বব বিশ্বাসের চরিত্রে জুনিয়র বচ্চন, শেয়ার করলেন শ্যুটিং-এর প্রথম ছবি

  •  গতকাল থেকেই শুরু হয়েছে সুজয় ঘোষের আপকামিং ছবি বব বিশ্বাসের শ্যুটিং
  • ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে
  • নিজের টুইটারে সিনেমার শ্যুটিংয়ের প্রথম ঝলক শেয়ার করলেন অভিনেতা
  • মোটা ফ্রেমের চশমার সঙ্গে পুরোনা দিনের ফ্লিপ ফোনের ছবি পোস্ট করেছেন অভিনেতা

Riya Das | Published : Jan 25, 2020 5:28 AM IST

গতকাল থেকেই শুরু হয়েছে পরিচালক সুজয় ঘোষের আপকামিং ছবির শ্যুটিং। ছবির নাম বব বিশ্বাস। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। বব বিশ্বাসের চরিত্রকে কতটা ফুটিয়ে তুলতে পারবেন অভিষেক এই নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। এবার তারই একঝলক শেয়ার করলেনন জুনিয়ার বচ্চন। নিজের টুইটারে সিনেমার শ্যুটিংয়ের প্রথম ঝলক শেয়ার করলেন অভিনেতা। 

 

 

কয়েকদিন আগে থেকেই কানাঘুসো চলছিল শহরে আসবেন বব বিশ্বাস। কিন্তু কবে? সেই নিয়ে দর্শকদের আগ্রহের শেষ ছিল না। অবশেষে দর্শকদের সমস্ত উৎকন্ঠা জিইয়ে রেখে কলকাতা পৌঁছেছেন বব বিশ্বাস। দক্ষিণ কলকাতাতেই হয়েছে প্রথম দফার শ্যুটিং। টালিগঞ্জের করুণাময়ীর কাছে একটি হাসপাতালে ছিল প্রথম দিনের শ্যুটিং।  ভোর থেকেই শুরু হয় শ্যুটিং। কড়া নিরাপত্তার মধ্যেই শুরু হয় শুটিংপর্ব। কিন্তু প্রস্থেটিক মেক আপ চেনা দায় অভিষেক। চুলের স্টাইল, চোখের চশমায় যেন বদলে দিয়েছে তার চেহারা। যদিও নিজের এই লুক পরিবর্তনের আভাস আগেই দিয়েছেন অভিনেতা। মোটা ফ্রেমের চশমার সঙ্গে পুরোনা দিনের ফ্লিপ ফোনের ছবি পোস্ট করেছেন অভিনেতা। সঙ্গে সেই ক্যাপশন, 'নমস্কার'।

 

লুকের সঙ্গে চরিত্রেরও আভাস মিলেছে। এই গল্প বব বিশ্বাসের বয়সটা যে একটু বেড়েছে তা ছবিতেই স্পষ্ট। শোনা যাচ্ছে কনট্র্যাক্ট কিলার হিসেবেও দেখা যাবে বব বিশ্বাসকে । তবে সিক্যুয়েল নয় এবার প্রিক্যুয়েল নিয়ে ব্যস্ত বলিউড। 'কাহানি' এবং 'কাহানি ২'-এর সাফল্যের পরই  প্রিক্যুয়েলে মন দিয়েছেন ছবির পরিচালক সুজয় ঘোষ। কয়েকদিন ধরেই এই ছবি নিয়ে জোর জল্পনা হচ্ছিল। সুজয় ঘোষের প্রযোজনা সংস্থা বাউন্ড স্ক্রিপ্ট এবং রেড চিলিজের প্রযোজনায় যৌথভাবে পরিচালনা করবেন ছবিটি। 

আরও পড়ুুন-নতুন ব্র্যান্ড নিয়ে হাজির নুসরত, ভিডিওবার্তায় শুভেচ্ছা টেলি তারকাদের...

একের পর এক প্রতিক্রিয়ায় ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পেজ। ছবির পরিচালক সুজয় ঘোষ নয়, সুজয়ের পরিবর্তে তার মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ ছবির পরিচালনা করতে চলেছেন। আর এই ছবি দিয়েই বলিউডে তার প্রথম ছবি পরিচালনা হতে চলেছে। গত বছরেই দিয়ার প্রথম শর্টফিল্ম মুক্তি পেয়েছিল। এবং সেটি কান ফেস্টিভ্যালে দেখানোও হয়েছিল। এবার আসা যাক প্রিক্যুয়েলে। ছবির প্রধান চরিত্র বিদ্যা বাগচি এবং তার স্বামী অর্ণব বাগচির অতীতই বা কী ছিল? এই সমস্ত কিছুর পর্দাফাঁস হতে চলেছে প্রিক্যুয়েলে। ছবিতে একাধিক বাঙালি অভিনেতা -অভিনেত্রীদের দেখা যাবে।  পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত, দিতিপ্রিয়া কেও নাকি দেখা যাবে ছবিতে। পুরোনো ছবির মতোই নতুন ছবিতেও সারা কলকাতা জুড়ে শুটিং চলবে। 
 

Share this article
click me!