'এখনি আমাকে চুমু খাও', 'বিগ বস'-এর ঘরে যৌন খেলায় মত্ত শমিতা, আবদার মেটাতে যা করলেন রাকেশ

 বিগ বসের ঘরেই প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মজে শমিতা শেট্টি ও রাকেশ বাপাত।  প্রকাশ্যে চুমু খাওয়া যে কোনও ব্যাপারই না, তা যেন আবারও প্রমাণ করে দিলেন রাকেশ ও শমিতা ।সম্প্রতি বিগ বসের নতুন প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে যা দেখা মাত্রই জল্পনা বাড়ছে। নতুন প্রেমোতে ফের একে অপরের কাছাকাছি এলেন রাকেশ শমিতা। 

Riya Das | Published : Aug 28, 2021 10:58 AM IST

বিগ বসের ঘরে পা রেখেছেন শমিতা শেট্টি।  আর এই কয়েকদিনের মধ্যেই বেশ অনেকটাই কাছাকাছি চলে এসেছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপাট। শুরুতে বিগ বসের ঘরে পা রেখেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছিলেন শমিতা শেট্টি। তবে আপাতত বিতর্ক থেকে দূরে রয়েছেন শমিতা শেট্টি। বর্তমানে রাকেশের প্রেমে মজেছেন শমিতা। বিগ বসের ঘরেই প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মজে শমিতা শেট্টি ও রাকেশ বাপাত। প্রকাশ্যে চুমু খাওয়া যে কোনও ব্যাপারই না, তা যেন আবারও প্রমাণ করে দিলেন রাকেশ ও শমিতা ।সম্প্রতি বিগ বসের নতুন প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে যা দেখা মাত্রই জল্পনা বাড়ছে। নতুন প্রেমোতে ফের একে অপরের কাছাকাছি এলেন রাকেশ শমিতা। 

আরও পড়ুন-গোপন সঙ্গম থেকে মানসিক নির্যাতনের অভিযোগ স্ত্রীর, শরীর খারাপের অছিলায় আদালতে গরহাজির হানি সিং

আরও পড়ুন-সারা চোখে-মুখে মাখা রক্ত, গুরুতর আঘাত পেলেন প্রিয়ঙ্কা, রক্তমাখা ছবি দেখে আঁতকে নেটিজেনরা

আরও পডুন-পছন্দের গান শুনেই ওটি-তে সন্তান প্রসব নুসরতের, ছেলে ও মা-কে ২৪ ঘন্টাই আগলে রাখছেন যশ

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, শমিতা খাবার খেতে বসেছে। আর রাকেশ  মাইক্রোওয়েভে খাবার গরম করছে। তখন শমিতা বলেন, বেশি গরম করো না শক্ত হয়ে যাবে। তারপরই রাকেশ উত্তরে বলে আর কিছু? খানিকক্ষণ রাকেশের দিকে তাকিয়ে শমিতা বলে, তোমার সমস্যা হচ্ছে, আমিও করব না। কিন্তু রাকেশ বলে তার কোনও সমস্যা নেই। তারপরই লাজুক হেসে রাকেশকে শমিতা বলে, এখনি এদিকে এস,আর আমাকে একটা চুমু খাও। শমিতার কথা শেষ হতেই রাকেশ এসে চুমু খায়। সেই সময় রান্নাঘরে উপস্থিত ছিলেন নেহা। দুজনকে চুমু খেতে দেখে নেহা বলেন কী মিষ্টি।

 

 

এর আগেও তাদের একাধিকবার চুমু খেতে দেখা গেছে। বিছানায় শুয়ে ছিলেন শমিতা। রাকেশ কাছে  আসতেই  নিজের হাত মেলে ধরেন শমিতা। এরপরই রাকেশ শমিতার হাতে চুমুতে ভরিয়ে দেন। ঝডে়র গতিতে ছড়িয়ে পড়েছিল রোম্যান্টিক মুহূর্তের এই ভিডিও। বিগ বস ওটিটি-তে  প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে এক অন্য প্রতিযোগীর জুটি তৈরি করা হয়েছে। এরা একে অপরের কানেকশন। যার ফলেই তারা একসঙ্গে সময় কাটাচ্ছেন। তবে কি শুধুই বন্ধুত্ব নাকি বন্ধুত্বের আড়ালে অন্য কোন সম্পর্ক গড়ে উঠেছে  দুজনের মধ্যে। 

 

Share this article
click me!