আইনি জটিলতার মুখোমুখি পবনদীপ-অরুণিতা, চুক্তিভঙ্গের অভিযোগ জুটির বিরুদ্ধে

একজন 'ইন্ডিয়ান আইডল'-এর বিজেতা ও অন্যজন দ্বিতীয় স্থানাধিকারী। বর্তমানে এই দুই রয়েছেন আমেরিকায়। সেখানে তাঁদের লাইভ শো হওয়ার কথা রয়েছে। আর তার মাঝেই হঠাৎ আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন তাঁরা। 

Web Desk - ANB | Published : Mar 11, 2022 10:24 PM IST / Updated: Mar 12 2022, 03:59 AM IST

আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন সোনি টিভির (Sony TV) গানের রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল ১২' (Indian Idol Season 12) খ্যাত জুটি পবনদীপ ও অরুণিতা (Pawandeep-Arunita)। গত বছর অগাস্টে শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’। এই সিজনের শুরু থেকেই বেশ চর্চায় ছিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। একজন 'ইন্ডিয়ান আইডল'-এর বিজেতা ও অন্যজন দ্বিতীয় স্থানাধিকারী। বর্তমানে এই দুই রয়েছেন আমেরিকায় (America)। সেখানে তাঁদের লাইভ শো (Live Show) হওয়ার কথা রয়েছে। আর তার মাঝেই হঠাৎ আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন তাঁরা। 

সর্বভারতীয় সংবামাধ্যমের খবর অনুযায়ী, চুক্তিভঙ্গের অভিযোগ উঠেছে অরুণিতা ও পবনদীপের বিরুদ্ধে। অভিযোগ, একটি অ্যালবামের জন্য গান গাওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু, সেই কথা তাঁরা রাখেননি। সূত্রের খবর, 'ইন্ডিয়ান আইডল ১২' শেষ হওয়ার আগেই, এক নামী সংস্থার সঙ্গে চুক্তি করেছিলেন। ২০টি গানের একটি রোম্যান্টিক অ্যালবামের জন্য চুক্তি হয়েছিল। এরপর সংস্থার তরফে সাংবাদিক বৈঠক করে সেই অ্যালবামের ঘোষণাও করা হয়েছিল। কিন্তু অভিযোগ, একটি গানের শুটিং করার পর থেকেই নাকি সংস্থার সঙ্গে আর কোনও যোগাযোগ রাখছেন না পবনদীপ ও অরুণিতা। 

আরও পড়ুন- বিতর্কে জড়ালেন কপিল, কাশ্মীর ফাইলস টিমকে নিমন্ত্রণ না পাঠিয়ে ট্রোলের শিকার

সম্প্রতি সংস্থার তরফে অভিযোগ করা হয়, প্রথম গানের শুটিংয়ের পর থেকেই প্রযোজকদের সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেন অরুণিতা। এরপর যোগাযোগ বন্ধ করে দেন পবনদীপও। চুক্তি অনুযায়ী বাকি গানেরও শুটিং এবং প্রোমোশনের জন্য কোনও যোগাযোগ রাখেননি তাঁরা। ফলে বড়সড় ক্ষতির সম্মুখীন হচ্ছে কোম্পানি। তাই বাধ্য হয়েই আইনের দ্বারস্থ হয়েছে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে। বিষয়টি ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার্স অ্যাসোসিয়েশনকেও জানিয়েছে অভিযোগকারী সংস্থা। ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসরস অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে, প্রযোজকদের সঙ্গে কোনও অবিচার মেনে নেওয়া হবে না। যদিও এই ঘটনা নিয়ে এখনও পর্যন্ত অরুণিতা ও পবনদীপ কারও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অবশ্য এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় তাঁরা বেশ সক্রিয়। 

আরও পড়ুন- যুগ্মভাবে সর্বোচ্চ উইকেট শিকারী ঝুলন গোস্বামী, 'চাকদহ এক্সপ্রেস'-এর প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা শর্মা

‘ইন্ডিয়ান আইডল ১২’ শোয়ের শুরু থেকেই গানের বাইরে অরুণিতা ও পবনের মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ককে স্পটলাইটে নিয়ে এসেছিল নির্মাতারা। সেবার রিয়ালিটি শোয়ের অন্যতম আকর্ষণ ছিল এই দুই প্রতিযোগীর রসায়ন। এর মধ্যেই আবার ‘ইন্ডিয়ান আইডল ১২’ (India Idol 12) শোয়ের সেরার খেতাব জিতে নেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। রানার্স-আপ হন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তারপর থেকেই সর্বত্র একসঙ্গে দেখা যায় দু’জনকে। 

আরও পড়ুন- বার্গার আর ফ্রাইজের সঙ্গে ১০০ কোটির গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির সাফল্য সেলিব্রেশন আলিয়ার

Share this article
click me!