সলমনের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য প্রতিবেশীর, আইনের দ্বারস্থ ভাইজান

এক ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে সলমন ও তাঁর ফার্ম হাউজ নিয়ে মানহানিকর মন্তব্য প্রতিবেশী কেতন কক্করের। রেগে আগুণ হয়ে যান ভাইজান। ঠুকে দিলেন আইনি মামলা। 
 

Kasturi Kundu | Published : Jan 16, 2022 9:44 AM IST

একেবারে রেগে আগুণ ভাইজান (salman Khan)। আর রেগে গিয়ে একেবারে আইনের দ্বারস্থ হলেন বলি সুপারস্টার সলমন খান। না সিনেমার কোনও চরিত্র নয়, একেবারে বাস্তবের মাটিতে ঘটেছে এই ঘটনাটি। তাও এবার প্রতিবেশীর বিরুদ্ধে। হ্যাঁ,  প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে আদালতে মামলা রুজু করলেন সলনম খান। এই মামলায় মুম্বইয়ের সিটি সিভিল কোর্ট সলমনের পক্ষে কোনওরকম অন্তর্বর্তীকালীন রায় দিতে অস্বীকার করে। বিনোদন মহল সুত্রের খবর,  সলমনের পানভেল ফার্ম হাউজের কাছে কেতন কক্করের একটি জমি রয়েছে। সলমনের অভিযোগ, একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সলমনের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছেন তিনি। সেই মন্তব্য সলমনের মানহানি (Defamation) হয়েছে বলে জানান তিনি। আর সেই জন্যই একেবারে ক্ষেপে ব্যোম বলউডের দাবাং। 

বিচারক অনিল এইচ লাদহাদের বিবাদী পক্ষকে তাঁর জবাব দেওয়ার জন্য আগামী ২১ জানুয়ারি পর্যন্ত সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। এই দিন মামলার পরবর্তী শুনানি। এদিকে বলি অভিনেতা সলমন খানের আইনি কাজকর্ম দেখা শোনা করে  ডিএসকে লিগ্যাল ফার্ম। এই ফার্মের তরফে আদালত আবেদন করা হয়েছিল যাতে সলমনের প্রতিবেশী কেতন কক্কর যেন ভবিষ্যতে আর কখনও এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটায়। অর্থাৎ নায়কের বিরুদ্ধে যেন আর কখনও কোনও মানহানিকর বক্তব্য পেশ না করেন। আর এই বিষয়ে যেন অবশ্যই অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করা হয়। সেই বিষয়টার ওপর বিশেষভাবে দৃষ্টিপাত করা হয়েছে। এদিকে আবর সলমনের প্রতিবেশী কেতন কক্করের পক্ষের আইনজীবী আভা সিং ও আদিত্য প্রতাপ এই আবেদনের বিরোধিতা করেছেন। মামলার শুনানির মাত্র একদিন আগে এই গোটা বিষয়টি জানতে পারেন তাঁর মক্কেল।  তাই গোটা বিষয়টি ভালভাবে বুঝে উঠতে আরও বেশ কিছুটা সময় চেয়েছেন তাঁরা। 

আরও পড়ুন-Bigg Boss 15 Episode: টিকিট টু ফিনালে নিয়ে নয়া চমক, ভক্তদের কোন সারপ্রাইজ দিলেন ভাইজান

আরও পড়ুন-Bigg Boss 15 Update: থানইঁট হাতে তুলে বচসায় রাখী, শেষ মুহূর্তে ক্যাপটেন কে

সলমনের তরফে যে মামলা রুজু করা হয়েছে সেখানে কেতন কক্কর ছাড়াও আরও দুই জন ব্যক্তির নাম উঠে এসেছে এই মামলায়। যারা সেই শো-তে অংশ নিয়েছিলেন। ইউটিউব, ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং গুগলের মতো সার্চ ইঞ্জিনকেও এখানে পার্টি হিসাবে অভিযোগপত্রে অন্তর্ভুক্ত করা হয়েছে। সলমন কিন্তু শুধু একটাই জিনিস চান, আর সেটা হল আগামী দিনে তাঁর প্রতিবেশী কেতন কক্কর যেন কোনও সময় তাঁর বা তাঁর ফার্ম হাউজ নিয়ে কোনও রকম বিরূপ মন্তব্য না করেন। 
 

Read more Articles on
Share this article
click me!