ইশার সঙ্গে 'অন্তরঙ্গ মুহূর্তে' নার্ভাস হয়ে পড়েছিলেন! 'আশ্রম ৩'- এর অভিজ্ঞতা জানালেন ববি দেওল

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রকাশ ঝা পরিচালিত আশ্রম ৩, আগের দুটি সিজনের মত এই সিজন টিও দারুন হিট হবে আশা করা হচ্ছে, তৃতীয় সিজনে বিশেষ আকর্ষণ ইশা গুপ্তা ও ববি দেওল অন্তরঙ্গ দৃশ্য গুলি, এই দৃশ্য গুলি অভিনয় করতে গিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানালেন ববি।

Abhinandita Deb | Published : Jun 25, 2022 9:45 AM IST / Updated: Jun 25 2022, 05:29 PM IST

 'ববি দেওল অভিনীত আশ্রম ৩ এই মাসের শুরুতে এমএক্স প্লেয়ারে প্রিমিয়ার হয়েছে৷ আগের দুটির মতোই নতুন সিজন ও দারুন প্রতিক্রিয়া পেয়েছে দর্শক দের কাছ থেকে। এ বছর জনপ্রিয় সিরিজ টি তে নতুন সংযোজন ছিলেন এশা গুপ্তা। তিনি আশ্রম ৩-এ 'সোনিয়া'-র চরিত্রে অভিনয় করছেন। সোনিয়া এবং বাবা নিরালার অন্তরঙ্গ দৃশ্যগুলি আশ্রম ৩-এর অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে।আশ্রম ৩-এ সোনিয়া চরিত্রে এশা গুপ্তা এবং বাবা নিরালার চরিত্রে ববি দেওলের মধ্যে অনস্ক্রিন সিজলিং কেমিস্ট্রি তাঁদের ভক্তদের পছন্দ হচ্ছে। কিন্তু অনেকেই জানেন না যে এই ধরনের দৃশ্যের শুটিংয়ের আগে অভিনেতা বেশ নার্ভাস ছিলেন।

 

 একটি সাক্ষাত্কারে, ববি দেওল বলেছিলেন যে অন্তরঙ্গ দৃশ্য গুলি চিত্রগ্রহণের সময় তিনি প্রথমবার খুব নার্ভাস ছিলেন। কিন্তু তারপরে তিনি তাঁর সহ-অভিনেতা এশা গুপ্তাকে তাঁর জন্য সবকিছু সহজ করার জন্য কৃতিত্ব দেন। তিনি জানান ইশা তিনি বলেন, 'আমার মনে আছে প্রথমবার যখন আমি একটি অন্তরঙ্গ দৃশ্য করি, তখন আমি খুব নার্ভাস ছিলাম। এই প্রথম আমি এরকম কিছু করছিলাম। আমার সহ-অভিনেতা (এশা) আমাকে খুব সহযোগিতা করেছে অন্তরঙ্গ দৃশ্য গুলি ফুটিয়ে তুলতে, উনি এত পেশাদার ছিলেন, একটি চরিত্রকে কতটা ভালভাবে ফুটিয়ে তুলতে পারেন, নিজের চরিত্রের সাথে এতটাই জড়িত ছিলেন এবং তারপরে আমার পক্ষেও দৃশ্য গুলি অভিনয় করা সহজ হয়ে যায়। আর সেই কারণেই মানুষ এটা উপভোগ করেছে। যেভাবে প্রকাশ জি দৃশ্যগুলি শ্যুট করেছিলেন, পুরো টিম যেভাবে কাজ করেছিলো তাতে সবকিছু সঠিক ভাবে হয়েছে।' তিনি আরও বলেন, আগে নেতিবাচক চরিত্রে অভিনয় করা নিয়ে ভীত ছিলেন। তবে নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও মানুষ তাঁকে গ্রহণ করেছে বলে তিনি খুবই খুশি। তিনি এখন কিছু চ্যালেঞ্জিং ভূমিকা নিতে পারেন বলে মনে করছেন।

প্রথম সিজনে দেখানো হয় বাবা নিরালা(ববি দেওল) কে একজন সৎ উপকারী ভগবান তুল্য মানুষ যার আশ্রমে ধর্ম-জাত-পাত ভেদে সবাই স্থান পায়। তিনি গরিব, অচ্ছুৎ মানুষ দের বিপদে আপদে ছুটে আসেন, এরকমই এক দলিত পরিবারের মেয়ে,বাবাজির ভক্ত পাম্মি (অদিতি পোহানকর) ও তাঁর দাদা বাবা নিরালার আশ্রমে ঠাই নেয়, জপ ধ্যান করে ভালই কাটে তাঁদের। 

আরও পড়্রুন,ইব্রাবিম নয়, এই তরুণ অভিনেতা কেই ডেট করছেন পলক তিওয়ারি

আরও পরুন, যুগ যুগ জিওর প্রচারে বরুন ধাওান,কিয়ারা আদভানি,আনিল কপুর

দ্বিতীয় সিজনে বাবা নিরালার আসল রূপ সামনে আসে,বাবা নিরালার আর ভালো মানুষের ভান করার দরকার নেই যে তিনি একজন ভাল লোক। তিনি যখন তাঁর দরবারে থাকেন, যেখানে প্রতিদিনের দর্শনার্থীদের দল তাঁর আশীর্বাদের জন্য আসে, তিনি যা করেন তা নিয়েই ব্যস্ত থাকেন, আশ্রমের যুবতী মহিলাদের উপর খারাপ দৃষ্টি দেন, এবং আশ্রমের মধ্যে নারী সঙ্গ করেন,পাম্মির অচৈতন্য অবস্থার সুযোগ নিয়ে তাঁকে ধর্ষণ করেন,নেশা করেন এবং তাঁর সাহায্যের জন্য ভিক্ষা করতে আসা 'নেতাদের' সাথে রাজনীতি করেন। এবং পাম্মি ও তাঁর দাদা আবিষ্কার করেন বাবাজির এই আসল রূপ, আশ্রম ছেড়ে কোনো মতে তাঁরা পালিয়ে যান বহু কসরত করে, কিন্তু বাবাজির লোক রা তাঁদের পিছু নেয়।

আশ্রম ৩ ও প্রকাশ ঝা দ্বারা পরিচালিত এবং মেগালোম্যানিয়াক বাবাকে ঘিরেই আবর্তিত হয়েছে গল্প, যিনি মনে করেন তিনি ঈশ্বর। তবে শেষ পর্যন্ত জনসমক্ষে তাঁর মুখোশ খুলে যায় কিনা সেটাই দেখানো হয়েছে। ৩জুন এমএক্স প্লেয়ারে-এ তৃতীয় সিজনের প্রিমিয়ার হয়।

Share this article
click me!