Rajkumar-Patralekhaa: পা ফাঁক করে অশ্লীল পোজ পত্রলেখার, ফটোগ্রাফার রাজকুমারকে কটাক্ষ সাইবারবাসীর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজকুমার রাও ও পত্রলেখার একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সাদা রঙের পোশাক পরে দু পা ফাঁক করে বসে হট পোজ দিয়েছেন পত্রলেখা। নিজের আইফোনে ছবিটি তুলেছেন রাজকুমার রাও। বিয়ের পর প্রথমবার রাজকুমারের সঙ্গে দেখা মিলল পত্রলেখার। এই ছবি সোশ্যাল ভাইরাল হতেই কটাক্ষের মুখে পড়তে হল রাজকুমার ও তার স্ত্রী পত্রলেখাকে। হু হু ভাইরাল হয়েছে এই ছবি।
 

Riya Das | Published : Jan 27, 2022 6:14 AM IST / Updated: Jan 27 2022, 02:17 PM IST

২০২১ সালের  ১৫ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজকুমার রাও (Rajkumar Rao) ও পত্রলেখা পাল (Patralekhaa Paul) । তবে পুরো বিষয়টিই মিডিয়ার আড়ালে রেখেই করতে চেয়েছিলেন রাজকুমার ও পত্রলেখা। তাই সেভাবে জানাজানি হতে দেননি। তবে অতিমারির কথা মাথায় রেখেই নাকি ছিমছাম আয়োজন করেছিলেন এই প্রেমিক জুটি। ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও পরিবারের উপস্থিতিতেই চারহাত এক হয়েছিল রাজকুমার ও পত্রলেখার।  বিয়ের ছবি পোস্ট করে ভালবাসা উজাড় করে দিয়েছিলেন বলিউডের এই জুটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজকুমার রাও (Rajkumar Rao) ও পত্রলেখার (Patralekhaa Paul)  একটি ছবি তুমুল ভাইরাল (Viral Photo) হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সাদা রঙের পোশাক পরে দু পা ফাঁক করে বসে হট পোজ দিয়েছেন পত্রলেখা। নিজের আইফোনে ছবিটি তুলেছেন রাজকুমার রাও (Rajkumar Rao) । বিয়ের পর প্রথমবার রাজকুমারের সঙ্গে দেখা মিলল পত্রলেখার। এই ছবি সোশ্যাল ভাইরাল হতেই কটাক্ষের মুখে পড়তে হল রাজকুমার ও তার স্ত্রী পত্রলেখাকে। হু হু ভাইরাল হয়েছে এই ছবি।

 

 

বিয়ের পর সেভাবে রাজকুমারের (Rajkumar Rao) সঙ্গে দেখা যায়নি পত্রলেখাকে। রাজকুমার রাও নিজের ইনস্টাগ্রামে পত্রলেখার এই হট ছবি শেয়ার করতেই নোংরা মন্তব্যে ভরে গিয়েছে। মিরর সেলফিতে সাদা রঙের শর্ট পোশাক, কালো বুট করে দু পা ফাঁক করে বসা পত্রলেখাকে (Patralekhaa Paul)  দেখতেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। কমেন্টে নেটিজেনরা বলেছেন, পত্রলেখাতে দেখতে খুব মিষ্টি লাগছে, কেউ আবার বলেছেন এই ছবি অন্যান্যদের বিভ্রান্ত করে তুলছে। কেউ আবার পত্রলেখার বসার ভঙ্গিমা নিয়ে নোংরা মন্তব্য করতেও ছাড়েনি। তবে ছবি নিয়ে এতটাই নোংরা সমালোচনা শুরু হয়েছিল যে বাধ্য হয়েই  ইনস্টাগ্রাম থেকে ছবি সরাতে বাধ্য হন  রাজকুমার রাও।

 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী


'লাভ সেক্স অউর ধোকা' ছবিতেই রাজকুমারকে (Rajkumar Rao) প্রথম দেখে পত্রলেখা। শুধু তাই নয় ও রকম অদ্ভুত একটি চরিত্রে রাজকুমারকে দেখে ওরকমই ভাবেন পত্রলেখা (Patralekhaa Paul) ।  কিন্তু পত্রলেখাকে একটি বিজ্ঞাপনেই প্রথম দেখে রাজকুমার (Rajkumar Rao) । তখন তাকে বিয়ে করার ইচ্ছা জাগে রাজকুমারের।তারপর থেকেই প্রেমের শুরু। দীর্ঘ ১১ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন পত্রলেখা ও রাজকুমার রাও। এবার  দুই পরিবারের সন্মতিতেই এবার চারহাত এক হল এই প্রেমিক জুটির। রাজকুমার ও পত্রলেখার সম্পর্কে নিয়ে কখনওই নেগেটিভ কোন কথা শোনা যায়নি। রাজকুমার রাও  ও পত্রলেখা পাল 'সিটি লাইটস' ছবিতে দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়ও  'বোস: ডেড অর অ্যালাইভ' ওয়েব সিরিজেও একসঙ্গে অভিনয় করতে দেখা গেছিল বলিউডের এই নয়া দম্পতিকে। রাজকুমারের কাজের প্রতি ভালবাসা দেখেই হতবাক হয়েছিলেন পত্রলেখা। সম্প্রতি 'বাধাই হো' ছবির সিক্যুয়েল 'বাধাই দো'-তে দেখা যাবে রাজকুমার রাওকে। ছবির ট্রেলারেই চমক দিয়েছেন অভিনেতা রাজকুমার রাও।

Read more Articles on
Share this article
click me!