Anushka Sharma OTT Deal: অনুষ্কা শর্মা এবার ৪০০ কোটির চুক্তিতে, কোন বড় সিদ্ধান্ত নিলেন সেলেব

এবার ওটটি প্ল্যাটফর্মের সঙ্গে অনুষ্কা হলেন চুক্তি বদ্ধ। অ্যামাজন প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্সের মতো সংস্থাগুলির সঙ্গে হাত মেলালেন প্রযোজক অনুষ্কা শর্মা। 

Jayita Chandra | Published : Jan 26, 2022 7:28 AM IST

করোনার (COVID 19) দাপটের পরই যেন ভাগ্য ফিরল ওটিটি প্লাটফর্মের (OTT Platform) । প্রথম থেকেই ছিল চ্যালেঞ্জের মুখে, সুবিধে হিসেবে তুলে ধরত, যখন-তখন, যেখানে-সেখানে। নিজের মত করে সিনেমা ওয়েব সিরিজ (Web Series)  দেখে নেওয়ার স্বাদ মেটানো। সিনেমা (Cinema Hall) সাধারণত দর্শকেরা সিনেমা হলে গিয়ে উপভোগ করতেই বেশি পছন্দ করে থাকে। কিন্তু ওটিটি প্লাটফর্মের ব্যবসা ধরে রাখবে তাহলে কি! সামনে ওলো ওয়েব সিরিজ। এইভাবে যাত্রা শুরু। কিন্তু কয়েকবছরের মধ্যে ওটিটি প্ল্যাটফর্মের কাছে করোনা যে আশীর্বাদ হয়ে দাঁড়াবে, তা প্রথমটায় বোঝা যায়নি। 

করোনা কালে যখন বন্ধ হল বিনোদনের সমস্ত রাস্তা, তখন, সামান্য কিছু মূল্যের বিনিময় মানুষ ঝুঁকলো ওটিটিতে। আর বর্তমানে যার দাপট সকলের চোখের সামনে। সাধারণ মানুষের পরিস্থিতি ছিল-, বাইরে বেরোনোই ঝুঁকি হয়ে দাড়িয়েছে। সেখানে এই পরিবহণের বাধা পেরিয়ে জমায়েতের কোনও প্রশ্নই ওঠে না। তাই কোভিড বিধি মেনে ঘরে থেকে ডিজিট্য়াল প্ল্য়াটফর্ম বা ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) ফিল্মে ডুবতেই মানুষ অভ্যস্ত হয়ে পড়েছে। তা বলে পেক্ষাগৃহের স্বাদ নিতে ভূলে গেছে দর্শকরা এমনটা কখনই নয়। বরং সময়ের অপেক্ষা। পরিস্থিতি স্বাভাবিক হলেই স্বমহিমায় ফিরবে সিনেমা হল।

আরও পড়ুন- Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা,

আরও পড়ুন- Padma Shree Sonu Nigam : পদ্মশ্রী পেলেন সোনু নিগম, শিল্পকলায় অবদানের জন্য

​​​​​​​আরও পড়ুন- REPUBLIC DAY 2022 : অমিতাভ থেকে কঙ্গনা, ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা বলি তারকাদের

সেই অপেক্ষার পাশাপাশি তৈরি হল এই নতুন অভ্যাস। আর সেই সুযোগকেই পুরো দমে কাজে লাগাতে নতুন পরিকল্পনা করে ফেললেন বিরাটপত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) । তিনি এবার ওটটি প্ল্যাটফর্মের (OTT Platform Deal) সঙ্গে হলেন চুক্তি বদ্ধ। অ্যামাজন প্রাইম ভিডিয়ো (Amazon Prime) এবং নেটফ্লিক্সের (Netflix) মতো সংস্থাগুলির সঙ্গে হাত মেলালেন প্রযোজক অনুষ্কা শর্মা (Producer Anushka Sharma) । অভিনয়ের পাশাপাশি প্রযোজনা সংস্থাতেও হাত পাকিয়েছিলেন তিনি। তেব বর্তমানে খুব বেশি ছবির খবর সামনে আনছেন না তিনি। কিন্তু তাঁর প্রযোজনাতে বেশ কিছু ভালো কাজ ইতিমধ্যেই সকলে চাক্ষুস করেছে। যার ফলে এবার ৪০০ কোটির চুক্তিতে নেটফ্লিক্স ও আমাজনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অনুষ্কা শর্মা। নেট ফ্লিক্স ও আমাজনের (OTT Platform) জন্য তৈরি হবে এবার ওয়েব সিরিজ (Web Series) । ক্লিন স্লেট ফিল্মজ-এর সঙ্গে এই চুক্তিতে মুক্তি পাবে মোট আটটি ছবি। 

Read more Articles on
Share this article
click me!