Priyanka Chopra: 'রাত জাগার জন্য রেডি থাকো', নতুন মা প্রিয়ঙ্কাকে শুভেচ্ছা অনুষ্কা শর্মার

নিজের ইনস্টা স্টোরিতে বিরাট পত্নী অনুষ্কা নতুন মা প্রিয়ঙ্কাকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস দু জনের জন্যই শুভেচ্ছা রইল। আনন্দ ভাগের অভিজ্ঞতা এবং ভালবাসা তো বটেই পাশাপাশি রাত জাগার জন্যও একেবারে প্রস্তুত থাকো। আর একরত্তিতে প্রচুর ভালবাসা। অনুষ্কার এই পোস্ট রাতারাতি ভাইরাল হয়েছে। 

Riya Das | Published : Jan 27, 2022 4:55 AM IST / Updated: Jan 27 2022, 12:27 PM IST

বলিউডে ফের খুশির খবর। মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । খবরটা শুনে অনেকেরই চোখ কপালে উঠলেও এটাই সত্যি। প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যাসন্তান। বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । 

২২ জানুয়ারি গভীর রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)।  সারোগেসির মাধ্যমেই মা-বাবা হয়েছেন নিক ও প্রিয়ঙ্কা। মা হওয়ার খবরে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভরে গেছে প্রিয়ঙ্কার সোশ্যাল হ্যান্ডেল। বলি তারকা থেকে অনুরাগীরা সকলেই প্রিয়ঙ্কার (Priyanka Chopra) মা হওয়ার খুশিতে শুভেচ্ছা জানিয়েছেন তারকা দম্পতিকে। বলি থেকে হলিউড সর্বত্রই  প্রিয়ঙ্কা বন্ধু থেকে অনুরাগীর সঙ্গে বিশাল। সকলেই নতুন মা-কে শুভেচ্ছা জানিয়েছেন। বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) আলিয়া ভাট, ভিকি কৌশল, নেহা ধুপিয়া,  পূজা হেগড়ে থেকে সকলেই  শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন  সোশ্যাল মিডিয়ায়। এবার সেই তালিকায় যোগ হল অনুষ্কা শর্মার  নাম।

 

নিজের ইনস্টা স্টোরিতে বিরাট পত্নী অনুষ্কা নতুন মা প্রিয়ঙ্কাকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস দু জনের জন্যই শুভেচ্ছা রইল। আনন্দ ভাগের অভিজ্ঞতা এবং ভালবাসা তো বটেই পাশাপাশি রাত জাগার জন্যও একেবারে প্রস্তুত থাকো। আর একরত্তিতে প্রচুর ভালবাসা। অনুষ্কার এই পোস্ট রাতারাতি ভাইরাল হয়েছে। স্থানীয় সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে তাদের নাকি মেয়ে হয়েছে। তবে এখনও নিজের সন্তানকে কাছে পাবেন না নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। জন্মানের সময়ের প্রায় ৩ মাস আগে সন্তানের জন্ম হয়েছে নিয়ঙ্কার। সেই কারণেই নিক-প্রিয়ঙ্কার কন্যাসন্তানকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখতে হবে। সূত্র থেকে আরও জানা গেছে, এপ্রিল মাসে সন্তানের জন্ম হবে ভেবে একাধিক ছবির কাজ হাতে নিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । কিন্তু জানুয়ারি মাসেই সন্তান জন্মানোর ফলে পূর্ব পরিকল্পিত সমস্ত কাজ থেকে বিরতি নিয়েছেন নতুন মা। এমনকী পরবর্তী ছবির কাজও নাকি পিছিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, তেমনটাই জানা যাচ্ছে।

 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

 

উল্লেখ্য চলতি বছরের ১১ জানুয়ারি এক বছর পূর্ণ করল বিরাট ও অনুষ্কার একরত্তি মেয়ে ভামিকা কোহলি।জন্মের পর থেকেই মেয়ের ছবি কোনওদিনই প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি (Anushka Sharma )। মেয়ের ছবি পোস্ট করলেও ভামিকার মুখ কোনওদিনই দেখান নি তারা। এবার আর শেষরক্ষা হল না। বিরাট-অনুষ্কার যাবতীয় প্রচেষ্টা ব্যর্থ হয়ে গেল রবিবার। কেপটাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা এক দিবসীয় ম্যাচ চলাকালীন ভামিকার  (Vamika Kohli)  মুখ ধরা পড়ল ক্যামেরায়, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় একবছর পর ভামিকার মুখের প্রথম ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বিরাট অনুষ্কার কন্যা ভামিকাকে (Vamika Kohli)  দেখতে কার মতো হয়েছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। ছবি সামনে আসতেই বাড়ছে জল্পনা।  মায়ের কোলে উঠে বাবার খেলা দেখতে এসেছে ভামিকা (Vamika Kohli)  । একটু পর পর খিলখিলিয়ে হেসে উঠছে ভামিকা। লাল-সাদা ফ্রক পরে, মাথায় ঝুটি বেধে ভামিকাকে  (Vamika Kohli) মাঝেমধ্যে হাততালি দিতেও দেখা যাচ্ছে। মেয়েকে কোলে নিয়ে গ্যালারিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় অনুষ্কা শর্মাকেও। শুধু তাই নয়, আনন্দে অনুষ্কা ভামিকাকে বলে ওঠেন, 'দেখো পাপা, দেখো পাপা'। ২২ গজ থেকেই মেয়ে ও স্ত্রীকে ভালবাসা উজাড় করে দিয়েছেন বিরাট কোহলি  (Virat Kohli)।  

Read more Articles on
Share this article
click me!