উন্মুক্ত Baby Bump, শরীরে কেবল শার্ট জড়িয়ে চলল অনুষ্কার ম্যাটারনিটি ফোটোশ্যুট

  • উন্মুক্ত বেবি বাম্প নিয়ে হাজির অনুষ্কা শর্মা
  • কখনও সাদা শার্ট আবার কখনও অন্তর্বাস
  • নানা পোশাকের মাঝেই স্পষ্ট তাঁর বেবি বাম্প
  • Mom To Be-র ফোটোশ্যুটে মুগ্ধ সাইবারবাসী 

Asianet News Bangla | Published : Dec 30, 2020 4:50 PM IST / Updated: Dec 31 2020, 03:27 AM IST

জীবনের সেরা মুহূর্তে রয়েছেন অনুষ্কা শর্মা। মা হতে চলেছেন তিনি। বর্তমানে বেবি বাম্প সমেত তাঁর ছবিগুলি দেখে মুগ্ধ হচ্ছে দেশবাসী। অনুষ্কার পাশাপাশি বিনোদন ও ক্রিকেটপ্রেমী মানুষেরা প্রহর গুনছেন ক্রমশ। কবে আসবে ছোট্ট অনুষ্কা বা খুদে কোহলি। সেই নিয়ে নানা চর্চা নেটদুনিয়ায়। অনুষ্কা শর্মা বিরাট কোহলির সবকিছুই যেন রূপকথার মত।

আরও পড়ুনঃ'নিয়ম মানলেই আনন্দ পাবেন না', কীসের বার্তা দিলেন নসুরত জাহান

 

তাঁদের প্রেমকাহিনি থেকে শুরু করে বিয়ে সমস্তই ভক্তদের কাছে স্বপ্নের মত। সেই রূপকথা থেকে এখন তাঁদের নতুন পথচলা। দুই থেকে এবার তিন হতে চলেছেন খুব শীঘ্রই। হঠাৎ বিয়ে করে যেমন চমকে দিয়েছিলেন বিরুষ্কা তেমনই আসন্ন সন্তানের খবর দিয়ে চমক দিয়েছেন তাঁরা। প্রথম সন্তানের আসার আগেই চলছে বিভিন্ন প্রস্তুতি। এই মুহূর্তগুলিই আনন্দে ভরে উঠছেন অনুষ্কা। 

 

 

সম্প্রতি উন্মুক্ত বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন অনুষ্কা। ম্যাটারনিটি ফোটোশ্যুটে চোখ কপালে তুললেন ভক্তদের। অন্তর্বাস, সাদা শার্ট, লং ড্রেস, বডিকন নানা ধরণের পোশাকেই অনুষ্কা ভোগ ম্যাগাজিনের সঙ্গে ফোটোশ্যুটটি করেছেন। বিভিন্ন ধরণের বেশভূষায় তাঁর বেবি বাম্প উঁকি মারছে। বিরাট কোহলি তাতে কমেন্ট করে লিখেছেন, "ভীষণ সুন্দর।"

 

 

কখনও বেবি বাম্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা। অন্তঃসত্ত্বা অবস্থায় স্যুইমিং পুলে ডুব দিতে প্রস্তুত তিনি। অভিনেত্রীর একাধিক পোস্ট একেবারেই লার্জার দ্যান লাইফ নয়। বরং আর পাঁচটা মানুষের রিলেট করার মত। তাই অনুষ্কার পোস্টে সকলেই নিজেকে খুঁজে পায়। যা অন্যান্য অভিনেতা, অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে খুঁজে পাওয়া যায় না। 

Share this article
click me!