ইডেনে ভারত-পাক ম্যাচে জাতীয় সংগীত গাইলেন অমিতাভ, স্বাধীনতা দিবসের প্রাক্কালেই স্মৃতির স্মরণীতে বিগ বি

 নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন অমিতাভ বচ্চন । যেখানে 'মেরা মন মেরা রাষ্ট্রগণ'-এর উদ্যোগেই জাতীয় সংগীত গাওয়ার এই বিশেষ মুহূর্তের ভিডিও টুইটারে আপলোড করেছেন বিগ বি। এবং সেখানে হ্যাশট্যাগ দিয়েছেন, 'MeraMaanMeraRashtragaan'। কলকাতার ইডেনে ভারত-পাক ম্যাচের আগে অমিতাভের গাওয়া জাতীয় সংগীত এখন নেটদুনিয়ায় ভাইরাল।

Riya Das | Published : Aug 9, 2021 6:26 AM IST / Updated: Aug 09 2021, 12:03 PM IST

বয়স যে নিছকই একটা সংখ্যা মাত্র তা যেন বারেবারে প্রমাণ করে দিচ্ছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়াতে বরাবরই তিনি অ্যাক্টিভ। প্রতিটা অ্যাক্টিভিটির মধ্যে তিনি নিজেকে জড়িয়ে রাখেন পাশাপাশি তো রয়েইছে ভক্তদের সহযোগিতা। দেখতে দেখতে চলেই এসেছে স্বাধীনতা দিবস। আর এই বিশেষ দিনের কথা মাথায় রেখেই নয়া চমক নিয়ে হাজির অমিতাভ বচ্চন।

 

 

আরও পড়ুন-যশের ঘাড়ে উপুড় হয়ে শুয়ে এ কী করছেন মধুমিতা, গাঢ় রোম্যান্সে নজর আটকে নেটিজেনদের

আরও পড়ুন-'শারীরিক চাহিদা মেটাতে হতো একাধিক উচ্চবিত্তের', চাঞ্চল্যকর তথ্য ফাঁস হল পরীমণির বয়ানে

আরও পড়ুন-একঘেয়েমি সঙ্গম না পসন্দ শ্রাবন্তীর, ফের কি ভাঙল সম্পর্ক, চর্চিত প্রেমিককে আনফলো করলেন নায়িকা

 

সম্প্রতি নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। যেখানে 'মেরা মন মেরা রাষ্ট্রগণ'-এর উদ্যোগেই জাতীয় সংগীত গাওয়ার এই বিশেষ মুহূর্তের ভিডিও টুইটারে আপলোড করেছেন বিগ বি। এবং সেখানে হ্যাশট্যাগ দিয়েছেন, 'MeraMaanMeraRashtragaan'। কলকাতার ইডেনে ভারত-পাক ম্যাচের আগে অমিতাভের গাওয়া জাতীয় সংগীত এখন নেটদুনিয়ায় ভাইরাল।

 

স্বাধীনতা দিবসের আগে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের এই ভিডিও এখন নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছ। বিশ্বকাপের অন্যতম সেরা লড়াইয়ের আগে ইডেনের মাঠে দাঁড়িয়ে ভারত-পাকিস্তানের ম্যাচে জাতীয় সংগীত পরিবেশন করেছিলেন অমিতাভ বচ্চন। একদিকে ভারত-পাকিস্তানে রুদ্ধশ্বাস লড়াই অন্যদিকে অমিতাভের গলায় জাতীয় সংগীত যেন বাড়তি পাওনার চেয়ে কম কিছু ছিল না।

 


 

Share this article
click me!