পুরনো দ্বন্দ্ব ভুলে গৌরীর সঙ্গে এক ফ্রেমে ফারহা, ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়

| Apr 04 2022, 06:14 PM IST

পুরনো দ্বন্দ্ব ভুলে গৌরীর সঙ্গে এক ফ্রেমে ফারহা, ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়

সংক্ষিপ্ত

একটি ছবি সকলের নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে গৌরি খানকে জড়িয়ে ধরেছেন ফারহা। দুজনের মুখেই মিষ্টি হাসি। দুজনে বন্ধুত্ব নজর কেড়েছে সকলের। নিশ্চয়ই ভাবছেন, এমন বন্ধুত্বের ছবি তো প্রায়শই দেখা যায়, কারও না কারও। তাহলে গৌরি ও ফারহা কেন এল চর্চায়। আসলে এই ছবি জানান দিচ্ছে, পুরনো সকল অশান্তি ভুলে এক হয়েছেন গৌরি ও ফারহা।

গৌরি খান ও ফারহা খানের একটি ছবি সকলের নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে গৌরি খানকে জড়িয়ে ধরেছেন ফারহা। দুজনের মুখেই মিষ্টি হাসি। দুজনে বন্ধুত্ব নজর কেড়েছে সকলের। নিশ্চয়ই ভাবছেন, এমন বন্ধুত্বের ছবি তো প্রায়শই দেখা যায়, কারও না কারও। তাহলে গৌরি ও ফারহা কেন এল চর্চায়। আসলে এই ছবি জানান দিচ্ছে, পুরনো সকল অশান্তি ভুলে এক হয়েছেন গৌরি ও ফারহা। আবার পুরনো বন্ধুত্ব ফিরে পেয়েছেন দুজন। সকল দ্বন্দ্ব ভুলে আবার এক হলেই এই দুই। 

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

Subscribe to get breaking news alerts

বলি গলিস অনুসারে বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিল ফারহা ও গৌরির। সমস্যা শুরু হয়েছিল একটি থাপ্পর থেকে। একবার শাহরুখ একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন ফারহার স্বামী। কথা প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করে ফেলেন ফারহার বর। তারপরই নিজের রাগ নিয়্ন্ত্রণ করতে না পেরে সকলের সামনে তাকে চড় মারেন। এরপর থেকে চলছ সমস্যা। তারপর আর ফারহা খান ও শাহরুখের সাক্ষাত হয়নি। দুনে ইচ্ছা করেই বন্ধুত্ব ভেঙেছিলেন। সে যাই হোক, এবার মনে হচ্ছে সকল অশান্তির ইতি। আর সেই কথা বোঝাই এমন ছবি তুললেন ফারহা খান ও গৌরি। সেই ছবি নিজেই পোস্ট করেছেন গৌরি। আর লিখেছেন, ফারহার সঙ্গে সম্পর্ক কখনই ফিকে হওয়ার নয়। ওর ছবি খুব ভালোবাসি। 



এই ক্যাপশন জানান দিচ্ছে, সকল অশান্তি ভুলে আবার সম্পর্কের জোড়া লাগিয়েছেন শাহরুখ ও ফারহা খান। এদিকে ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে খবরে শাহরুখ খান। এবার শোনা যাচ্ছে, অ্যাটলির হোম প্রোডাকশনের কাজে যোগ দেবেন শাহরুখ। সূত্রের খবর, এই শিডিউলে শাহরুখের সঙ্গে যোগ দেবেন নয়নতারা। মুম্বইয়ে ১০ দিনের শ্যুটিং শিডিউল। ১৬ এপ্রিল থেকে শুরু হবে সেই কাজ। ছবিতে ভিকি কৌশলকে দেখা যাবে ক্যামিও চরিত্রে। ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন তাপসী পান্নু। তবে, এখনও ছবি প্রসঙ্গে তেমন কোনও ঘোষণা করা হয়নি ছবির পক্ষ থেকে। 

অন্য দিকে, এপ্রিলে কাজ করবেন রাজু হিরানির ছবিতে। এরপরই জুনে টাইগার ৩-এর কাজ করার পরিকল্পনা ছিল শাহরুখ খানের। টাইগার ৩ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা দেবেন শাহরুখ। তবে, তার চরিত্রে প্রসঙ্গে এখনই সেভাবে জানা যায়নি। সব মিলিয়ে একাধিক ছবি হাতে রয়েছে শাহরুখ খানের।   
 
 আরও পড়ুন- ২-৩ মাস সিনেজগতকে গুডবাই জানাবেন প্রভাস,মন খারাপ বাহুবলী ভক্তদের

আরও পড়ুন- চুমুর পর চুমু, রাস্তার মধ্যে গাড়ি খুলে চরম অন্তরঙ্গতায় মজলেন নিক-প্রিয়ঙ্কা

আরও পড়ুন- দুই থেকে তিন হওয়ার সুখ, অভিনব ভিডিও পোস্টে তাক লাগালেন গুরমিত
 

Read more Articles on
null