আলাপ করুন কার্তিকের ভুতুড়ে বান্ধবীদের সঙ্গে, মুক্তি পেলে ছবির নতুন পোস্টার

ফের প্রকাশ্যে এল নতুন একটি পোস্টার। যেখানে দেখা যাচ্ছে সোফার ওপর বসে আছেন কার্তিক। তার পরনে কালো রঙের পোশাক। মাথায় কালো ফেট্টি। গলায় ঝুলছে রুদ্রাক্ষ মালা। তার সোফার দু পাশে দুজন করে মোট চারজন মহিলা দাঁড়িয়ে। এদের কারওই মুখ দেখা যাচ্ছে না। সকলের পরনে কালো পোশাক। এই ছবি শেয়ার করে কার্তিক লিখেছেন, মিলিয়ে মেরি সহেলিওঁ সে।

Sayanita Chakraborty | Published : Apr 24, 2022 9:08 AM IST

২০০৭ সালের অক্টোবর মাস। বক্স অফিসে অদ্ভুত সাজে দেখা দিলেন অক্ষয় কুমার। পরনে হলুদ নামাবলি ছাপা পুরহিতের পোশাক। মাথায় সেই কাপড় দিয়ে আটকাটো পাগড়ি। তারপরই বক্স অফিস কুপোকাত। জমিয়ে ব্যবসা করল ভুল ভুলাইয়া। একদিকে অক্ষয় কুমার, অন্যদিকে বিদ্যা বালান, সাইনি আহুজা, আমিশা প্যালেট-সহ একগুচ্ছ হেভি ওয়েট স্টার। যেমন গল্প, তেমনই উপস্থাপনা সঙ্গে পাল্লা দিয়ে তারকাদের অভিনয়। ছবিটি মুক্তি পেতে না পেতেই সুপার ডুপার হিট। আর এবার সেই সাফল্যের রেশ ধরে আসছে ভুল ভুলাইয়া ২। 

প্রায় ১৫ বছর তৈরি হচ্ছে সিক্যোয়েল। আর এবার এই ছবির প্রধান চরিত্রে কার্তিক আরিয়েন। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির টিজার থেকে পোস্টার। যা থেকে স্পষ্ট এবার ভুল তাড়ানোর দায়ভার কার্তিকে কাঁধে। সে যাই হোক, ফের প্রকাশ্যে এল নতুন একটি পোস্টার। যেখানে দেখা যাচ্ছে সোফার ওপর বসে আছেন কার্তিক। তার পরনে কালো রঙের পোশাক। মাথায় কালো ফেট্টি। গলায় ঝুলছে রুদ্রাক্ষ মালা। তার সোফার দু পাশে দুজন করে মোট চারজন মহিলা দাঁড়িয়ে। এদের কারওই মুখ দেখা যাচ্ছে না। সকলের পরনে কালো পোশাক। আর মুখ চুলে ঢাকা। আর কার্তিকের ঠিক পিছনে আছেন এক মহিলা। সে শূন্যে ভাসছে বলা চলে। পিছন দিকে ফিরে রয়েছেন তিনি। এক কথায় বেশ ভয়ঙ্কর চিত্র। এই পোস্টারের মধ্য দিয়ে কার্তিক ওরফে রুহ বাবা তাঁর বন্ধু ভুত বা বলা চলে ভুতুড়ে সহেলিয়াদের সঙ্গে পরিচয় করাল। 

 


এই ছবি শেয়ার করে কার্তিক লিখেছেন, মিলিয়ে মেরি সহেলিওঁ সে। এই সপ্তাহের শুরুতে কিয়ারার একটি ছবি প্রকাশ্যে এসেছিল। সেখানে দেখা গিয়েছিল, কিয়ারার মাথায় একজন মহিলার তিনটি আঙুল। কালো কালো আঙুল দেখে বোঝা যাচ্ছে তা ভুলের হাত। তাঁর মুখে ভয়ের অভিব্যক্তি। নিজেই এই মোশন পিকচার শেয়ার করেছিলেন। 

সামনের মাসেই মুক্তি পাবে ভুল ভুলাইয়া ২। কমেডির মোড়কে হরর ছবি এটি। সোশ্যাল মিডিয়ায় এই মোশন পোস্টার শেয়ার করে লিখেছিলেন, দেখা করুন রীতের সঙ্গে। বোকা হবেন না। ও কিন্তু মিষ্টি নয়। মে মাসে মুক্তি পাবে ভুল ভুলাইয়া ২। ছবিটি পরিচালনা করেছেন অনিজ বাজমে। ছবিটি প্রযোজনা ভুষণ কুমার। ছবির প্রধান চরিত্রে রয়েছেন কার্তিক আরিয়েন, টাব্বু, কিয়ারা আডবিন, রাজপাল যাদব-সহ আরও অনেকে। 

 

আরও পড়ুন- বিচ্ছেদের গুঞ্জনের পর সোশ্যাল মিডিয়ায় বিতর্কীত পোস্ট, দেখে নিন কী লিখলেন কিয়ারা-সিদ্ধার্থ

আরও পড়ুন- পরনে সাদা শার্ট আর চোখে মোটা কালো ফ্রেমের চশমা, প্রকাশ্যে হৃত্বিকের নতুন ছবির লুক

আরও পড়ুন- 'দিব্যা ভারতীর সঙ্গে আমার ছোটবেলায় খুব স্মরণীয় মুহূর্ত রয়েছে' কেন এমন বলেছিলেন বরুণ ধাওয়ান?
 

Read more Articles on
Share this article
click me!