'এই ছয় ধরনের মানুষের থেকে নিজেকে বাঁচান', সোশ্যাল মিডিয়ায় জীবনের পাঠ পড়ালেন বিগ বি

  • হাসপাতাল থেকেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়
  • একের পর এক পোস্ট করছেন অমিতাভ
  • এবার জীবন নিয়ে পাঠ পড়ালেন বিগ বি
  • ৬ ছবরের মানুষকে সরিয়ে রাখার উপদেশ দিলেন বিগ বি 

Jayita Chandra | Published : Jul 16, 2020 6:36 AM IST / Updated: Jul 16 2020, 12:07 PM IST

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন অমিতাভ বচ্চন। একের পর এক পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে বিগ বির। বর্তমানে তিনি করোনার জেরে ভর্তি হাসপাতালে।  হাসপাতাল সূত্রে খবর ভালোই আছে বিগ বি। সুস্থ হয়ে উঠছেন বলিউড শাহেনশাহ। তবে ভক্তদের সঙ্গে যোগাযোগে কোনও খামতি নেই। অমিতাভ বচ্চনের করোনা সংক্রমণের খবর ছড়িয়ে পড়া মাত্রই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে। 

আরও পড়ুনঃ রণবীরের সঙ্গে দীর্ঘ ৮ বছরের সম্পর্কে ভাঙন, অবসাদে ডুবে ছিলেন ক্যাটরিনা

আরোগ্য কামনাতে সকলেই পাঠাতে থাকেন শুভেচ্ছাবার্তা। সকলকে ধন্যবাদ জানাতে ভোলেননি অমিতাভ। এবার হাসপাতালে ভর্তি থেকে ভক্তদের এক ভিন্ন পাঠ পড়ালেন বিগ বি। জানালেন, জীবনে ভালো থাকতে গেলে, সুখে থাকতে গেলে ছয় ধরনের মানুষের থেকে দূরত্ব বজায় রাখা প্রয়োজন। সংস্কৃতে এক দীর্ঘ পোস্ট করে তা সকলের সঙ্গে শেয়ার করে নিলেন অমিতাভ বচ্চন। জানালেন নিজেকে কারদের হাত থেকে রক্ষা করা উচিৎ। 

 

 

সমাজের কিছু শ্রেণীর মানুষ রয়েছেন যাঁরা মানুষকে অনায়াসে অবসাদে ঠেলে দিতে পারে, এরা কারা- যাঁরা অন্যদের হিংসে করেন, যাঁরা অন্যদের অপছন্দ করেন, যাঁরা সন্তুষ্ট হন না সহজে, যাঁরা রেগে থাকেন, যাঁরা সর্বদাই সন্দেহ করে থাকেন, যাঁরা সকলকে দূরে সরিয়ে রাখেন এই ছয় ধরনের মানুষই জীবনে দুঃখ টেনে আনেন। তাই এদের থেকে দূরে থাকাই শ্রেয়, বলে জানান অমিতাভ বচ্চন। 

Share this article
click me!