হোলিতে চমক বলিউডে মুক্তি পাচ্ছে একাধিক নতুন ছবি, এক ঝলকে সেরা পাঁচটি সিনেমা

সিনেমা প্রেমীদের জন্য এবার বিরাট সুখবর! হোলিতে এবার বড় চমক রাখতে চলেছে বলিউড, নজর কাড়তে চলেছে ওটিটি প্ল্যাটফর্মগুলিও। মুক্তি পেতে চলেছে বেশ কিছু নতুন সিনেমা। চলুন দেখা নেওয়া যাক হোলি স্পেশ্যাল কোন কোন সিনেমা কোথায় মুক্তি পেতে চলেছে?
 

Riya Dey | Published : Mar 17, 2022 2:43 PM IST

সপ্তাহের শেষ অর্থাৎ এবারের উইকেন্ড ভাইবসটা এবার একেবারেই আলাদা হতে চলেছে। কারণ একদিকে যেমন উইকেন্ড অন্যদিকে এই সপ্তাহের শেষেই আবার হোলি (Holi)। আর এই লক্ষ করেই এবার ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) মুক্তি পেতে চলেছে বেশ কিছু নতুন ছবি। অ্যামাজন প্রাইম (Amazon Prime) থেকে নেটফ্লিক্স, জি ফাইভ সবার ঝুলিতেই রয়েছে হোলি স্পেশ্যাল রিলিজ, যা নিঃসন্দহে সিনেমা প্রেমীদের কাছে একটি বড় সুখবর। আগামীকাল অর্থাৎ ১৮ ই মার্চ দোল আর তারপর দিনই হোলি এবং ১৮ই মার্চেই মুক্তি অক্ষয় কুমার অভিনীত ছবি বচ্চন পাণ্ডে, সেইসঙ্গে ওটিটি দুনিয়ায় মুক্তি পেতে চলেছে আরও কিছু সিনেমা।  

বচ্চন পাণ্ডে:

হোলিতে বলিউডের সবথেকে বড় রিলিজ হল বচ্চন পাণ্ডে। ছবিতে প্রধান চরিত্রগুলির মধ্যে রয়েছে অক্ষয় কুমার, কৃতি শ্যানন এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। আগামীকাল অর্থাৎ ১৮ই মার্চ নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। এটি ২০১৪ সালের মুক্তিপ্রাপ্ত তামিল চলচ্চিত্র জিগারথান্ডা সিনেমার হিন্দি রিমেক। যদিও জিগারথান্ডা ছবিটিই ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী কোরিয়ান ছবি 'দ্য ডার্টি কার্নিভ্যাল' থেকে তৈরী করা হয়েছিল। বচ্চন পাণ্ডে ছবিটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। 

জলসা:

১৮ই মার্চ অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে 'জলসা (Jalsha)।' এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালন (Vidya Balan)এবং গুরুত্বপূর্ণ চরিত্রের মধ্যে রয়েছেন শেফালী শাহ- সহ অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। ছবিটি পরিচালনা করেছেন সুরেশ ত্রিবেণী। ভূষণ কুমার, কৃষাণ কুমার, বিক্রম মালহোত্রা, শিখা শরম এবং সুরেশ ত্রিবেণী যৌথভাবে প্রযোজনা করেছেন এই ছবি। সিনেমায় গল্পটি একজন সাংবাদিক এবং একজন রাঁধুনিকে কেন্দ্র করে গড়ে তোলা হয়েছে। 

আরও পড়ুন- হোলির আগে সপরিবারে কোথায় উড়ে গেলেন ঐশ্বর্য-অভিষেক, দোলের শুভেচ্ছা জানালেন বচ্চন বধূ

আরও পড়ুন- কালারিং সুইমস্যুটে গর্জিয়াস ক্যাটরিনা, হোলির আগেই সুপারহট লুকে শরীরী মোচড় ভিকি ঘরনির

আরও পড়ুন- চরম হেনস্তার শিকার হয়ে নিজের মুখও দেখতে চাইতেন না বিদ্যা বালন, কেন জানেন

ব্লাডি ব্রাদার্স:

১৮ই মার্চ জি ফাইভে (Zee 5) মুক্তি পেতে ব্লাডি ব্রাদার্স ছবিটি। ক্রাইম অ্যান্ড ড্রামা বিভাগের এই ওয়েব সিরিজে  মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত, জিশান আইয়ুব এবং শ্রুতি শেঠ। সিরিজটি প্রযোজনা করেছে অ্যাপলজ এন্টারটেইনমেন্ট এবং পরিচালনা করেছেন শাদ আলী। 

অপহরণ সিজন ২:

হোলিতে ভুট সিলেক্টে (Voot Select) অপহরণ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পেতে চলেছে। এই সিরিজের দ্বিতীয় সিজনে জিতেন্দ্র কাপুর, অরুণোদয় সিং, নিধি সিং, স্নেহিল দীক্ষিত মেহরা এবং সানন্দ ভার্মা মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। সিরিজের গল্পের মূল প্রেক্ষাপটটি রুদ্র শ্রীবাস্তবকে বলে চরিত্রটিকে ঘিরে থাকবে। উত্তরাখণ্ড পুলিশের একজন সিনিয়র ইন্সপেক্টর যিনি তার অনুরোধে একটি অল্পবয়সী মেয়েকে অপহরণ করার জন্য প্রতারিত হবেন।

ইটারনালি কনফিউস্ড অ্যান্ড ইগার ফর লাভ:

জোয়া আখতার (Zoya Akhtar) এবং ফারহান আখতারের (Farhan Akhtar) যৌথ প্রচেষ্টায় তৈরী এই সিরিজটি ২১ শতকের যৌনতা, প্রেম বা সম্পর্কের প্রেক্ষাপট নিয়ে তৈরী করা হয়েছে । সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিহান সামাত। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রাহুল বোস, সুচিত্রা পিল্লাই, দালাই এবং অঙ্কুর রাঠী। সিরিজটি পরিচালনা করেছেন নবাগত পরিচালক রাহুল নায়ার। ১৮ই মার্চ নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ। 

Read more Articles on
Share this article
click me!