বছর শেষে সকলেরই ঘুরু ঘুরু মন। করোনা আবহে কেউই নিজের শহর থেকে বাইরে পা দেয়নি কোনও গুরুত্বপূর্ণ কাজ ছাড়া। কাজের ফাঁকে যতটুকু ঘোরা যায় আর কি। তবে তাতে কি আর মন ভরে। এখন ধীরে ধীরে বিভিন্ন পর্যটন জায়গা খুলে যাচ্ছে। ইতিমধ্যে কলকাতার অর্ধেক মানুষজন চলে গিয়েছে দার্জিলিংয়ে। সেখানেই গিয়েই বছরের শেষ দিনটা কাটাতে চায় তারা। এই ফাঁকে নুসরতও বেরিয়ে পড়েছেন বাড়ি ছেড়ে। 

কাজের জন্য নাকি ঘুরতে সে বিষয় অবশ্য কিছুই জানা। তবে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এখন ঘোরারই মেজাজ আনাগোনা করছে। রাজস্থানে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সেই ভিডিও। এরই মাঝে ভ্রমণের মেজাজেই সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা। নিজের একাধিক হট ছবি পোস্ট করে লিখেছেন, "জীবনে সর্বদা নিয়ম মেনে চললে সমস্ত আনন্দ হাতছাড়া হবে।" এই বার্তার মাধ্যমে নুসরত জীবনের এক অন্য পথের কথা বলেছেন। যেখানে সমাজের ট্যাবু, নানা নেতিবাচক দিকগুলি এড়িয়ে যাওয়ার বার্তা দিয়েছেন। প্রসঙ্গত, নুসরতের রাজস্থানের ট্যুরেই মন মেতেছে ভক্তদের। ভিডিওতে বোঝা যাচ্ছে, গাড়ির মধ্যে বসে নুসরত। 

আরও পড়ুনঃ২০২১-এর আগমণের আগেই নিজেকে বদলে ফেললেন শ্রাবন্তী, রোশনকে ভুলে নতুন রূপে হাজির অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

ব্যাকগ্রাউন্ডে চলছে 'কেসারিয়া বালম আও রে, পাধারো মারে দেশ'। যে গান প্রায় প্রতিটি রাজস্থানের ট্যুরিজমের ভিডিওতে থেকে থাকে। বিভিন্ন ছবিতেই ব্যবহৃত হয়েছে এই গান। ফোর্টের রাস্তা ধরে চলেছে গাড়ি। সঙ্গে চলছে নুসরতের ক্যামেরার রেকর্ডিং। সন্ধে প্রায় নামবে। সেই সময় এই ভিডিওটি করেছেন নুসরত। আসে পাশে ছোট ছোট পাহাড়। যার মাঝে এই ফোর্ট। দুর্গের মধ্যে দিয়ে যেতে যেতেই নুসরত যেন জায়গাটির মধ্যে প্রাণ খুঁজে পেয়েছেন। আর পাঁচজনের মতই নুসরতও রাজস্থানের সৌন্দর্যে বাকরুদ্ধ। কয়েক মাস আগে তাঁর আগামী ছবির শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন লন্ডন। সেখানে খানিক ঘোরাঘুরি হলেও নিজের দেশের মাটিতে ঘোরার সুখই আলাদা, তা নুসরতের ভিডিও দেখেই স্পষ্ট।