Bachchan Pandey Set Fire: বচ্চন পান্ডে শ্যুটিং সেটে আগুন, ভেতরেই ছিলেন অক্ষয়-কৃতি

চলতি বছর মার্চ মাসেই এই ছবি মুক্তির কথা, করোনার জেরে বেশ কিছুটা ছোট ছোট অংশের শ্যুটের কাজ রয়ে গিয়েছে বাকি। সেই কাজই শেষ করতে ব্যস্ত এখন অক্ষয় কুমার ও কৃতি স্যানন। সেই সেটেই এবার লাগল আগুন, এমনটাই খবর ছড়িয়ে পরে শনিবার। 

Jayita Chandra | Published : Jan 16, 2022 5:43 AM IST

লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হতেই গোটা মুম্বই জুড়ে শুরু শ্যুটিং। বিভিন্ন ছবির (Bachchan Pandey Shooting) কাজ চলছে রাত-দিন এক করে। সেই তালিকাতে রয়েছে অক্কি অভিনীত বচ্চন পান্ডে (Bachchan Pandey) । করোনার মাঝেই চলছে শ্যুটিং। যার ফলে অতিরিক্ত সুরক্ষার কথা মাথায় রেখেই সেটে হাজির সকলে। কয়েকমাস আগে প্রবল বৃষ্টিতেও চলে শ্যুটিং।  এমন পরিস্থিতিতেও শুটিং বন্ধ হয় না অক্ষয়ের (Akshay Kumar)। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, খিলাড়িই বটে। জীবনের দৌরে ৫০ বছর পার করে ফেললেও, ফিল্ম কেরিয়ারে আজও তিনি একজন তরতাজা যুবক। সব সময় ঘড়ির কাটার সঙ্গে তাল মিলিয়ে চলতে ভালোবাসেন তিনি। কাজের প্রতি তাঁর নিষ্ঠা এবং ভালোবাসাই অক্ষয়কে অন্যদের থেকে অনেকেটাই আলাদা করে রাখে।

চলতি বছর মার্চ মাসেই এই ছবি মুক্তির কথা, করোনার জেরে বেশ কিছুটা ছোট ছোট অংশের শ্যুটের কাজ রয়ে গিয়েছে বাকি। সেই কাজই শেষ করতে ব্যস্ত এখন অক্ষয় কুমার ও কৃতি স্যানন (Kriti Sanon)। সেই সেটেই এবার লাগল আগুন, এমনটাই খবর ছড়িয়ে পরে শনিবার। তখন ভেতরেই শ্যুটিং করছিলেন কৃতি ও অক্ষয়। যদিও কোনও ক্ষতি সেভাবে হয়নি, বা সকলেই রয়েছেন সুস্থ। সূত্রের খবর অনুযায়ী সম্প্রতি মুম্বইতে ‘বচ্চন পাণ্ডের’ ছবির শুটিং শেষ করেছিলেন খিলাড়ি গত বছর জুন মাসেই। ওই সময় শহর জুড়ে মুশলধারে বৃষ্টি চলছিল। অনেকেই ভেবেছিলেন এই অবস্থায় শুটিং চালিয়ে যাওয়া সম্ভব নয়। তবে সবার ধারণাকে ভুল প্রমান করে দেন অক্ষয়।

আরও পড়ুন-Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

আরও পড়ুন-Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। সদ্য রাম সেতু ছবির শেষ অংশের কাজ শেষ করার খবর আসে মাসনে মুম্বইতেই হবেল শেষ অংশের ছবির কাজ। পাশাপাশি ইমরান হাসমির সঙ্গে পরবর্তী ছবি সেলফির ঘোষণা করেছেন অক্ষয়। ফলে পাইপ লাইনে এখন একের পর এক ছবি এই বিটাউন সুপারস্টারের। করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। সদ্য রাম সেতু ছবির কাজ শেষ করার বিষয় নজর দিয়েছেন তিনি। 

Share this article
click me!