বলিউডের দুই মহাতারকাকে 'আলবিদা' অমিতাভের, টুইট পোস্টেই জানালেন শেষবিদায়

  •   সম্প্রতি নিজের টুইটারে বলিউডের দুই মহাতারকাকে আলবিদা জানিয়েছেন অমিতাভ। 
  •  এভারগ্রীন হার্টথ্রব চিন্টু-র মৃত্যুতে শোকাহত বিগবি
  •  বিদায়বেলাতেও চিন্টুর মুখে লেগে ছিল একচিলতে হাসি জানিয়েছেন অভিনেতা
  • বলি অভিনেতা ইরফান খানের মৃত্যুতেও শোকপ্রকাশ করেছেন অমিতাভ

Riya Das | Published : May 2, 2020 7:14 AM IST / Updated: May 02 2020, 01:13 PM IST

অমর -অ্যান্টনি আর নেই। বড্ডই একা হয়ে গেলেন আকবর। এভারগ্রীন হার্টথ্রব চিন্টু-র মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় সবার আগে জানিয়েছিলেন বলিউড শাহেনশা অমিতাভ। কোনভাবেই যেন এই মৃত্যুশোক নিতে পারেননি বিগবি। বলি অভিনেতা ইরফান খানে র মৃত্যুর একদিন কাটতে না কাটতে বলিউডকে বিদায় জানিয়ে চলে গেছেন ঋষি কাপুর।  মাত্র ৬৭ বছর বয়সেই থেমে গেল তার লড়াই। এর আগেও বহুবার হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা। কিন্তু কোনবারই প্রিয় বন্ধুকে দেখতে যান না তিনি। তাই এবারও নিজের সিদ্ধান্তে অটল ছিলেন অভিনেতা। কিন্তু কেন নিজের ঘনিষ্ঠ বন্ধুকে বিদায় বেলায় দেখতে আসলেন না অমিতাভ এই প্রশ্নই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-'কাগজের টুকরোতেই গল্পের দৃশ্যায়ন', ইতিহাসে মোড়া কালজয়ী সিনেমা 'পথের পাঁচালী'...

আরও পড়ুন-'ইস্কুলে বায়োস্কোপ', সত্যজিৎ স্মরণে 'মহারাজা তোমাকে শতবর্ষের সেলাম '...

নিজের ইনস্টা পোস্টেই এর জবাব দিয়েছেন অভিনেতা। অভিনেতা জানিয়েছেন, 'ওর হাসিমুখটা ওই যন্ত্রণা আমি দেখতে পারতাম না। আমি নিশ্চিত বিদায়বেলাতেও চিন্টুর মুখে লেগে ছিল একচিলতে হাসি।'দেখে নিন পোস্টটি।

 

 

অভিনেতার নিজেরও অনেকটাই বয়স হয়েছে। একে একে সঙ্গীদের ছেড়ে চলে যাওয়াতে তিনিও অনেকটাই ভেঙে পড়েছেন। 'অমর-আকবর-অ্যান্টনি'-র মতো '১০৩ নট আউট'-এও অমিতাভ-ঋষির যুগলবন্দি সকলেরই মনে থাকবে। চিন্টুর পুরোনো দিনের সমস্ত অভিব্যক্তিই বারেবারে ফিরে আসছে তার পোস্টে। সম্প্রতি নিজের টুইটারে বলিউডের দুই মহাতারকাকে আলবিদা জানিয়েছেন অমিতাভ। যা মুহূর্তেই নজর কেড়েই নেটিজেনদের।

 

 

বলি অভিনেতা ইরফান খানের মৃত্যুতেও শোকাহত অমিতাভ বচ্চন। 'পিকু' ছবিতে দুজনের অভিনয়ই মন কেড়েছিল সকলের। একজন অসাধারণ প্রতিভা, সহকর্মী, ভাল মনের মানুষকে হারিয়ে ফেলে বিরাট শূন্যতা তৈরি হল। 

 

Share this article
click me!