ফুটফুটে পুত্রসন্তানের মা হলেন সোনম কাপুর, খুশিতে আত্মহারা আনন্দ আহুজা

মা হলেন বলি অভিনেত্রী সোনম কাপুর। অভিনেত্রীর কোল আলো করে এল ফুটফুটে পুত্রসন্তান। ২০ আগস্ট শনিবার লন্ডনের হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম কাপুর। ছেলে ও মা দুজনেই সুস্থ রয়েছে। ছেলের হওয়ার খুশিতে আনন্দে আত্মহারা আনন্দ আহুজা। অভিনেত্রীর মা হওয়ার খুশির খবরে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বি-টাউন তথা অনুরাগীরা। কাপুর পরিবারে নতুন সদস্যকে সকলেই আদরে ভরিয়ে দিয়েছেন।

Riya Das | Published : Aug 20, 2022 11:57 AM IST / Updated: Aug 20 2022, 05:48 PM IST

 খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  মা হলেন বলি অভিনেত্রী সোনম কাপুর। অভিনেত্রীর কোল আলো করে এল ফুটফুটে পুত্রসন্তান। ২০ আগস্ট শনিবার লন্ডনের হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম কাপুর। ছেলে ও মা দুজনেই সুস্থ রয়েছে। ছেলের হওয়ার খুশিতে আনন্দে আত্মহারা আনন্দ আহুজা। অভিনেত্রীর মা হওয়ার খুশির খবরে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বি-টাউন তথা অনুরাগীরা। কাপুর পরিবারে নতুন সদস্যকে সকলেই আদরে ভরিয়ে দিয়েছেন।

প্রথম সন্তানকে ঘিরে আনন্দের শেষ নেই সোনম কাপুর ও আনন্দ আহুজার। দাদু হলেন অনিল কাপুর । মুম্বইতে কাপুর পরিবারও নবজাতককে স্বাগত জানাতে প্রস্তুত। সোনম কাপুরের মা সোশ্যাল মিডিয়ায় নাতিকে স্বাগত জানিয়েছেন। সেই পোস্ট দেখে অভিনন্দন জানিয়েছেন নীতু কাপুর। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, লন্ডনে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পরই মুম্বইয়ের বাড়িতে আসবেন সোনম।  এবং সেখানেই ছয় মাস থাকবেন সোনম কাপুর এবং কাপুর পরিবারের সান্নিধ্যে বড় করবেন। তারপর লন্ডন বা দিল্লিতে চলে যাবেন। তবে কোথায় থাকবেন তা এখনও জানা যায়নি। সন্তানের সঙ্গে আপতত থাকবেন আনন্দ ও সোনম। তবে ছেলে বড় হওয়ার পরই ফের নিজের কাজে ফিরবেন অনিল কন্যা। অনিল কন্যা সোনম কাপুরকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

 

 

সোনম কাপুরের মা হওয়ার খবর নিয়ে উত্তেজনার শেষ ছিল না টিনসেল টাউনে।  কবে আসবে নতুন অতিথি সেই অপেক্ষাতেই দিন গুনতে শুরু করেছিলেন সোনম ভক্তরা। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। বলিউডে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে নিজের জায়গা না পাকালেও সেক্সি বোল্ড অবতারে এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের রাতের ঘুম উড়িয়ছেন বলি ডিভা সোনম কাপুর। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছেন সোনম কাপুর।

 

 

গত মার্চ মাসেই সকল ভক্তদেরকে সুখবর জানিয়েছিলেন অনিল কন্যা। মাঝেমধ্যেই প্রেগন্যান্সির নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তুলেছিলেন সোনম কাপুর। ডায়েট থেকে ওয়ার্ক আউট মাতৃত্বকালীন অবস্থায় প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সোনম কাপুর। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়েছেন সোনম । ওজনও বেড়ে গিয়েছে দ্বিগুণ। নেটিজেনদের নজর কাড়তে সিদ্ধহস্ত সোনমও একের পর এক ছবিতে নিজেকে উজাড় করে দিয়েছেন। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপাতত সোনমের পুত্রসন্তানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন  ভক্তরা।

আরও পড়ুন-চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের আভা, বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হয়ে উঠলেন প্রেগন্য়ান্ট আলিয়া, দেখুন ছবিতে

আরও পড়ুন-যৌন নিগ্রহ থেকে মারধর, বন্ধ করুন ওর পুজো, 'স্যাডিস্টিক সিক' বলে সলমনকে তুলোধনা করল সোমি আলি

 

Read more Articles on
Share this article
click me!