'আম্মা তোমাকে খুব মিস করব', মায়ের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন আলি ফজল

  •  নিজের মাকে হারালেন বলি অভিনেতা আলি ফজল
  • বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন আলি ফজলের মা
  • মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন ফুকরে অভিনেতা
  • তোমার আর আমার সফর এতটাই ছিল জানিয়েছেন আলি

Riya Das | Published : Jun 18, 2020 5:50 AM IST

বলি ইন্ডাসট্রির খারাপ সময় যেন আর কাটছে না। একদিন যেতে না যেতেই একের পর এক মৃত্যুসংবাদ। ইরফান খানে মৃত্যু দিয়ে শুরু হওয়া সিরিজটি যেন শেষই হচ্ছে না।  ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুত-এর পর নিজের মাকে হারালেন বলি অভিনেতা আলি ফজল। বৃহস্পতিবার অর্থাৎ আজই সকালেই ফের মৃত্যুসংবাদ এল আলির বাড়ি থেকেই। নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে মায়ের মৃত্যুর খবর শেয়ার করেছেন।

আরও পড়ুন-ফের করোনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকস্তব্ধ টেলি টাউন...

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন আলি ফজলের মা। শারীরিক অসুস্থতার কারণেই হঠাৎ করেই লখনউয়ে নিজের বাড়িতেই মৃত্যু হয়েছে তার। মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন ফুকরে অভিনেতা। আলি ফজলের টিম থেকেই এই খবর জানানো হয়েছেন। অভিনেতা সুশান্তের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। তারপরই মায়ের মৃত্যুর শোক। এহেন পরিস্থিতিতে মাকে হারানো কোনওভাবেই মেনে নিতে পারছেন না। দেখে নিন আলির পোস্টটি।

 

 

আরও পড়ুন-অন্তঃসত্ত্বা ঐশ্বর্য, ভাইরাল হওয়া গুজবে ঘুম উড়েছিল রাই সুন্দরীর...

মায়ের ছবি পোস্ট করে আলি জানিয়েছেন, বর্তমান পরিস্থিতি কাটিয়ে উঠতে তার খানিকটা সময় লাগবে। তাই তিনি একা থাকতে চান। আলি নিজের টুইটারে জানিয়েছেন, 'তোমায় খুব মিস করব আম্মা। তোমার আর আমার সফর এতটাই ছিল। তুমি আমার ক্রিয়েটিভিটির উৎস ছিলে। তোমাকে ছাড়া থাকব কি করে।' কিছুদিন আগেই আলির বিয়ের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। বলি অভিনেত্রী রিচা চাড্ডার সঙ্গেই দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আলি। করোনার এবং লকডাউনের কারণেই তা পিছিয়ে গেছে। কিন্তু ছেলের বিয়ে না দেখেই আলিকে একা রেখে চলে গেলেন তার মা।
 

Share this article
click me!