পোশাক বলতে কয়েক গোছা 'তার', নতুন পোশাকে সবাইকে চমকে দিলেন উরফি!

উরফি জাভেদ তাঁর অদ্ভুত ও বোল্ড ফ্যাশন সেন্স-এর জন্য খুবই পরিচিত, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নীল-তারের তৈরি পোশাক পড়ে চমকে দিলেন সকল কে।

Abhinandita Deb | Published : Jun 24, 2022 5:22 AM IST / Updated: Jun 24 2022, 12:38 PM IST

উরফি জাভেদ, যিনি তাঁর নতুনত্ব ও দুঃসাহসী ফ্যাশন সেন্স-এর  জন্য সব সময়েই শিরোনামে থাকেন।সম্প্রতি তিনি তাঁর নাম পরিবর্তন করে 'উওরফি' রেখেছেন,তাঁর ফ্যাশন নিয়ে পরীক্ষা করা কখনোও বন্ধ হয়না। এবার আরও একটি নতুনত্ব ও দুঃসাহসী পোশাকে সবাইকে তাক লাগিয়ে দিলেন উরফি। তিনি ডিআইওয়াই জামাকাপড় পছন্দ করেন এবং তিনি প্রায়ই তাঁর অনন্য পোশাকের অনুভূতি দিয়ে আমাদের মুগ্ধ করেছে। ২৩ জুন ইনস্টাগ্রামে পোস্ট করা একটি নতুন ভিডিওতে, তাকে শুধুমাত্র একগুচ্ছ 'তার'- এর তৈরী পোশাক পরতে দেখা যাচ্ছে।

 একটি নতুন ভিডিও যা তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন, তাঁকে নীল রঙের একগুচ্ছ তারে নিজেকে ঢেকে রাখতে দেখা যাচ্ছে, যাচ্ছে।নীল রঙের তার দিয়ে তৈরি টপ, ও মিনি স্কার্ট পড়েছেন তিনি, অনাবৃত রয়েছে পেট ও উরু! চুলে খোঁপা করেছেন, এবং মেকআপ টি পোশাকের সঙ্গে যথাযথ।বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী এক জোড়া স্যান্ডেল দিয়ে তাঁর এই লুক টি কমপ্লিট করেছেন। উরফি তাঁর পোস্টের ক্যাপশন দিয়েছে, 'হ্যাঁ এটি তার! এছাড়াও তারের কোনো অংশ কাটাও ছিলোনা! আমার মনে হয় এটি দেখতও বম্ব পুরো! 'আমার মনে হয় আমি বিভিন্ন রঙেরও চেষ্টা করব! আমার কাছে ফ্যাশন হল পরীক্ষা করা, কিছু তৈরি করা।'

এর আগে হলুদ রঙের ফুলের পোশাক পড়ে তাক লাগিয়েছিলেন তিনি,আবার শুধু দু পিস বস্তা দিয়ে পোশাক বানিয়েও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে রীতিমত চমকে দিয়েছিলেন সকলকে।উরফি প্রতি টি সিরিয়ালের জন্য পর্ব হিসেবে প্রায় ২৩-৩৫ হাজার টাকা পারিশ্রমিক নেন যা বলিউডের অন্যান্য উঠতি অভিনেত্রী দের তুলনায় অনেক টাই বেশি।

তাঁর 'বিগ বস' ওটিটি স্টান্টের পরে, উরফি বেশ কয়েকটি টিভি শোতে অভিনয় করেছেন। তিনি 'বাদে ভাইয়া কি দুলহানিয়া' ছবিতে অবনী চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। তাকে 'মেরি দুর্গা'-তে আরতি, 'বেপান্নাহ'-তে বেলা এবং 'পঞ্চ বিট সিজন' ২-এ মীরা হিসেবেও দেখা গিয়েছিল যা এএলটি বালাজিতে প্রচারিত হয়েছিল। ২০১৬ থেকে ২০১৭ পর্যন্ত, উওরফি স্টার প্লাসের 'চন্দ্র নন্দিনী'-তে ছায়ার ভূমিকায় অভিনয় করেছিলেন। ২০১৮ সালে, অভিনেত্রী সাব টিভির 'সাত ফেরো কি হেরা ফেরি'-তে কামিনী জোশীর চরিত্রে অভিনয় করেছিলেন। ২০২০ সালে, উওরফি জাভেদ 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' শিবানী ভাটিয়ার চরিত্রে যোগ দিয়েছিলেন এবং পরে 'কসৌটি জিন্দগি কে'-তে তানিশা চক্রবর্তীর চরিত্রে অভিনয় করেছিলেন।
 

Read more Articles on
Share this article
click me!