Republic Day 2022 : অমিতাভ থেকে কঙ্গনা, ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা বলি তারকাদের

ভারতের প্রজাতন্ত্র দিবসের ৭২ বছর পূর্ণ হল। আজ ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবস।  বলি অভিনেতা অমিতাভ বচ্চন থেকে অভিষেক বচ্চন,  কঙ্গনা রানাওয়াত, তাপসী পান্নু সহ একাধিক সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ায় দেশবাসীকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

Riya Das | Published : Jan 26, 2022 5:34 AM IST / Updated: Jan 26 2022, 04:31 PM IST

ভারতের প্রজাতন্ত্র দিবসের ৭২ বছর পূর্ণ হল। আজ ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবস (Republic Day 2022)। যদিও দেশপ্রেমের জন্য কোনও নির্দিষ্ট দিন হয় না। ৩৬৫ দিনই ভালবাসার দিন। প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে সকল দেশবাসীকে শুভেচ্ছা জানালেন বলিউডের একাধিক সেলিব্রিটি। বলি অভিনেতা অমিতাভ বচ্চন থেকে অভিষেক বচ্চন,  কঙ্গনা রানাওয়াত, তাপসী পান্নু সহ একাধিক সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ায় দেশবাসীকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

অমিতাভ বচ্চন নিজের সোশ্যাল মিডিয়ায় সমস্ত অনুরাগীদের প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। অমিতাভ (Amitabh Bachchan) টুইটারে লেখেন, গণতন্ত্র দিবসে অনেক অনেক শুভ কামনা। এর পাশাপাশি নিজের চারটি পোস্টারও শেয়ার করেন। ইনস্টাগ্রামে নিজের ছবিতে  গেরুয়া-সাদা-সবুজ গোফ দিয়ে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

 

 

অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। উস্তাদ আমজাদ আলি খানের সরোদের একটি ভিডিও পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। পোস্টে লেখেন, হ্যাপি রিপাবলিক ডে, জয় হিন্দ।

 

 

বলি অভিনেত্রী তাপসী পান্নু  (Taapsee Pannu) প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে টুইটারে লেখেন, অফ দ্য পিপল, ফর দ্য পিপল, বাই দ্য পিপল। হ্যাপি রিপাবলিক ডে টু দ্য পিপল অফ ইন্ডিয়া।

 

 

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ( Kangana Ranaut) প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে নেতাজির একটি ভিডিও পোস্ট করেছেন। আইএনএ-র সৈন্যদের সঙ্গে নেতাজি সুভাষচন্দ্রের এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলঠছে জন গণ মন অধিনায়ক। এই  ভিডিও পোস্ট করেই কঙ্গনা লেখেন আমাদের জাতীয় সঙ্গীত।

 

 

বলি অভিনেতা অর্জুন রামপাল  (Arjun Ram paul) প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। প্যারেডের ছবি পোস্ট করে অর্জুন লেখেন, হ্যাপি ৭৩ রিপাবলিক ডে। জয় হিন্দ।

 


অজয় দেবগণও (Ajay Devgn) সকলকে   প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন, দেখে নিন পোস্টটি, 


বলিপাড়ার প্রবীন অভিনেতাদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। অনুরাগীদের প্রতিনিয়ত নতুন নতুন চমক দেন। ২০২২ সালের প্রজাতন্ত্র দিবসের দিন তার অন্যথা হল না।  সকলের মধ্যে তেরঙা দাড়িতে ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছেন অমিতাভ বচ্চন।

 

 

সকাল থেকেই বিগ-বির দাড়িতে মজেছে নেটপাড়া। অমিতাভের পোস্ট করা ছবিতে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। পোস্টে মজার কমেন্টও নজর কেড়েছে।  নেটিজেনরা অমিতাভের তেরঙ্গা দাড়ি নিয়ে মজা করতে ছাড়েননি। কেউ আবার অমিতাভের তেরঙ্গা দাড়ি দেখে হতবাক হয়েছেন। অনেকে আবার মনে করেছেন পুরো বিষয়টি অমিতাভের নাতনি আরাধ্যা করেছেন। দাদুকে অভিনব স্টাইলে সাজিয়ে ছবি পোস্ট করেছেন আরাধ্যা নিজেই যদিও এই প্রশ্নও নেটিজেনরা করেছেন। ঝড়ের গতিতে এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

Read more Articles on
Share this article
click me!