লকডাউন মেনেই ইদের সেলিব্রেশন, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তায় ভাসল বলিউড

  • বলিউডে ইদের খুশির হাওয়া
  • সেলিব্রেশনে মাতলেন তারকারা
  • সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন ছবি
  • লকডাউনে এযেন এক অন্য ইদের সকাল 

Jayita Chandra | Published : May 25, 2020 4:18 AM IST / Updated: May 25 2020, 10:54 AM IST

২০২০, বছরের প্রথম দুমাস পার হতেই দেশের চেনা ছবি গিয়েছিলর বদলে। একের পর এক রাজ্য লকডাউনের কবলে পড়েছিল, অবশেষে গোটা দেশ। চলছে চতুর্থ দফার লকডাউন। এরই মাঝে নিয়ম নীতি-তিথি মেনেই একের পর এর উৎসব, পার্বণ হাজির। লকডাউনে যাঁর রীতি বজা থাকলেও বদলে যাচ্ছে সেলিব্রেশনে। বাড়িতে থেকেই উৎসবে মাতছেন সকলে। নেই কাছের মানুষদের আনাগোনা, নেই রাস্তা-পথঘাটে মানুষের ভিড়, নেই আলোর রসনাই। ২০২০-র ইদের ছবিটাও সেই একই রকমের, লকডাউনের মাঝেই নিয়ম মেনে চলছে ঘরোয়া সেলিব্রেশন। তারকাদের ক্ষেত্রেও ছবিটা একই রকমের।

 

 

ইদের খুশির ছবিটা তবে সোশ্যাল মিডিয়ার পাতায় একইভাবে ধরা দিল। এদিন সকাল থেকেই ইদের শুভেচ্ছাবার্তা ভক্তদের জন্য পাঠাতে থাকলেন তারকারা। সোনম কাপুর তাঁর ছবি শেয়ার করে লিখলেন- সকল ভাইবোনদের ইদের শুভেচ্ছা, পবিত্র রমজান মাসে সকলের হয়ে প্রার্থনা করার জন্য ধন্যবাদ। 

 

 

শাহরুখ খানের একটি ছবি শেয়ার করে ইদের শুভেচ্ছা জানালেন ডাব্বু রাতনানি। ইদের পোজ দেওয়া শাহরুখের এই ছবি তোলা ডাব্বু রতনানির নিজের। 

 

 

পরিবারের সঙ্গে ট্রিপের একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা চাঙ্কি পান্ডে। সেখানে উপস্থিত অনন্যা পান্ডেও। ছবি শেয়ার করে শুভেচ্ছাবার্তাতে লিখলেন ইদ মুবারক। 

 

 

অভিনেতা মনোজ বাজপেয়ি এক সুন্দর সকালের ছবি শেয়ার করে, ভক্তদের ইদের শুভেচ্ছা জানালেন। এক সুন্দর সকালের অপেক্ষায় এখন প্রতিটা মানুষ। মনোজের শেয়ার করা ছবিতে তাই ভরে উঠল কমেন্ট বক্স। 

 

 

অভিষেক বচ্চনও সোশ্যাল মিডিয়ার পাতায় জানালেন ইদের শুভেচ্ছা। লিখলেন, ইদের শুভেচ্ছা, শান্তি ও ভালোবাসা। 

 

 

ছোটবেলার এক ছবি শেয়ার করে শুভেচ্ছাবার্তাতে মাতলেন সারা আলি খান। ভক্তদের জন্য শেয়ার করে নিলেন সেই ছবি। 

Share this article
click me!