করিনার মতো গ্ল্যামারাস হতে চান, উজ্জ্বল ত্বকের রহস্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

  • সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ত্বকের  রহস্য ফাঁস করলেন করিনা
  • মুখে ফেসপ্যাক লাগিয়ে ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী
  •  গরমে ত্বকের পোড়া ভাব কাটাতে বাড়ির তৈরি ফেসপ্যাক লাগিয়েছেন করিনা
  • কীসের ফেসপ্যাক তিনি লাগিয়েছেন তা স্পষ্ট জানাননি অভিনেত্রী

Riya Das | Published : May 15, 2020 5:19 AM IST

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-নিজের জীবনের সত্যকে আড়ালেই রাখতে চান মাধুরী, আজও তাড়িয়ে বেড়ায় সেই ভয়...

করিনা কাপুরের নানান মুহূর্ত দেখার জন্য মুখিয়ে থাকেন ফ্যানেরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ত্বকের  রহস্য ফাঁস করলেন অভিনেত্রী। মুখে ফেসপ্যাক লাগিয়ে ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। দেখে নিন ভিডিওটি।

 

আরও পড়ুন-করোনার জেরে বন্ধ ছবি মুক্তি, ওটিটিকেই ভরসা বলে মানছে বলি থেকে টলি...

কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। কিছুদিন আগেই জিমের ভিডিও পোস্ট করেছিলেন করি। এবার বিউটি টিপসে।  ভিডিওটিতে দেখা যাচ্ছে মুখে প্যাক লাগিয়ে বিভিন্ন ভঙ্গিতে ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।  এর পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, 'গরমের প্রয়োজনীয় জিনিস। গরমে ত্বকের পোড়া ভাব কাটাতে বাড়ির তৈরি ফেসপ্যাক'। তবে কীসের ফেসপ্যাক তিনি লাগিয়েছেন তা স্পষ্ট জানাননি অভিনেত্রী। অনেকেই বিভিন্ন কমেন্টে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। আপনিও যদি করিনার মতো স্বতেজ ও চকচকে ত্বক পেতে চান, তাহলে এই ঘরোয়া ফেসপ্যাক ট্রাই করতে পারেন।


 

Share this article
click me!