ভ্যালেন্টাইন্স ডে-তে স্বামীর স্মৃতিতে ভাসলেন মন্দিরা, বিবাহ বার্ষিকীতে চোখে জল

হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভনেত্রী ও সঞ্চালক মন্দিরা বেদীর স্বামী পরিচালক, প্রযোজক রাজ কৌশল। প্রেম দিবসে তাঁরই স্মৃতিতে ভাসলেন বলিউড স্টার।

Jayita Chandra | Published : Feb 14, 2022 6:14 AM IST

প্রেম দিবস (Valentaine Day) বলে কথা, কারুর এদিন পোষমাস, কারুর আবার সর্বনাশ, মন ভাঙার পালা কোথাও, কোথাও আবার দুই মনের মনে এক নতুন প্রেমকাহিনির সূত্রপাত। তবে বিটাউনের (Bollywood Celebrity) হাঁড়ির খবরটা এই বিশেষ দিনে কেমন থাকছে, অর্থাৎ পর্দায় যাঁরা দাপিয়ে প্রেমের প্রতীক হয়ে ওঠে, তাঁদের জীবনে এই বিশেষ দিন ঠিক কতটা রঙিন বা কতটা কঠিন হতে চলেছে, তা সোশ্যাল মিডিয়ার (Social Media Viral) পাতায় চোখ রাখলেই বেশ কিছুটা স্পষ্ট হয়ে যায়। এবার যা সামনে এলো তা এক কথায় সকলের মন খারাপ করে দিল। 

ভালোবাসার দিনই সাত পাকে বাঁধা পড়েছিলেন মন্দিরা বেদী (Mandira Bedi) , স্বামী রাজ কৌশল (Raj Kaushal) বেঁচে থাকলে তাঁদের ২৩ তম বিবাহবার্ষিকী সেলিব্রেশন করা হত। কিন্তু কোথাও গিয়ে যেন ভাগ্যের নিষ্ঠুর বিধিতে আজ মন্দিরার পরিবারে বিষাদের সুর। তাই ভ্যালেন্টাইন্স ডে তে স্বামীর স্মৃতিতে ভেসে শেয়ার করে নিলেন বিয়ের ছবি। দীর্ঘ পথ চলায় হঠাৎই ঘটে ছন্দপতন।  

 

 

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন অভিনেত্রী ও সঞ্চালিকা মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল। বেলাশেষে স্বামীর দেহ কাঁধে তুলে নিয়ে সমাজ বদলানোর বার্তাও দিয়ে ছিলেন অভিনেত্রী। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়া। মন্দিরার ভূমিকাকে কুর্নিশ নেটাগরিকদের। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভনেত্রী ও সঞ্চালক মন্দিরা বেদীর স্বামী পরিচালক, প্রযোজক রাজ কৌশল। রাজ কৌশল রেখে গিয়েছিলেন স্ত্রী মন্দিরা বেদী, ছেলে বীর ও মেয়ে তারাকে। লেখক-পরিচালক-প্রযোজক মোট তিনটি ছবি করেছেন নিজের কেরিয়ারে। প্যার ম্যায় কভি কভি, শাদি কা লাড্ডু এবং অ্যান্থনি কৌন হ্যায়- ছবির পরিচালনা করেন রাজ কৌশল।

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

রাজ কৌশলের মৃত্যুর খবর পেতেই রাজ-মন্দিরার বাড়িতে ভিড় জমিয়েছিলেন বলি পাড়ার একাধিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন অভিনেত্রী হুমা কুরেশি, নেহা ধুপিয়া, অভিনেতা অঙ্গদ বেদী, রনিত রায়, অপূর্ব অগ্নিহোত্রী, দিনো মোরিয়া সহ অন্যান্যরা। রাজ কৌশলের মরদেহ বাড়িতে পৌছতেই কান্নায় ভেঙে পড়েন মন্দিরা বেদী। সেই ছবি ও ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর থেকেই বেশ কিছুটা নিজেকে গুঁটিয়ে নিয়েছলিলেন মন্দিরা। তবে সময়ের সঙ্গে সঙ্গে সন্তানদের মুখ চেয়ে ছন্দে ফেরার কথা তিনি সামনে আনলেও মনের গভীর আজও ক্ষত অমলীন। 
 

Read more Articles on
Share this article
click me!