সম্পর্ক একেবারে অটুট,সকল গুঞ্জনকে উড়িয়ে সোশ্যাল পোস্টে সরব রাকেশ-শমিতা

বিগ বস সিজন ১৫-এর সেটে একে অপরের কাছাকাছি আসেন শমিতা ও রাকেশ। তাই অল্প কিছুদিনের মধ্যেই সম্পর্কে ছেদ অনেকেই মেনে নিতে পারছিলেন না। সম্পর্কের ভাঙা-গড়া নিয়ে যখন সরগরম টিনসেল টাউন তখন আর মুখে কুলুপ এটে থাকলেন না বলিউডের এই প্রেমিক যুগল। দুজনেই একসঙ্গে এই বিষয় মুখ খুলেছেন। শমিতা ও রাকেশ দুজনেই এই প্রসঙ্গে জানিয়েছেন তাঁদের সম্পর্ক একদম মজবুত রয়েছে। উল্টে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের স্ক্রিনশট শেয়ার করে ইন্সটাগ্রামে দুজনেই সকলকে অনুরোধ করেছেন যে তাঁদের সম্পর্ক নিয়ে যেন কেউ মিথ্যা খবর না রটায়। 

Kasturi Kundu | Published : Mar 11, 2022 2:38 PM IST

বলিউড তারকাদের (Bollywood) নিয়ে কখনও মন গড়ন গল্প তো কখনও আবার তাঁদের সম্পর্ক নিয়ে কাটাছেড়া হয়ে ওঠে বিনো দুনিয়ার হট কেক। এই মুহুর্তে পেজ থ্রি-র ক্রিসপি আইটেম হয়ে উঠেছে বলি ডিভা শমিতা শেঠি ও তাঁর প্রেমিক রাকেশ বাপাটের সম্পর্কের ভাঙনের গুঞ্জন। অনেকে এই গুঞ্জন শুনে বলছেন, রুপোলি দুনিয়ার কাছে সম্পর্কের ভাঙা-গড়া নিত্য দিনের সঙ্গী আবার বিগ বস জুটির ভাঙনে অনেকেরে হৃদয় ব্যথিত হয়েছে। বিগ বস সিজন ১৫-এর সেটে একে অপরের কাছাকাছি আসেন শমিতা ও রাকেশ (Shamita And Rakesh)। তাই অল্প কিছুদিনের মধ্যেই সম্পর্কে ছেদ অনেকেই মেনে নিতে পারছিলেন না। সম্পর্কের ভাঙা-গড়া নিয়ে যখন সরগরম টিনসেল টাউন তখন আর মুখে কুলুপ এটে থাকলেন না বলিউডের এই প্রেমিক যুগল। দুজনেই একসঙ্গে এই বিষয় মুখ খুলেছেন। শমিতা ও রাকেশ দুজনেই এই প্রসঙ্গে জানিয়েছেন তাঁদের সম্পর্ক একদম মজবুত রয়েছে। উল্টে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের স্ক্রিনশট শেয়ার করে ইন্সটাগ্রামে (Instagram) দুজনেই সকলকে অনুরোধ করেছেন যে তাঁদের সম্পর্ক নিয়ে যেন কেউ মিথ্যা খবর না রটায়। কোনও রকম গুঞ্জনে কান দিতে না করেছেন বিটাউনের এই কপোত কপোতীর। সেই সঙ্গে সকলকে ভালবাসা জানিয়েছেন শমিতা-রাকেশ জুটি (Shamita-Rakesh Duo)। 

শমিতার  ৪৩ তম জন্মদিনে শিল্পা শেঠির বাড়িতে গ্রান্ড সেলিব্রেশনে মেতেছিলেন শমিতা ও রাকেশ। জন্মদিনে প্রেমিকার গালে আলতো চুমুর পাশাপাশি তাঁকে সোজা কোলে নিয়ে জন্মদিনের পার্টি এনজয় করেছিলেন রাকেশ। জন্মদিনে প্রেমিক রাকশের সঙ্গে শিল্পার আবেগঘন ও প্রেমমাখা মুহুর্ত তো সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেই সঙ্গে তাঁর জন্মদিনে কিন্তু দিদি শিল্পার শুভেচ্ছাবার্তাও সকলের নজর কেরেছিল। ৪৬ বছরের শিল্পা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ৪৩ বছরের শমিতার জন্মদিন উপলক্ষ্যে একটি সুন্দর ভিডিও পোস্টের ক্যাপশনে লিখেছিলেন এইরকমই হাসি খুশি দেখতে চান তাঁর বোনকে। এই সবই ছিল রাকেশ-শমিতার প্রেমের সম্পর্কের সবুজ ইঙ্গিত। শমিতা নিজেও জানিয়েছিলেন, এই বছরেই মনের মানুষের সঙ্গে পথ পথ চলা শুরু করতে চান তিনি। প্রসঙ্গত, বিগ বস ওটিটি থেকেই রাকেশ-শমিতার প্রেমপর্ব শুরু হয়। বন্ধুত্ব থেকে ভাললাগা আর তারপর সেই ভাললাগার জল গড়ায় ভালবাসা অভধি। 

শেট্টি পরিবার সঙ্গেও প্রায়শই দেখা যায় রাকেশকে। সম্প্রতি শিল্পা শেট্টির মেয়ের জন্মদিনেও হাজির ছিলেন রাকেশ। তাঁদের সম্পর্ক নিয়ে রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরাও মুখ খুলেছিলেন। রাকেশ আর শমিতার সম্পর্ক নিয়ে তিনি বেশ খুশি। অন্যদিকে ঋদ্ধির প্রতিক্রিয়া শুনে রাকেশ বলেছিলেন ঋদ্ধি প্রসঙ্গেও তাঁর একই মত। তাঁরা দুজনেই আলাদা ব্যাক্তি। তাই দুজনেরই নিজস্ব জীবনে ভাল থাকার অধিকার রয়েছে। সেই সঙ্গে তিনি এটাও বলে যে, এখনও তাঁদের সম্পর্কের মধ্যে কোনও তিক্ততা নেই। মাঝেমাধ্যে যে কথাবার্তা হয়ে সেই কথা অকপটে বলেছিলেন শমিতার প্রেমিক রাকেশ। তবে এই সব কিছুর মাঝে শমিতা-রাকেশের সম্পর্কের ভাঙনের গুঞ্জনে কিছুটা মন খারাপ হয়েছিল এই জুটির ভক্তদের। তবে এখন কিন্তু বিন্দাস...কারন সোশ্যাল পোস্টে তাঁরা জানিয়ছেন তাঁদের সম্পর্ক রয়েছে একেবারে অটুট। 

Read more Articles on
Share this article
click me!