Sara Ali Khan: বিয়ের মরসুমের নয়া গান, অতরঙ্গি রে থেকে এবার সারার উপহার মুহূর্তে ভাইরাল

 শাড়ি পরে হায় চাকা চক গানে এবার নেট দুনিয়ায় আগুন ঝড়ালেন সারা আলি খান। আগামী ছবি অতরঙ্গী রে থেকে এবার ভাইরাল এর নয়া গান।

Jayita Chandra | Published : Dec 1, 2021 3:02 AM IST

বোল্ড বিউটি সারা আলি খান (Sara Ali Khan) । তিনি বরাবরই ভিষণ রকমের ভাইব্রেন্ট। তাঁর লুক থেকে শুরু করে পর্দায় উপস্থিতি, এক কথায় বলতে গেলে ঝড় তোলে ভক্তমনে। মন খুলে নাচ, ও ভীষণ রকমের ন্যাচারাল অভিনয়, বারে বারে লাইম লাইটে নিয়ে আসে সারা আলি খান (Sara Ali Khan)। এবারও তার ব্যতিক্রম হল না। শাড়ি পরে হায় চাকা চক গানে এবার নেট দুনিয়ায় আগুন ঝড়ালেন তিনি। আগামী ছবি অতরঙ্গী রে (Ayrangi Re) থেকে এবার ভাইরাল (Viral Song)  এর নয়া গান। বিয়ের মরসুমে বিয়ের বাড়ির গান। সোশ্যাল মিডিয়ায় তারই ঝলক শেয়ার করে সারা লিখলেন এবার সব বিয়ের বাড়িতে এই গান বাজবে। 

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই ভাইরাল হয়েছিল এই ছবির পোস্টার।  সেই লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সারা-অক্ষয়। সেখানেই আবারও বোল্ড লুকে ধরা দিলেন সারা। বিপরীতে দুই তারকা, অক্ষয় কুমার ও ধনুষ। ছবির পরিচালনাতে থাকছেন আনন্দ এল রাই। নতুন ছবির খবর প্রকাশ্যে আসতেই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল ২০২০ সালে। ছবির নাম আতরঙ্গি রে। সব ঠিক থাাকলে ছবি মুক্তি পেত ২০২১ সালের শুরুতেই।

 

 


সদ্য মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি সূর্যবংশী। অন্যদিকে অক্ষয় কুমারের হাতেও এখন একাধিক ছবির কাজ। একের পর এক ছবি নিয়ে তিনি বেজায় ব্যস্ত। তারই মাঝে ভক্তদের দিলেন নতুন ছবির খবরের মুক্তির দিন। তবে এই ছবিতে অক্কিকে ভক্তরা পাবেন না খুব বেশি। ছবিতে মূল হিরো ধনুষ ও মুখ্যভূমিকাতে থাকছেন সারা আলি খান। মাত্র দশ মিনিটের জন্যই ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনার কপে কোথাও গিয়ে এই ছবিও আটকে ছিল শ্যুটিং ফ্লোরেই, সব ধীরে ধীরে স্বাভাবিক হতেই আবারও ছন্দে ফেরা, দিল্লির তাজমহলেও একটিন টানা শ্যুটিং হয়, সেখান থেকে ভিডিও শেয়ার করেছিলেন খোদ অক্ষয় কুমার। তবে খুব একটা অপেক্ষা করা হয়।   বছর শেষেই মিলল ছবির খবর। ২৪ ডিসেম্বরই মুক্তি পাচ্ছে এই ছবি। বর্তমানে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবিতে সারার লুক। দক্ষিণী লুকে, শাড়ি পরে স্টানিং ঠুমকায় এবার তাক লাগালেন সইফ কন্যা। 

Read more Articles on
Share this article
click me!