Baahubali Web Series: পরিচালক বিভ্রাট, থমকে গেল বাহুবলী ওয়েব সিরিজের কাজ

বাহুবলি এবার আসতে চলেছে নতুনভাবে ওটিটি প্ল্যাটফর্মে, খবর ছড়িয়ে পড়েছিল সর্বত্র, আর এতেই বেজায় খুশি ভক্তমহল। তবে এবার সেই ওয়েব সিরিজের কাজই গেল থমকে। একাধিকবার প্রজেক্ট হল হাত বদল। তার জেরেই এবার ভবিষ্যত বেশ কিছুটা অন্ধকারে। 

Jayita Chandra | Published : Jan 20, 2022 4:17 AM IST

বাহুবলী (Baahubali), সিনে দুনিয়ায় এই নামের একটাই অর্থ, বক্স অফিস হিট (Box Office Hit)। যেভাবে বাহুবলী ছবি ব্যবসা করেছিল, তা এক কথায় বলতে গেলে ইতিহাস। রাজা মৌলি (S S Raja Mouli) পরিচালিত এই ছবির দুটি পর্বই এক কথায় বলতে গেলে ছিল সুপারহিট (Superhit Movie)। প্রভাসের অভিনয় (Acting Of Probhas) থেকে শুরু করে ছবির গ্রাফিক্স, প্লট, প্রতিটা ছত্রে ছত্রে যেভাবে তা সাজিয়ে উপস্থাপনা করা হয়েছিল দর্শক মহলের কাছে, তা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবিদার। বক্স অফিসের লক্ষ্মীলাভই ছিল তার জলজ্যান্ত প্রমাণ। সেই বাহুবলি এবার আসতে চলেছে নতুনভাবে ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform), খবর ছড়িয়ে পড়েছিল সর্বত্র, আর এতেই বেজায় খুশি ভক্তমহল। তবে এবার সেই ওয়েব সিরিজের কাজই গেল থমকে। একাধিকবার প্রজেক্ট হল হাত বদল। তার জেরেই এবার ভবিষ্যত বেশ কিছুটা অন্ধকারে। 

এস এস রাজা মৌলির পরিচালনায় তৈরি হয়েছিল ছবি, তাঁর মস্তিষ্ক প্রসূত হওয়ায়, প্রথমটায় স্থির করা হয়, তিনি সম্পূর্ণ ওয়েব সিরিজটি পরিচালনা করবেন। কিন্তু তিনি বর্তমানে একাধিক বড় প্রজেক্টের কাজ নিয়ে ব্যস্ত। আর ঠিক সেই কারণেই সিরিজ থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। এখান থেকেই শুরু হয়ে যায় জল্পনা। কথাল ছিল ছবির প্রিসিক্যুয়েল নিয়ে তৈরি করা হবে ওয়েব সিরিজ। কিন্তু সেই সিরিজের কাজই নাকি এখন আটকে (Postpone Web Series)। কারণ একটাই,  একাধিক হাত বদল। এরপর কথা ওঠে সিরিজের পরিচালনার দ্বায়িত্ব নিচ্ছেন বিটাউন পরিচালক অনুরাগ সিং, কিন্তু তাণর বিষয় এখনও কোনও স্পষ্ট ধারনা নেই। ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) সঙ্গে তাঁর কোনও চুক্তি এখনও বেশি দূর এগোয়নি। 

আরও পড়ুন- LATA MANGESHKAR HEALTH UPDATE: ভেন্টিলেশন থেকে বার করা হল সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে, কেমন আছেন তিনি

আরও পড়ুন- Celeb Indoor Picture: পোষ্যকে আদরে ভরিয়ে তুলছে বোন, গোপনে তোলা অন্দরমহলের ছবি ফাঁস

অন্যদিকে আবার শোন যায় যে, কুণাল দেশমুখ (Kunal Deshmukh) ছবির পরিলানার কাজে থাকতে পারেন। কিন্তু সেইখানেও মিলল না স্বস্তির খবর। কুণাল দেশমুখকে এই সিরিজের পরিচীলনার কাজ থেকে তড়িঘড়ি বাদ দিয়ে দেওয়া হয়। যার ফলে এখন প্রশ্ন, এই সিরিজের ভবিষ্যৎ কি! খবর সামনে আসতেই বেশ মন খারাপ ভক্তমহলের। তবে এখনও পর্যন্ত নির্দিষ্ট কোনও খবরই নেই যে কোন চরিত্রে দেখা মিলবে কার! তবে সিরিজটি তৈরি হবে, তৈরি গল্প থেকে শুরু করে সব কাজই, কিন্তু নির্মাতা ও কাস্টের জটিলতা মিটলেই সমস্যার সমাধান। 

Read more Articles on
Share this article
click me!