'কান্না দুর্বলতার লক্ষণ নয়, সময় নিয়ে নিজেকে শান্ত করুন', সুশান্তকে হারিয়ে বার্তা কৃতির

  • অকালে চলে যেতে হল সুশান্তকে
  • চোখের জলে ভাসছে বলিউড
  •  জমে থাকা কষ্টের জেরেই হার মেনেছিলেন সুশান্ত
  • নিজেকে সময় দেওয়ার কথা মনে করিয়ে দিলেন কৃতি

Jayita Chandra | Published : Jun 18, 2020 5:45 AM IST

রাবতা ছবি বক্স অফিসে ঝড় না তুললেও সুশান্ত-কৃতি জুটি ছিল এক কথায় হিট। কৃতির সঙ্গে সুশান্ত মাত্র একটি ছবিতেই অভিনয় করেছিলেন। কিন্তু তার মাঝেও তাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ যে কোন পর্যায় পৌঁচ্ছে ছিল তার আঁচ মিলছে কৃতির সোশ্যাল পাতায়। ছবির শ্যুটিং চলা কালিনই তাঁদের মধ্যে সম্পর্ক নিয়ে হাজারও গুঞ্জণ দেখা দিয়েছিল। কিন্তু পরবর্তিতে সেই সম্পর্ক বাস্তবে প্রতিফলিত হয়নি। এক কথায় বলতে গেলে দুজনে ডেটিং হয়তো করেননি, কিন্তু ছিলেন ভিষণই কাছের। 

আরও পড়ুনঃ 'কেন এই পথে সুশান্ত', পুলিশি জেরার মুখে এবার কাস্টিং ডিরেক্টর মুকেশ

প্রমাণ মেলে কৃতির পোস্টে। সুশান্তকে হারিয়ে কৃতি প্রথম লিখেছিলেন তাঁর হৃদয়ের একটা টুকরো হারিয়ে গিয়েছে। আর বেঁচে থাকা অংশে সারা জীবন থেকে যাবেন সুশান্ত। অচিরেই সুশান্তের চলে যাওয়াটা এক কথায় মানতে পারেননি কেউই। বন্ধ দরজার পেছনে থেকে যাওয়া সুশান্তের জীবনের অনেক না বলা কথারাই তিলে তিলে শেষ করেছে সুশান্তকে। তাই মানুষে সময় থাকতে কথা বলা উচিৎ। মনের মধ্যে জমে থাকা কষ্টগুলোকে বের করে ফেলা উচিৎ। 

 

 

কান্না মানেই সে দুর্বল কিংবা ভেঙে পড়েছেন এমনটা নয়, এতে নিজের শান্তি হয়, আর সময় থাকতে সময় দিয়ে শান্ত করতে হবে নিজেকে। সুশান্তের মৃত্যু অনেক বাস্তব দিক খুলে দিয়ে গিয়েছে, যা সকলে জানলেও কখনই ভেবে দেখেননি। রাতদিন কৃতির মনেও তেমনই হাজারও কথা ঘুরছে। সময় থাকতে সেগুলো মাথায় এলে হয়তো সুশান্ত আজ০ সকলের মধ্যেই থাকতেন। কিন্তু এভাবে অচিরেই হারিয়ে যাওয়া নয়। মানুষকে সজাগ করতে কলমন ধরলেন কৃতি। দীর্ঘ পোস্টের মধ্যে দিয়ে দিলেন একটাই বার্তা, নিজেকে ভালোবাসতে হবে, নিজেকে সময় দিতে হবে, সময় থাকতে বাড়াতে হবে সাহায্যের হাত। 

Share this article
click me!