19


বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। সেই তালিকায় রয়েছেন সারা আলি খান (Sara Ali Khan)।

Subscribe to get breaking news alerts

29

তার বিনম্র স্বভাবের জন্য পরিচিতি রয়েছে। ফ্যানেদের হয়ে কখনও নিরাশ  করেন না সারা আলি খান। ফের সেই আচরণের আভাস পাওয়া গেল। তবে এবার ফ্যানেদের হয়ে নয় বরং  পাপারাৎজির হয়ে গলা তুললেন সারা আলি খান (Sara Ali Khan)।

39


সম্প্রতি আসন্ন ছবি 'আতরাঙ্গি রে' প্রচারে গিয়েছিলেন সারা আলি খান। আনন্দ এল রাই পরিচালিত ছবির 'চকাচক' গানের লঞ্চে গিয়েছিলেন সারা আলি খান। সেখানে উপস্থিত ছিলেন পাপারাৎজিরা। এবং সারাকে দেখে ছবি তুলতে এগিয়ে আসেন পাপরাৎজিরা। সেখানেই একজনকে ঠেলা দেন সারার দেহরক্ষী। যা দেখা মাত্রই রেগে আগুন হয়ে যান সারা আলি খান (Sara Ali Khan)।

49


'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। পাপারাৎজিকে ধাক্কা মারতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন সারা আলি খান (Sara Ali Khan)। এবং প্রকাশ্যেই বকাবকি করেন। এর আগেও একাধিকবার ভক্তদের সঙ্গে সারার ব্যবহার মুগ্ধ করেছে নেটিজেনদের। 

59

কিছুদিন আগেও নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন সারা আলি খান যেখানে  ভক্তদের থেকে সামোসা পাও নিতে দেখা যায় সারাকে (Sara Ali Khan)। এবং একই সঙ্গে ভক্তদের ধন্যবাদও জানান সইফ কন্যা সারা আলি খান।

69


অভিনেত্রী হয়ে সাধারণ মানুষের সঙ্গে সারার এই ব্যবহার বারবার নজরে এসেছে। এবং শুধু তাই নয় একাধিকবার প্রকাশ্যে সারার (Sara Ali Khan) এই মানুষের সঙ্গে মিশে যাওয়ার ক্ষমতা মন কেড়েছে অনুরাগীদের।

79


শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে (Sara Ali Khan) দেখে চোখ ফেরানো দায়।  নিমেষে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি। সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা।

89


 কেদারনাথ ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা (Sara Ali Khan)। ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েছেন অভিনেত্রী। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই। 

99

আপাতত 'অতরঙ্গি'  শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী।  যেখানে অক্ষয় কুমার ও ধনুষের সঙ্গে দেখা যাবে সারাকে (Sara Ali Khan)। এর পাশাপাশি আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি 'নখরেওয়ালি'-তেও অভিনয় করবেন সারা আলি খান।