প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন অনুপম খের, মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা দিলেন উপহার

শনিবার ৭ নম্বর লোক কল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবনে যান অনুপম খের। সেখানে বেশ কিছুক্ষণ মোদীর সঙ্গে কথা বলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় মোদীর সঙ্গে তোলা দুটি ছবি শেয়ার করেছেন অনুপম। প্রথম ছবিতে তাঁদের দু'জনকে পাশাপাশি দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে।

Web Desk - ANB | Published : Apr 24, 2022 10:20 AM IST / Updated: Apr 24 2022, 04:00 PM IST

বলি পাড়ার বর্ষীয়ান অভিনেতা তিনি। একাধিক ছবিতে অভিনয় করেছেন। বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও পাড়ি দিয়েছেন তিনি। সম্প্রতি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি 'দা কাশ্মীর ফাইলস'-এ অভিনয় করে প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন তিনি। এমনকী, তাঁর প্রশংসা করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। আর এবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বলি তারকা অনুপম খের। তবে খালি হাতে নয়! মোদীর হাতে তাঁর মা দুলারি খেরের বানানো রুদ্রাক্ষের মালা তুলে দেন। সোশ্যাল মিডিয়ায় সেই সাক্ষাতের ছবি পোস্ট করে মোদীকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। 

শনিবার ৭ নম্বর লোক কল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবনে যান অনুপম খের। সেখানে বেশ কিছুক্ষণ মোদীর সঙ্গে কথা বলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় মোদীর সঙ্গে তোলা দুটি ছবি শেয়ার করেছেন অনুপম। প্রথম ছবিতে তাঁদের দু'জনকে পাশাপাশি দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে। আর দ্বিতীয় ছবিতে তাঁকে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর হাতে রুদ্রাক্ষের মালা তুলে দিতে। এই সাক্ষাতের সময় অনুপমের পরনে ছিল কালো প্যান্ট, সাদা শার্ট ও কালো নেহেরু কোর্ট। ছবি পোস্ট করে অনুপম লিখেছেন, "শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি, আজ আপনার সঙ্গে সাক্ষাৎ হওয়ায় মন প্রসন্ন হয়ে গেল। আপনি দেশবাসীর জন্য যে পরিশ্রম করে চলেছেন, তা অনুপ্রেরণা জোগায়। আপনার সুরক্ষার জন্য আমার মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা আপনি যেভাবে শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করলেন তা আমি চিরকাল মনে রাখব। জয় হো। জয় হিন্দ।"

আরও পড়ুন- মুক্তি পিছিয়ে কি আদৌ লাভ হল? কেজিএফ ২- এর ধাক্কায় বক্স অফিসে ধীর গতিতে চলছে 'জার্সি'- র সাফল্যের ট্রেন

 

এরপর অনুপমের টুইটের জবাব দেন প্রধানমন্ত্রী। তিনি লেখেন, "অনেক অনেক ধন্যবাদ অনুপম খেরজি। এটা কেবল শ্রদ্ধেয় মাতাজি ও দেশবাসীদের আশীর্বাদ, যা আমায় নিরন্তর দেশ মায়ের সেবা করার অনুপ্রেরণা জোগায়।"

আরও পড়ুন- বিয়ের আগেই উদ্দাম সহবাস, আথিয়ার জন্যই কি মুম্বইতে ফ্ল্যাট ভাড়া নিলেন কে এল রাহুল

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি  পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অনুপম খের। ছবিতে তাঁকে এক কাশ্মীরি পণ্ডিতের ভূমিকায় দেখা গিয়েছে। নয়ের দশকের গোড়ায় কাশ্মীরে কাশ্মীরি পণ্ডিতদের উপরে যে নিপীড়ন হয়েছিল তা নিয়েই ছবিটি তৈরি হয়েছে। ছবিটি মুক্তি পাওয়ার পরই সেটির অকুণ্ঠ প্রশংসা করেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে অভিযোগ করেন গবেষণালব্ধ ও সত্যনিষ্ঠ ছবিটির বিরুদ্ধে কেউ কেউ চক্রান্ত করতে শুরু করেছেন। পাশাপাশি দলীয় সাংসদদের বার্তা দেন‘দ্য কাশ্মীর ফাইলস’কে সমর্থন করার জন্য। এমনকী, বহু বিজেপি সাংসদ ও বিধায়কও যান ছবিটি দেখার জন্য।

আরও পড়ুন- 'দিব্যা ভারতীর সঙ্গে আমার ছোটবেলায় খুব স্মরণীয় মুহূর্ত রয়েছে' কেন এমন বলেছিলেন বরুণ ধাওয়ান?

Read more Articles on
Share this article
click me!