Bigg Bose 15: আসছে ফাইনাল, শেষ মুহূর্তে বসের ঘরে লড়াই তুঙ্গে, সপ্তাহের শেষে কোন চমক অপেক্ষায়

 এবার শো-এর পরিচালক সলমন খান নিয়ে হাজির হবেন উইকএন্ড কা বীর। সাংবাদিকদের একটি বিশেষ প্যানেল, তাঁরাই একের পর এক প্রশ্ন ছুঁড়ে দেবেন প্রতিযোগীদের দিকে। 

Jayita Chandra | Published : Jan 16, 2022 1:31 PM IST / Updated: Jan 16 2022, 07:10 PM IST

দিন দিন ক্রমেই সিরিয়াস মোড় নিচ্ছে বিগ বস শো (Bigg Boss 15 Show)। সপ্তাহের শেষে আবারও এক জমজমাট এপিসোড (Weekend Episode)। সদ্য এই রিয়ালিটি শো-এর মেয়াদ বেড়েছে। এমনই পরিস্থিতিতে প্রতিটা প্রতিযোগী সেরার সেরা সম্মান জিতে নিতে মরিয়া, যে কোনও সীমা পার করতে বা যে কোনও চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত। সেই সুবাদেই এবার শো-এর পরিচালক সলমন খান (Salman Khan) নিয়ে হাজির হবেন উইকএন্ড কা বীর। সাংবাদিকদের একটি বিশেষ প্যানেল, তাঁরাই একের পর এক প্রশ্ন ছুঁড়ে দেবেন প্রতিযোগীদের দিকে। 

আবারও এই পর্বে প্রতিটা প্রতিযোগী আবারও পুরোনো অশান্তির জের নিয়ে হয়ে উঠবেন ভাইরাল। দেবলীনা থেকে শুরু করে করণ, নিশানা থেকে বাদ যাবেন না কেউই। বর্তমানে টান টান উত্তেজনা বিগ বসের ঘরে। সামনেই ফাইনাসল, তার আগে ঘুরে গেল রিয়ালিটি শো-এর মোড়। গত কয়েকদিন ধরেই বিগ বস ভক্তদের বেশ মন খারাপ। শেষ হতে বসেছে এই রিয়ালিটি শো, টিকিট টু ফিনালে পর্বের ইতি, ১৬ তারিখেই এই শো-এর ফাইলান (Ticket To Finale)। এমন অবস্থায় টানটান উত্তেজনা নিয়ে শুরু হয়েছিল রবিবারের পর্ব। এদিনই ছবি ভক্তদের জন্য একগুচ্ছ চমক। সলমন খানের সঙ্গে বিগ বসের প্রতিযোগীদের বাাকবিতন্ডা এই প্রথম নয়। ভারতের সবথেকে জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসের অন্দরমহলে নিত্য গজিয়ে থাকা নানান গসিপ সর্বদা দর্শক মহলে চর্চিত হয়ে থাকে। তার জেরেই জনপ্রিয় এই শো, যার পরতে-পরতে লুকিয়ে নতুন অধ্যায়। দিন দিন বেজায় কটিন হয়ে দাঁড়াচ্ছে সেলেবদের কাছে এই ঘরে টিকে থাকা। 

আরও পড়ুন-Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

আরও পড়ুন-Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

খুশির মেজাজ ধরা দিল বসের ঘরে। দুটি সপ্তাগহে পরতে পরতে বদলাতে পারে সকলের ভাগ্য, জেতা বাজি হরে যেতে পারেন কেউ, কেউ আবার বড় ধাক্কার মুখে পড়তে পারেন। ফলে খেলার মোর ঘুরিয়ে দেওয়ার জন্য একটি সপ্তাহ যথেষ্ট, সেখানে টানা কয়েক সপ্তাহ পাওয়া গেল অতিরিক্ত। এমন সময় সবার লক্ষ্যে টিকিট টু ফিনালে, সেরার সেরা লড়াইয়ে শেষ পর্যায় পর্যন্ত টিকে থাকতে মরিয়া সকলেই। এই পরস্থিতিতে ফেব্রুয়ারি পর্যন্ত বাড়িয়ে দেওয়া হল এই রিয়ালিটি শো-এর মেয়াদ, যার ফলে ভক্তদের উত্তেজনার পারদ এখন তুঙ্গে। 

Read more Articles on
Share this article
click me!