ছে, বিভিন্ন প্রকারের অয়েল ব্যবহার করা হচ্ছে। এখানেই শেষ নয় রয়েছে ইলেকট্রিক ক্যাচার, এছাড়াও রয়েছে আরো ব্যবস্থা। কিন্তু অমিতাভের তিনতলার ঘরে অর্থাৎ জলসার তিনতলায় একটি বাদুড় ঢুকে রীতিমতো ঘুম কেড়ে নিয়েছেন অমিতাভ বচ্চনের।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

এদিন সোশ্যাল মিডিয়া অমিতাভ বচ্চন জানান কোনভাবে এটিকে বার করা হলেও বাড়ির বাইরে বেরেছে উপদ্রব। যা নিয়ে রীতিমতো চিন্তিত অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় জানালেন সঠিক কোনো পন্থা যদি জানা থাকে তা যেন বিগবি কে জানানো হয়। পাশাপাশি তিনি এও জানান করোনা আতঙ্ক কিছুতেই পিছু ছাড়ছে না তার।

    

Read more Articles on
Share this article
click me!