'স্বর হারিয়েছেন বাপ্পি লাহিড়ি, বলতে পারছেন না কথা', ৬ মাস আগেই বেড়েছিল উদ্বেগ

 বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী নাকি গলার স্বর হারিয়েছেন। এমনকী কথাও বলতে পারছে না। সম্প্রতি একথা প্রকাশ্যে আসতেই জোর জল্পনা বেড়েছে বলিমহলে। বিশেষ করে সুরকার পুত্র বাপ্পা লাহিড়ীর কথাতেই যেন উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে।
 

Asianet News Bangla | Published : Sep 18, 2021 6:31 AM IST / Updated: Feb 16 2022, 08:31 AM IST

আসমুদ্রহিমাচল মুগ্ধ তার গানের জাঁদুতে। তার গলার কন্ঠ যেন ম্যাজিকের মতো মন ভাল করতে সক্ষম। বলিউডের সেই বিখ্যাত সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী নাকি গলার স্বর হারিয়েছেন। এমনকী কথাও বলতে পারছে না। সম্প্রতি একথা প্রকাশ্যে আসতেই জোর জল্পনা বেড়েছে বলিমহলে। বিশেষ করে সুরকার পুত্র বাপ্পা লাহিড়ীর কথাতেই যেন উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে।

 

 

আশির দশকে উল্কার মতো বলিউডে তার উত্থান ছিল চোখে পড়ার মতো। একের পর এক হিন্দি ছবিতে কম্পোজ করা থেকে সুর তার গানের নেশায় বুঁদ হয়েছিল আট থেকে অষ্টাদশী। তার সেই গানের সুর এবং গান আজও দর্শকদের মণিকোঠায় উজ্জ্বল। সকলের প্রিয় বাপ্পি দা নাকি আর গান গাইতে পারবেন না। কিন্তু কেন? মাস কয়েক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ী। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কোভিডকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ঠিকই কিন্তু শরীর সম্পূর্ণ ঠিক হয়নি।

 

 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কোভিডের পরই নাকি গলার স্বর হারিয়ে ফেলেছেন বাপ্পি লাহিড়ী। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর ইন্ডাস্ট্রির কিছু ঘনিষ্ঠ লোকজন বাপ্পি লাহিড়ীকে দেখতে তার বাড়িওতে উপস্থিত হয়েছিলেন। কিন্তু কারোর সঙ্গেই কথা বলতে পারেনি সঙ্গীত শিল্পী। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে,  শরীরও পুরোপুরি ভেঙে গিয়েছে বলিউডের বর্ষীয়ান সুরকারের। বাবার শরীর খারাপের খবর পেয়েই মাস কয়েক আগে লস অ্যাঞ্জেলস থেকে দেশে ফিরেছেন বাপ্পা লাহিড়ী। তারপর আর ফেরা হয়নি মার্কিন মুলুকে। বর্তমানে মুম্বইতেই  বাবার খেয়াল রাখছেন বাপ্পা।

 

আরও পড়ুন-সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর, তবে কি গোপনে বিয়েটাও সেরে ফেলেছেন যশ-নুসরত, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন-শিল্পার আড়ালেই চলত নৈশ পার্টি, 'জিজু'কে নিয়ে বাড়ছে দুশ্চিন্তা, বিগ বসে গিয়েও রাজের জন্য অস্থির শমিতা

 

পরিবার সূত্রে আরও জানা গেছে,  ফুসফুসে মারাত্মক সংক্রমণ রয়েছে বাপ্পি লাহিড়ীর। এবং সেই কারণেই ডাক্তারদের নির্দেশেই তার কথা বলা বারণ। তবে করোনা যে ভালমতোই শরীরে এফেক্ট করেছে তা জানিয়েছেন ছেলে বাপ্পা। পাশাপাশি পাল্লা দিয়ে বেড়েছে হাঁটুর সমস্যা। এবং এতটাই বেড়েছে যে তার হাঁটুও প্রতিস্থাপন করা হবে। তবে ভবিষ্যতে আবার হেঁটেচলে আগের মতো স্বাভাবিক জীবনে ফিরবেন বাপ্পি লাহিড়ী, তেমনটাই জানিয়েছেন সুরকারের ছেলে। বাপ্পি লাহিড়ীর শারীরিক অসুস্থতার খবরে উদ্বেগ বাড়ছে। খুব শীঘ্রই তিনি যেন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেই কামনাই করছেন অগণিত ভক্তরা।
 

Share this article
click me!