বিচ্ছেদের গুঞ্জনের পর সোশ্যাল মিডিয়ায় বিতর্কীত পোস্ট, দেখে নিন কী লিখলেন কিয়ারা-সিদ্ধার্থ

গতকাল থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে খবর কিয়ারা-সিদ্ধার্থের বিচ্ছেদের। সম্পর্কে নাকি ইতি টেনেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। যা নিয়ে চলছে বিস্তর জলঘোলা। কেন এদের বিচ্ছেদ হল, আদৌ সত্যিই বিচ্ছেদ হল কি না- উঠেছে এই সব প্রশ্ন। আর আজ সোশ্যাল মিডিয়া পোস্ট উষ্কে দিল বিচ্ছেদের খবর। 

Sayanita Chakraborty | Published : Apr 24, 2022 7:42 AM IST

একদিকে সম্পর্ক গড়ছে তো অন্যদিকে ভাঙছে। বলিউডের চিত্রটা ঠিক এমনই। ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া। এখনও সোশ্যাল নেটওয়ার্ক থেকে নিউজ চ্যানেল সর্বত্র তাদেরই ছবি। রোজই নতুন নতুন ছবি প্রকাশ্যে আসছে। আর এরই মাঝে এল একটি খারাপ খবর। বলিপাড়ায় জোড় গুঞ্জন কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্ক নিয়ে। 

বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন কিয়ারা ও সিদ্ধার্থ। বহু জায়গায় তাদের এক সঙ্গে দেখা গিয়েছে। এমনকী, একসঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপও গিয়েছেন তাঁরা। তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘাঁটলে মেলে তারই ঝলক মেলে। কিন্তু, গতকাল থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে খবর তাদের বিচ্ছেদের। সম্পর্কে নাকি ইতি টেনেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। যা নিয়ে চলছে বিস্তর জলঘোলা। কেন এদের বিচ্ছেদ হল, আদৌ সত্যিই বিচ্ছেদ হল কি না- উঠেছে এই সব প্রশ্ন। আর আজ সোশ্যাল মিডিয়া পোস্ট উষ্কে দিল বিচ্ছেদের খবর। 


সদ্য সিদ্ধার্থ মালহোত্রা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে সিদ্ধার্থের সিঙ্গেল ছবি। তার নীচে লেখা ক্যাপশন। যার অর্থ, সূর্যালোক ছাড়া দিন যেন রাতের সমান। একদিকে বিচ্ছেদের খবর, তার ওপর এমন পোস্ট দেখে সকলের মনেই প্রশ্ন উঠেছে। সকলেরই প্রশ্ন সিদ্ধার্থ এ কোন সূর্য রশ্মির কথা বলছেন? এই কথার মধ্যে দিয়ে তিনি যে কিয়ার দিকে ইঙ্গিত করেছেন, তা কারও বুঝতে বাকি নেই। আর এই পোস্ট নিশ্চিত করেছে, বিচ্ছেদ হোক বা নয়, কোনও একটা সমস্যা নিশ্চিত চলছে দুজনের মধ্যে। 

অন্য দিকে, বাদ যাননি কিয়ারাও। তিনিও একটি ছবি পোস্ট করেছেন। যেখানে ফুল গাছের সামনে পোজ দিয়েছেন কিয়ারা। ছবির তলায় লেখা, Plant smiles, grow laughter, harvest love. বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতে না আসতেই দুজনের এমন সিঙ্গেল ছবির পোস্ট যে কোনও ইঙ্গিত দিচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। 

 


এর আগে বহুবার তাদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠনেও দুজনের কেউই মুখ খোলননি। তবে, নিজেদের আচরণে অবশ্যই সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন। তবে, এবারও কি এভাবে ব্রেকআপের ইঙ্গিত দিলেন? এমন প্রশ্ন এখন সকলের মনে। এদিকে শোনা যাচ্ছে, কিয়ারা জীবনে এসেছে অন্য পুরুষ। আর সিদ্ধার্থ প্রেমে পড়েছেন কৃতি শ্যাননের। এই খবর সত্যি নাকি গুজব তা সময় বলবে। 

 

 

আরও পড়ুন- পরনে সাদা শার্ট আর চোখে মোটা কালো ফ্রেমের চশমা, প্রকাশ্যে হৃত্বিকের নতুন ছবির লুক

আরও পড়ুন- 'দিব্যা ভারতীর সঙ্গে আমার ছোটবেলায় খুব স্মরণীয় মুহূর্ত রয়েছে' কেন এমন বলেছিলেন বরুণ ধাওয়ান?

আরও পড়ুন- বদলে গেল মন্নত, শাহরুখের সিদ্ধান্তে সোশ্যাল মিডিয়ায় ঝড়, পোস্ট শয় শয় ভক্তের
 

Read more Articles on
Share this article
click me!