ছিঃছিঃ ! এই বয়সেও অমিতাভকে চরম সন্দেহ করেন জয়া বচ্চন, বিগ-বি-র কেচ্ছা জানলে শিউরে উঠবেন

 বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সম্পর্কের কথা সকলেই জানেন। প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন ।খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বরং গোপন সম্পর্ককেই বেশি প্রাধান্য দিয়েছেন অমিতাভ । তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। দীর্ঘবছর ধরে একে অপরকে আগলে রেখেছেন এই তারকা জুটি।

Riya Das | Published : Oct 11, 2022 10:06 AM IST / Updated: Oct 11 2022, 04:56 PM IST

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের  সম্পর্কের কথা সকলেই জানেন। প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন ।খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বরং গোপন সম্পর্ককেই বেশি প্রাধান্য দিয়েছেন অমিতাভ । তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। দীর্ঘবছর ধরে একে অপরকে আগলে রেখেছেন এই তারকা জুটি। 

দেখতে দেখতে ৮০-এ পা দিলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তাকে নিয়ে যতটা বলা হবে ততটাই যেন কম হবে। অমিতাভ বচ্চনের জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং বচ্চন পরিবারকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত বচ্চন পরিবার। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া-সঙ্গম-চুম্বন, এককথায় কন্ট্রোভার্সিতে বচ্চন পরিবার যেন সর্বদাই এগিয়ে । এই মুহূর্তে জনপ্রিয় রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতি সঞ্চালনা করছেন অমিতাভ বচ্চন। তবে করোনায় আক্রান্ত হওয়ার পর তা বন্ধ ছিল।  ফের করোনাকে হারিয়ে ফুলদমে কাজে ফিরেছেন।  বিগ বি কতটা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ তা সকলেরই জানা।

 

 

ইতিমধ্যেই জনপ্রিয় রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতি ১৪ নম্বর সিজন বেশ ভালই জমে উঠেছে। কৌন বনেগা ক্রোড়পতির হট সিটে বসা অমিতাভকে মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয়। বিশেষ করে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কেমিস্ট্রি জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা।  আর অনেক সময়েই তা বলতে গিয়ে ফেঁসে যান অভিনেতা। এবার কেবিসির আসন্ন এপিসোডে অমিতাভের মুখোমুখি হতে চলেছেন দিল্লির ব্যবসায়ী হর্ষ পোদ্দার। সোনি চ্যানেলের পক্ষ থেকে এপিসোডের প্রোমো শেয়ার হতেই চর্চায় উঠে এসেছেন অমিতাভ বচ্চন। আসলে হর্ষের নিজের জীবনের কথা শুনেই  তার মুখের কথা ছিনিয়ে নেন অভিনেতা। তারপরই হর্ষকে বলেন আপনি হাঁসছেন। আজ কার সঙ্গে দেখা করে এলেন? অমিতাভের এই কথা শুনে চমকে যান হর্ষ। হট সিটে বসে তিনিও পাল্টা প্রশ্ন করেন, আরে স্যার, আপনার সঙ্গেও এমনটাই ঘটে নাকি? তবে এর কোনও জবাব দেননি বিগ বি। বরং অভিব্যক্তিতেই বুঝিয়ে দিয়েছে ঠিক একইরকম পরিস্থিতিতে পড়তে হয় তাকেও। বিয়ের ৪৮ বছর পরও কি অমিতাভকে সন্দেহ করেন জয়া বচ্চন। এই প্রশ্নই এখন আনাচে-কানাচে শোনা যাচ্ছে। 

আরও পড়ুন-রেখার সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত অমিতাভ,অন্তরঙ্গ দৃশ্য দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন জয়া

আরও পড়ুন-পাঁচ দশকের বেশি ফিল্মি কেরিয়ারে ৫০ জন নায়িকার সঙ্গে অভিনয়, বিগ-বি-র কেরিয়ার গ্রাফে ঈর্ষা করেন অনেকেই

আরও পড়ুন-আর্থিক সমস্যায় জর্জরিত অমিতাভ, পরিবারের মুখে খাবার জোগাতে হিমশিম, বিগ বি-র কাহিনি শুনলে শিউরে উঠবেন

Share this article
click me!