Viral Post: কাজ নেই, কিন্তু দিন দিন কি বেড়ে চেলেছে বিগ বি-র, আয় নয়, জানুন রহস্য

 একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। সেই তালিকা থেকে বাদ পড়েননি খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) । বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় অ্যাক্টিভ অমিতাভ বচ্চন, চোখে মুখে পড়েছে বয়সের ছাপ,সম্প্রতি সোশ্যাল পোস্টে কী লিখলেন বিগ বি। 

Jayita Chandra | Published : Jan 16, 2022 7:16 AM IST

এক কথায় বলতে গেলে গত দুবছর যা দেখছে গোটা বিশ্ব তা বিভিন্ন সিক্টরের কাছে এক কথায় বড় ধাক্কায়, নেই ব্যবসা, নেই আয়, নেই কাজ, এই পরিস্থিতিতে কোনও মতে দিন কাটানোই দায় হয়ে দাঁড়িয়েছে। বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । তবে ভয়ানক এই পরিস্থিতি থেকে নিস্তার মেলেনি বিটাউনেরও (Bollywood News)। একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। সেই তালিকা থেকে বাদ পড়েননি খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) । করোনায় আক্রান্ত হয়েছিলেন পুরো পরিবার সমেত। বাদ ছিলেন কেবলমাত্র জয়া বচ্চন। তিনিই এবার সোশ্যাল মিডিয়ায় (Viral Post) করলেন একটি পোস্ট। 

বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় অ্যাক্টিভ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), চোখে মুখে পড়েছে বয়সের ছাপ, মুখ ভর্তি দাড়ি নিয়ে, তিনি লিখলেন, কাজ  বন্ধ, তবে দিন দিন দাড়ি বেড়েই চলেছে। সময় থেমে থাকে না কোনও কিছুর জন্যই, করোনা এক ধাক্কায় গোটা বিশ্বকে বেশ কিছুটা পেছনে ঠলে দিল, তা বুঝতে বাকি নেই আট থেকে আশির। 

 

 

হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়।

আরও পড়ুন-Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

আরও পড়ুন-Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, বাড়ছে সংক্রমণ, একের পর এক একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার পরই ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠে সেই খবর, সংক্রমণের মাত্রা এতটাই দ্রুততার সঙ্গে ছড়াচ্ছে যে নিত্য বিভিন্ন মহল থেকে মিলছে করোনা সংক্রমণের খবর।

Read more Articles on
Share this article
click me!