Ramesh Deo Passes Away : চলে গেলেন অমিতাভ-রাজেশের সহ অভিনেতা রমেশ দেও, শোকস্তব্ধ বি-টাউন

একের পর এক দুঃসংবাদ বি-টাউনে। সময়টা যে ভাল যাচ্ছে না তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। বলিউডের খারাপ সময় যেন আর কাটছে না। ফের নক্ষত্রপতন টিনসেল টাউনে। প্রয়াত হলেন বলি অভিনেতা রমেশ দেও। হৃদরোগে আক্রান্ত হয়েই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা রমেশ দেও। বুধবার মুম্বইয়ের এক হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৯৩ বছর।

Riya Das | Published : Feb 2, 2022 6:24 PM IST / Updated: Feb 03 2022, 03:14 PM IST

একের পর এক দুঃসংবাদ বি-টাউনে। সময়টা যে ভাল যাচ্ছে না তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। বলিউডের খারাপ সময় যেন আর কাটছে না। ফের নক্ষত্রপতন টিনসেল টাউনে। প্রয়াত হলেন বলি অভিনেতা রমেশ দেও (Ramesh Deo)। হৃদরোগে ( Heart Attack) আক্রান্ত হয়েই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা রমেশ দেও। বুধবার মুম্বইয়ের এক হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৯৩ বছর। অভিনেতার ছেলে অভিনয়ে সংবাদমাধ্যমকে তার বাবার মৃত্যুর সংবাদ জানিয়েছেন। রাত সাড়ে আটটার নাগাদ মৃত্যু হয়েছে (Amitabh Bachchan) অমিতাভ-রাজেশের সহ অভিনেতা অমিত দেওর। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।


খলনায়কের চরিত্র দিয়েই বলি কেরিয়ার শুরু করেছিলেন রমেশ দেও (Ramesh Deo)।  তবে খলনায়কের চরিত্রে অভিনয় করলেও হাসির রোলের অভিনয়ের জন্য একের পর এক অফার আসতে থাকে রমেশের কাছে। শুধু তাই নয়, প্রতিটা চরিত্রের পুরোমাত্রায় সুবিচারও করেছিলেন রমেশ দেও।  আনন্দ ছবিতে ডাক্তার প্রকাশ কুলকার্নির চরিত্র আজও সকলের মনে রয়ে গেছে। রাজেশ খান্নার লিপে  ম্যানে তেরে লিয়ে হি সাত রং কে সপনে। তার মুখোমুখি বসে রয়েছেন  সস্ত্রীক প্রকাশ কুলকার্নি। মুখে মলিন হাসি। তিনি নিজেও জানেন যে লোকটি গান গাইছে সে আর বেশিদিন বাঁচবে না। তবে দুঃখ চেপে রেখেছেন নিজের হাসি দিয়ে। ঠিক এভাবেই একের পর এক আইকনিক ছবির অংশ হয়ে উঠেছিলেন রমেশ দেও (Ramesh Deo) ।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty: গোপন ডেট নাকি সোলো ট্রিপ, বরফের দেশে স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকালেন মিমি

আরও পড়ুন-Nusrat-Yash: 'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত

আরও পড়ুন-Vivek Slammed Aishwarya: শরীর ও হৃদয় পুরোটাই প্লাস্টিকের, ব্রেক আপের পরই ঐশ্বর্যকে কটাক্ষ প্রেমিক বিবেকের

 

তবে প্রধান চরিত্রের অভিনেতা না হয়ে উঠলেও তার অভিনয় আজও সকলের মনে গেথে রয়েছে। প্রতিটি ছবিতে এমন এক চরিত্রে থেকে গিয়েছেন যে চরিত্রটি না থাকলে ছবিটি সম্পূর্ণ হতো না। দীর্ঘদিনের বলি কেরিয়ারে কখনও অমিতাভ বচ্চন কখনও ধর্মেন্দ্র, রাজেশ খান্না, শত্রুঘ্ন সিনহা, হেমা মালিনীদের মতোন প্রথম সারির অভিনেতাদের সঙ্গে চুটিয়ে কাজ করেছেন রমেশ। একাধিক জনপ্রিয় ছবি যেমন, 'আনন্দ', 'আপ কি কসম', 'মেরে আপনে', 'ড্রিম গার্ল'-এর মতো ছবিতেও অভিনয় করেছেন রমেশ দেও (Ramesh Deo)।। তার অনবদ্য অভিনয় সকলের মনে গাঁথা। হিন্দি ছবির পাশাপাশি প্রচুর মারাঠি ছবিতেও অভিনয় করেছেন রমেশ  দেও। বলিউডে এত জনপ্রিয়তা থেকে শেষ জীবনে অনেকটাই দূরে চলে গেছিলেন অভিনেতা রমেশ। এবং জীবনের শেষ বেলাতেও আড়াল থেকেই বিদায় নিলেন। অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছেন বলি তারাকারা। একের পর এক মৃত্যুসংবাদে শোকস্তব্ধ বি-টাউন। বুধবারই হৃদরোগে আক্রান্ত হয়েই  অকালে চলে গেলেন বলি অভিনেতা অমিতাভ দয়াল। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা। মৃত্যুকাল অভিনেতার বয়স হয়েছিল ৫১ বছর। একসময়ে অমিতাভ বচ্চনের সহ অভিনেতা হিসেবে কাজ করেছিলেন অমিতাভ দয়াল। 'বিরুদ্ধ' ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। এবং এই ছবির জন্য়ই দর্শকমনে নিজের সুখ্যাতিও অর্জন করেছিলেন অভিনেতা। 

Read more Articles on
Share this article
click me!