ভালোবাসার মানুষ ছিলেন লতা মঙ্গেশকর, রনিত রায় বাতিল করলেন সেলিব্রেশন

লতা মঙ্গেশকরের প্রয়াণে চোখে জল, ভালোবাসার মানুষটি আর নেই, ভালোবাসার দিনের সেলিব্রেশন বাতিল করলেন রনিত রায়। 

Jayita Chandra | Published : Feb 14, 2022 11:18 AM IST

বিটাউনের হাঁড়ির খবরটা এই বিশেষ দিনে কেমন থাকছে, অর্থাৎ পর্দায় যাঁরা দাপিয়ে প্রেমের প্রতীক হয়ে ওঠে, তাঁদের জীবনে এই বিশেষ দিন ঠিক কতটা রঙিন বা কতটা কঠিন হতে চলেছে, এই প্রেমদিবস, তা সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে উঠছে। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেতা রনিত রায় (Ronit Roy) । তবে সেলিব্রেশন নয়। বরং উল্টো ছবিই ধরা দিলেন অভিনেতা রনিত রায়। তাঁর কথায় ভালোবাসার মানুষ লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) আর নেই। 

 

 

আর তাই ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন ক্যানসেল করলেন অভিনেতা, বদলে বাঁশির সুরে সুরে বাজালেন লাগযা গালে কি ফির...। ঠিক ন-দিন আগে আজকের দিনে সকলকে ছেড়ে চলে গিয়েছিলেন সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। ঠিক পাঁচ দিনের মাথায় গোদাবরীতে অস্থি বিসর্জন হয়েছিল সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata mangeshkar)। গোদাবরী নদীর তীরে বৃহস্পতিবার দুপুরে উপস্থিত ছিলেন প্রয়াত লতা মঙ্গেশকরের বোন আশা ভোঁসলে (Asha Bhosle)। সেই ছবি দেখে আবারও চোখে জল বিটাউনের (Bollywood News)।

 

 

চির নিদ্রায় লতা মঙ্গেশকরের খবর তোলপাড় করেছিল গোটা দেশ। রবিবার লতা মঙ্গেশকরের প্রয়াণে একের পর এক খবর উঠে আসছে সামনে। শোকজ্ঞাপন করে বিটাউন। চোখের জলে ভাসছে গোটা দেশ। লতা মঙ্গেশকর আর নেই, এই কথা মানতে নারাজ সকলেই, তিনি ছিলেন ঈশ্বরের দূত, তিনি পথ দেখিয়েছেন, ভারতের বিশ্বের দরবাদে এক ভিন্ন পরিচিতি তৈরি করেছেন, তাঁর সৃষ্টি ভারতের সম্পদ, তাঁক কণ্ঠের মাধুর্য্যে বুঁদ আট থেকে আশি। সকাল থেকেই প্রভুকুঞ্জে একের পর এক সেলেবদের ঢল। দুপুর ২.১৫ নাগাদ লতা মঙ্গেশকরের বাড়ি পৌঁছান অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বর্তমানে প্রভূকুঞ্জেই রাখা রয়েছে মরদেহ। সেখানেই একের পর এক সেলিব্রিটি এসে জানাচ্ছেন শেষ শ্রদ্ধা। মিনিট ১৫ থেকে আবার সেখান থেকে বিদায় নেন অমিতাভ বচ্চন। পাশাপাশি সেখানে জাভেদ আখতরও পৌঁছে ছিলেন শেষ শ্রদ্ধা জানাতে। এছাড়াও রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, শাহরুখ খান, বিদ্যা বালনসহ আরও অনেকেই পৌঁছে ছিলেন শিবাজি গাউন্ডে। 

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

রবিবার সকালেই সকলকে কাঁদিয়ে চলে গেলেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) । বিচ ক্যান্ডি হাসপাতালে (Beach Candy Hospital) ভর্তি ছিলেন লতা মঙ্গেশকর দীর্ঘ ২৮ দিন। করোনার সঙ্গে লড়াই করে জয় লাভ করেছিলেন তিনি, তবে বার্ধক্য জণিত কারণে শরীরের শক্তি ক্ষয় হয়, শেষে কঠিন লড়াই করে মাল্টি ওর্গান ফেলিয়রের কারণে প্রয়াত হন ভারতের সুর-সম্রাজ্ঞী। 

 

Read more Articles on
Share this article
click me!