রুহ বাবার চরিত্রে কার্তিক আরিয়ান, মুক্তি পেল ভুলভুলাইয়া টু-এর টিজার

আগামী ২০ মে বিগস্ক্রিনে মুক্তি পেতে চলেছে ভুলভুলাইয়া টু। বৃহস্পতিবার মুক্তি পেল সিনেমার টিজর আর কয়েক সেকেন্ডের এই টিজারেই যেন শিঁড়দাড়া দিয়ে বয়ে যাবে ঠন্ডা স্রোত। ব্যাকগ্রাউন্ডে বাাজছে সেই চেনা গান, আমি যে তোমার...আর সঙ্গে ঘটতে থাকছে  অদ্ভুত সব ভুতুড়ে কাণ্ড।
 

Kasturi Kundu | Published : Apr 14, 2022 9:55 AM IST

সালটা ছিল ২০২০ । সেই বছরই বড়পর্দায় মুক্তি পেয়েছিল সায়নী আহুজা, বিদ্যাবালান, অক্ষয়কুমার অভিনীত বলিউডের সুপারহিট মুভি ভুলভুলইয়া। সিনেমাহলে সাইকোলজিক্যাল হরর কমেডি মুভির রসদ চেটেপুটে উপভোগ করেছিল দর্শক। ফের রুপোলি পর্দায় আসতে চলেছে সেই ভয়ের আবহ। আগামী ২০ মে বিগস্ক্রিনে মুক্তি পেতে চলেছে ভুলভুলাইয়া টু। তবে এবার সিনেমার প্রেক্ষাপট এক থাকলেও স্টারকাস্টে রয়েছে বিশেষ পরবর্তন। বৃহস্পতিবার মুক্তি পেল সিনেমার টিজর আর কয়েক সেকেন্ডের এই টিজারেই যেন শিঁড়দাড়া দিয়ে বয়ে যাবে ঠন্ডা স্রোত। ব্যাকগ্রাউন্ডে বাাজছে সেই চেনা গান, আমি যে তোমার...আর সঙ্গে ঘটতে থাকছে  অদ্ভুত সব ভুতুড়ে কাণ্ড। তবে সিনেমায় ভয়ের আবহের সঙ্গে দর্শক পাবে কমেডির স্বাদও। পরিচালক অ্যানিজ বাজমির পরিচালনাতেই রুপোলি পর্দায় হরর কমেডি মুভি ভুলভুলাইয়া টু-এর প্রতিটি সিক্যোয়েন্সের মজা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করার সুযোগ আসছে আগামী ২০ মে থেকে। 

কয়েক সেকেন্ডের ভুলভুলাইয়া টু-এর টিজারে আক্কির জুতোয় পা গ বলি স্টার কার্তিক আরিয়ানকে। এই ছবিতে কার্তিকের সঙ্গে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিডিভা কিয়ারা আডবানি, টাব্বু, রাজপাল যাদব আর সঞ্জয় মিশ্রাকে। নিজের ইন্সটা হ্যান্ডেলে টিজার পোস্ট করে ক্যআপশনে লিখেছেন, রুহ বাবা ইজ কামিং বিঅ্যাওয়ার মঞ্জুলিকা। ভুলভুলইয়াতে এই রুহ বাবার ভূমিকাতেই বাজিমাত করেছিল বলিউডের আক্কি। অন্যদিক সেই মজাদার পণ্ডিতের ভূমিকায় ভুলভুলাইয়ার সিক্যোয়েল ভুলভুলাইয়া টু। অন্ধকার হাভেলির আচমকা তালা খুলে যাওয়া আর তারপর সেখানে হাড় হিম করা এক ঘটনা। তার  কয়েক সেকেন্ডের মধ্যেই কার্তিকের আগমন। একেবারে আক্কি  স্টাইলেই মাথায় ফেট্টি বেঁধে টিজার এন্ট্রি নিলেন রুপোলি পর্দার রুহ বাবা। 

আরও পড়ুন-তাজ প্যালেসে নয়, মুম্বইয়ের এই বিশেষ জায়গায় বসবে 'রালিয়া'-র রিসেপশন, বড় ঘোষণা পরিবারের

আরও পড়ুন-ক্রপ টপের নিচ দিয়ে বেরিয়ে রয়েছে কালো 'ব্রা', এয়ারপোর্ট লুকে হুঁশ ওড়ালেন উরফি জাভেদ

আরওপড়ুন-মেয়েকে নিয়ে কেমন সময় কাটছে প্রিয়ঙ্কার, প্রথমবার একরত্তিকে নিয়ে মুখ খুললেন দেশি গার্ল

ভুলভুলাইয়ার সিক্যোয়েলে তৈরি ভুলভুলাইয়া টু প্রথমে ২০২০ সালেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু অতিমার করোনা পরিস্থিতির জন্যই ছবি মুক্তির দিন এতখানি  পিছিয়ে এসেছে। এরপর  ২৫ মার্চ দর্শক দরবারে আসার কথা ছিল ভুলভুলাইয়া টু-এর। কিন্তু সেই সময় পরিচালক এসএস রাজামৌলির মাস্টারব্লাস্টার হিট আরআরআর-র সঙ্গে একই দিনে ছবি মুক্তি দিতে রাজি ছিলেন ননা পরিচালক অ্যানিজ বাজমি। দুটি ছবির মধ্যে বক্সঅফিস লাভের ক্ষেত্রে টেক্কা হোক এটা মোটেই চান নি ভুলভুলাইয়া টু-এর পরিচালক। তাই ২০ মে ছবির মুক্তির জন্য চূড়ান্ত দিন হিসাবে ঘোষণা করেছেন। ভুলভুলাইয়ার প্রথম ভাগের মত দ্বিতীয় ভাগও বক্সঅফিসে বাজিমাত করে কিনা এখন সেটাই দেখার। 

Read more Articles on
Share this article
click me!