'মোদির টুইটে টনক নড়ে বলিউডের, সুশান্তের মৃত্যুর পর ভণিতা শুরু করেছিল বলিউড শিল্পীরা'

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডের ভণিতা
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইটের পরই বলিউড তারকারা সুশান্তের মৃত্যুতে নিজের প্রতিক্রিয়া দেয় বলিউড
  • দাবি করলেন বলিউড অভিনেত্রী পায়েল রোহাতগি
  • ইউটিউবে ফের বিস্ফোরক পায়েল  

Adrika Das | Published : Jul 15, 2020 5:56 PM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মতবিরোধ এখনও তুঙ্গে। তাঁর মৃত্যুর পর থেকেই বিস্ফোরক হয়ে উঠেছেন বলিউড অভিনেত্রী পায়েল রোহাতগি। প্রায় নিত্যদিনই নিজের ইউটিউব চ্যানেলে এক একটি ভিডিও পোস্ট করে সুশান্তের মৃত্যু নিয়ে নানা তথ্য প্রকাশ্যে আসে। এবারেও নতুন দাবি নিয়ে ইউটিউব লাইভে এসেছিলেন পায়েল। সেখানেই তিনি বলতে থাকেন নরেন্দ্র মোদির শপথ গ্রহণের অনুষ্ঠান নিয়ে নানা কথা। এছাড়া তিনি এও বলেন, সুশান্তের মৃত্যুতে প্রত্যেক বলিউড শিল্পীরা ভণিতা করে চলেছে। 

আরও পড়ুনঃ'প্রত্যেক পরিযায়ী শ্রমিককে বাড়ি না ফিরিয়ে আমি বসব না', সোনুর এই অভিজ্ঞতা আসছে বইয়ের রূপে

পায়েল বলেন, "সুশান্তের মৃত্যুর পর প্রথম আমাদের প্রধানমন্ত্রী টুইট করেন। তিনি প্রথম প্রতিক্রিয়া দেন। তারপরই বলিউডের প্রত্যেক ব্যক্তিত্বরা সুশান্তের মৃত্যু নিয়ে ভণিতা করতে থাকেন। নরেন্দ্র মোদি টুইট না করলে এরা কেউই কোনও প্রতিক্রিয়া দিত না। সবটাই এদের কুমিরের কান্না। আদপে বলিউডের এই ব্যক্তিত্বরা কোনওভাবে সুশান্তের মৃত্যুর জন্য দুঃখিত নয়।"

আরও পড়ুনঃপ্রতিবন্ধকতা ও প্রাণের ভয়কে উপেক্ষা করে মাস্ক বিক্রি অমল ভৌমিকের, বয়স্ক মানুষটির পাশে দাঁড়ালেন দেব

মোদির শপথ গ্রহণ অনুষ্ঠান নিয়েও মন্তব্য করেন পায়েল। তিনি বলেন, "এই অনুষ্ঠানে বলিউডের আমন্ত্রণ ছিল। এবং সেখানে সবকিছু আয়োজন করার দায়িত্বে ছিলেন করণ জোহার। নিজের পছন্দের পাত্র এবং পাত্রীদের করণ নিজের চার্টার্ড প্লেনে আলাদা করে তাদের নিয়ে যায়। যেখানে রণবীর কাপুর, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা সহ অনেকেই ছিলেন। তবে ছিলেন না সুশান্ত না। এর মধ্যেও বোঝা গিয়েছে সুশান্তকে করণ পছন্দ করত না।" অনেক মন্তব্য করে তিনি শেষে সিবিআই তদন্তের দাবি করেন। 

Share this article
click me!