Bigg Boss 15: ভিআইপি প্রবেশ মানেই ড্রামা তুঙ্গে, এবার একাধিক চমক অপেক্ষায় বসের ঘরে

 ভিআইপি এন্ট্রি মানেই তা ঘিরে থাকে নানান ড্রামা, বরাবরই ভিআইপি-দের আচরণে বেজায় রুষ্ট হতে দেখা যায় এই ঘরের সদস্যদের। এবারও তার ব্যতিক্রম হল না।

Jayita Chandra | Published : Dec 1, 2021 9:41 AM IST

রিয়ালিটি শো (Reality Show)-এর সব থেকে বেশি জনপ্রিয়তার শিরোপা মাথায় নিয়ে দর্শকের ড্রইং রুমে রাজ করছে বিগ বস (Bigg Boss)। সপ্তাহের শেষে এই ঘরের যাবতীয় ঘটনার পুঙ্খানুপুঙ্খ খবরে কড়া নজর সকলের। কে কাকে কত গোল দিয়ে এগিয়ে গেল পছন্দের তালিকায়, তাও দেখে নেওয়ার পালা। তবে এই রিয়ালিটি শো-এর বিশেষত্বই হল এর একের পর এক চমক। এবার স্পটলাইটে ভিআইপি এন্ট্রি (VIP Entry)। ভিআইপি এন্ট্রি মানেই তা ঘিরে থাকে নানান ড্রামা, বরাবরই ভিআইপি-দের আচরণে বেজায় রুষ্ট হতে দেখা যায় এই ঘরের সদস্যদের। এবারও তার ব্যতিক্রম হল না। তবে এবার এই গরম আবহাওয়ায় আরও ঘি ঢালতে নতুন পরিকল্পনা করে ফেললেন করণ ও তেজস্বী। ভিআইপি-দের ঘর থেকে চুরি করার ফন্দি আঁটলেন। 

তাঁদের যাবতীয় প্রয়োজনীয় জিনিস সেখান থেকেই এবার নিয়ে নেবেন তাঁরা, আবার অন্যদিকে রাখী, নিশান্ত ও প্রতীককে  হুকুম করে ব সেন, তাঁর জন্য রান্না করতে হবে। দিয়ে বসেন ওর্ডারও। মুহূর্তে মেলে উত্তর, এটা কোনও রেস্তোরাঁ নয়, যে হুকুম করলেই খাবার মিলবে। যা আছে তাই খেতে হবে। তৎক্ষণাৎ রেশমি রেগে যায়, মেজাজ হারিয়ে প্রতীক ও নিশান্তকে জানায়, তাঁরা দ্বায়িত্বজ্ঞানহীন। রান্না ঘরে চলে আসলেই হয় না, দায়িত্ব নিতে হয়, এটা কাজ তোমাদের এটা করতেই হবে, বলে হুঙ্কার ছাড়ে রেশমী। এর ফলে তাঁরা সমস্যাতেও পড়তে পারেন বলে জানালে, মেলে পাল্টা জবাব, যা করার করে নাও, এতেই বসের ঘর (Bigg Boss 15) হয়ে ওঠে সরগরম। 

আরও পড়ুন-Ankita-Vicky : হলদি থেকে সংগীত, এই বিশেষ দিনেই বসছে অঙ্কিতা-ভিকির বিয়ের আসর

আরও পড়ুন-Sara Ali Khan : কোমর চুঁইয়ে পড়ছে যৌবন, ছবি তুললেই পাপারাৎজিকে ধাক্কা, রেগে আগুন সারা

যাঁরা ভিআইপি (VIP)  নন (Non VIP), তাঁদের জন্য রয়েছে ৫০ লাখ জিতে নেওয়ার সুযোগ। ভিআইপি (VIP) আর  ভিআইপি-দের মধ্যে থাকা এই যুদ্ধের জেরেই এবার নতুন মোড়, যাঁরা ভিআইপি (VIP) নন, তাঁরা সম্পূর্ণ চেষ্টা করেন যাতে প্রাইজ মানিটি (Prize Money) জিতে নেওয়া যায়, কিন্তু ভিআইপিদের উদ্দেশ্যই হল, তাঁদের সেই কাজ থেকে বিরত রাখা। তবে খেলায় এগিয়ে যাওয়ার জন্য পয়েন্ট জিতে নেওয়াটা খুব জরুরী। এতেই এবার জমে উঠেছে খেলা। সত্যি কি এই প্রতিযোগীরা পারবে জিতে নিতে তাঁদের প্রাইজ মানি! জানতে এই সপ্তাহের শেষে চোখ রাখতে হবে কালার্সে (Colours) প্রতি সোম থেকে ১০.৩০ ও শনি-রবিবার ৯.৩০টায়। 

Read more Articles on
Share this article
click me!