Covid Positive Nora : করোনা কড়া থাবা বসিয়েছে শরীরে, এবার 'Covid' পজিটিভ নোরা ফতেহি

বলিউডে বেশ কড়া থাবা বসিয়েছে করোনা ভাইরাস। নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোভিড পজিটিভ হওয়ার খবর নিজেই জানিয়েছেন নোরা ফতেহি।

Riya Das | Published : Dec 30, 2021 10:55 AM IST / Updated: Dec 31 2021, 01:34 PM IST

বলিউডে বেশ কড়া থাবা বসিয়েছে করোনা ভাইরাস। নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোভিড পজিটিভ  ( Covid Positive) হওয়ার খবর নিজেই জানিয়েছেন নোরা ফতেহি (Nora Fatehi)। যা সামনে আসা মাত্রই জোর জল্পনা শুরু হয়েছে। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন 'কুসু কুসু' গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। তবে হালকা নয় বরং করোনা বেশ জাকিয়ে প্রভাব বিস্তার করেছেন নোরার শরীরে,তেমনটাই  জানিয়েছেন বলি অভিনেত্রী (Nora Fatehi) ।

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরি নোরা জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। কোভিডের প্রভাব বেশ ভালই পড়েছে তার শরীরে। আপাতত চিকিৎসকের পরামর্শ মেনেই সবটা করছেন নোরা। বিগত কিছুদিন ধরেই করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই বিছানা ছেড়েও উঠতে পারছেন না বলিউডের বেলি ডান্সার (Nora Fatehi) । করোনায় আক্রান্ত হয়েই সকলকে কোভিড নিয়মবিধি মেনে চলার এবং মাস্ক পরার পরামর্শ দিয়েছেন নোরা। তবে করোনা একেক জনের শরীরে একেক রকমের প্রভাব ফেললেও নোরার (Nora Fatehi) শরীর বেশ বড়সড় প্রভাব ফেলেছে এই করোনা ভাইরাস। আপাতত চিকিৎসকের পরামর্শ মেনে সুস্থ হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন নোরা। সার্কি গার্ল বলেছেন, স্বাস্থ্যের থেকে এই মুহূর্তে জরুরি আর কিছু নেই। করোনা যে হারে চোখ রাঙাচ্ছে তাতে সকলকে সাবধান থাকার পরামর্শ দিয়েছেন  বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি।

 

 

আরও পড়ুন-Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই আত্মবিশ্বাসী সুস্মিতা

আরও পড়ুন-Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

আরও পড়ুন-Roundup 2021 : মন ভাল করা একগুচ্ছ বাংলা সিনেমা, বর্ষশেষে না দেখলেই মিস করবেন

কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করার অভিযোগ এনেছিল বৃহন্মুম্বই পুরসভা করিনা-অমৃতারা। করিনাা কাপুর সহ বি-টাউনের একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার পর করণ জোহরের বাড়ির আড্ডাকেই একপ্রকার কোভিডের আখড়া বলে মনে করেছিলেন।  করণ জহরের ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ,  সীমা খান, মাহিপ কাপুর, শানায়া কাপুর, অমৃতা আরোরা। অন্যদিকে আবার করোনার থাবা বলিডডের কাপুর পরিবারে। বড়দিনে কখনও বন্ধুদের সঙ্গে কখনও আবার পরিবারের সঙ্গে চুটিয়ে পার্টি করেছেন বি-টাউনের সেলেবরা। আর সেই রেশ কাটতে না কাটতেই এবার কোভিড পজিটিভ হলেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পরীক্ষা করার পরই রিপোর্ট পজিটিভ আসে অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের। যদি তারপরেই তারা সেলফ আইসোলেশনে চলে গেছেন। এবং অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বর্তমানে করোনার সমস্ত প্রোটোকল মেনে হোম কোয়ারেন্টিনে রয়েছেন নোরা ফতেহি এবং চিকিৎসকের পুরোপুরি পর্যবেক্ষণে রয়েছেন নোরা (Nora Fatehi) , তেমনটাই এক বিবৃতিতে জানিয়েছেন নোরার মুখপাত্র।

Share this article
click me!