Disha Patani: বিকিনি ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, দুধ সাদা বিছানায় দিশার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা

দুধ সাদা বিছানায় ব্রাউন রঙের বিকিনি পরে শুয়ে রয়েছেন দিশা পাটানি। লো  নেক বিকিনিতে বেরিয়ে রয়েছে সুডৌল স্তনযুগল। উন্মুক্ত নাভি ও  বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে রয়েছে নেটিজেনদের। দিশার এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Jan 27, 2022 8:42 AM IST / Updated: Jan 27 2022, 05:02 PM IST

বলি অভিনেত্রী দিশা পাটানিকে (Disha Patani ) নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ অভিনেত্রী। কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় চাবুক ফিগারের ছবি শেয়ার করে উষ্ণতার পারদ চড়ালেন দিশা পাটানি (Disha Patani )  । ছবি দেখেই রাতেই ঘুম উড়েছে ভক্তদের।


দিশার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, দুধ সাদা বিছানায় ব্রাউন রঙের বিকিনি পরে শুয়ে রয়েছেন দিশা পাটানি (Disha Patani )  । লো  নেক বিকিনিতে বেরিয়ে রয়েছে সুডৌল স্তনযুগল। উন্মুক্ত নাভি ও  বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে রয়েছে নেটিজেনদের। দিশার  (Disha Patani )  এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

 

 

দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  বিকিনির ছবিতে শরীরী ভাঁজে ঝড় তুলেছেন দিশা (Bikini photos of Disha Patani )। কিলার লুকের ছবি দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। প্রতিটি ছবিতেই যেন শরীরী উষ্ণতা চুইয়ে পড়ছে। কনকনে ঠান্ডায় শীতের আমেজে দিশার হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। অভিনেত্রীর বিকিনি লুক হামেশাই চর্চায় থাকে। বরাবরই বিকিনিতে স্বচ্ছন্দ দিশা পাটানি। সম্প্রতি বিকিনি লুকের ছবিতে দিশার  শরীরের প্রতিটি খাঁজ স্পষ্ট ফুটে উঠেছে।  লাস্যময়ী দিশার বিকিনি (Disha Patani Bikini Photo) লুক হামেশাই চর্চায় থাকে। ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়েছে। নিতম্বের একাংশ উন্মুক্ত করেই ছবিতে হট পোজ দিয়েছেন দিশা। দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও তাদের নিয়ে চর্চা দীর্ঘ দিন ধরে চর্চা চলেই আসছে বি-টাউনে। একাধিকবার পোশাকের জন্য ট্রোলড হলেও সেটাকে যে মোটেই পাত্তা দেন না তা তার ছবিতেই স্পষ্ট। বরং ট্রোলারদের একহাত নিয়েই একের পর এক হট ছবিতে শিহরণ জাগাচ্ছেন দিশা পাটানি।

 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

 

পারফেক্ট ফিগার ,ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির (Disha Patani) সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার। একের পর এক হট ফোটোশ্যুটে রাতের ঘুম কেড়ে নিয়েছেন দিশা পাটানি। বলিউডে অভিনয়ে নয় বরং দিশা পাটানির শরীরী প্রদর্শন নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা । শীঘ্রই সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে 'যোদ্ধা' ছবিতে দেখা যাবে বলিউডের বিকিনি গার্ল দিশা পাটানিকে। সম্প্রতি ছবির শুটিংও শেষ করেছেন অভিনেত্রী। 


 

Read more Articles on
Share this article
click me!