গর্ভাবস্থার প্রতিটি দিন চুটিয়ে উপভোগ করছেন আলিয়া,ইনস্টাগ্রামে সেল্ফ-প্যাম্পারিং-এর ছবি শেয়ার করলেন অভিনেত্রী

সম্প্রতি লন্ডনে হার্ট অফ স্টোন ছবির শ্যুটিং করছেন আলিয়া ভাট, এটি তাঁর প্রথম হলিউড ছবি। এত ব্যস্ততার মধ্যেও হবু মা কিন্তু নিজে কে প্যাম্পার করতে ভোলেননি। সোশ্যাল মিডিয়ায় একটি তিরামিসু ডেজার্ট ও একটি গল্পের বই এর ছবি শেয়ার করেছেন তিনি। যা দেখে বোঝা যাচ্ছে দারুন উপভোগ করছেন তিনি মুহূর্ত গুলো কে। 

Abhinandita Deb | Published : Jul 4, 2022 10:25 AM IST

 শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। অভিনেত্রী সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর মাতৃত্বের খবর ঘোষণা করেছেন তাঁর আল্ট্রাসাউন্ড থেকে একটি ছবি শেয়ার করে। তাঁর কিছুক্ষণের মধ্যেই, আলিয়া এবং রণবীর কাপুরের ফ্যানেরা আনন্দে উচ্ছসিত হয়ে ওঠেন।উত্তেজিত ভক্তরা একের পর এক কমেন্ট করে শুভেচ্ছায় ভরিয়ে দেন রণবীর আলিয়া কে। আলিয়া যিনি গ্যাল গ্যাডটের সাথে 'হার্ট অফ স্টোন' দিয়ে হলিউডে অভিষেক করছেন তিনি লন্ডনে শ্যুটিং এর ফাঁকে দারুন উপভোগ করছেন। মা হতে চলেছেন কিন্তু তাঁর পেশাদারিত্বে অটল তিনি, এই অবস্থা তেও কাজ করে যাচ্ছেন অভিনেত্রী এবং রীতিমত উপভোগ করে কাজ করছেন। সম্প্রতি সেল্ফ-প্যাম্পারিং এর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। জি লে জারা অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি সুস্বাদু তিরামিসু ডেজার্ট এবং একটি বইয়ের ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'তিরামিসু এবং একটি বই একটি দারুন দৃশ্য। আরেকটি ছবি তে দেখা যায়, সবুজে ঘেরা রাস্তায় একা একা হাটতে বেড়িয়েছেন অভিনেত্রী। তাঁর ক্যাপশন থেকে বোঝা যাচ্ছে নিজে কে সঙ্গ দিতে খুবই ভালোবাসেন অভিনেত্রী।

 

কয়েক বছর ডেটিং করার পর ১৪ এপ্রিল, ২০২২-এ বিয়ে করেন তিনি। তাঁদের স্বপ্নময় বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আলিয়া ২৮ জুন তাঁর গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন তিনি একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে দেখা গেছে হসপিটালের বেডে শুয়ে রয়েছেন আলিয়া ও তাঁর মাথার কাছে রণবীর কাপুর বসে রয়েছেন, এবং দুজনেরই দৃশটি তাঁদের সামনে থাকা ইউএসজি মনিটরের দিকে, এবং ক্যাপশনে লিখেছিলেন, 'আমাদের শিশু শীঘ্রই আসছে'।

আরও পড়ুন,আসন্ন ছবি গুলি তে এই সুন্দরী নায়িকাদের সঙ্গে রোম্যান্স করবেন কিং খান, দেখে নিন একঝলকে

আরও পড়ুন,করণ জোহরের শো-তে একে অপরের মুখোশ খুলে দিয়েছেন এই সেলেব-দম্পতিরা!

 কাজের প্রসঙ্গে, রণবীর এবং আলিয়া অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে প্রথম অনস্ক্রিন জুটি বাঁধতে চলেছেন, যেখানে অমিতাভ বচ্চন এবং মৌনি রায়ের মতন অভিনেতারাও রয়েছেন। ছবিটি ৯ সেপ্টেম্বর, ২০২২-এ সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। রণবীর কপুরের মা অভিনেত্রী নিতু সিং ও ব্রহ্মাস্ত্রের ট্রেলার দেখে খুবই উচ্ছসিত, তিনি বলেন যে এটি কোনো সুপারহিরো ভিত্তিক হলিউড মুভি নয় এটি আমাদের দেশের পুরান কাহিনীর উপর ভিত্তি করে তৈরি একটি কাহিনী, অয়ন মুখোপাধ্যায় এক অন্য জগৎ সৃষ্টি করেছদন তাঁর ছবি তে যা দেখলে দর্শক হতবাক হয়ে যাবে। এছাড়াও আলিয়ার মাতৃত্বের সংবাদ এর প্রতিক্রিয়ায় তিনি উচ্ছসিত হয়ে পাপাড়াৎজিদের ধন্যবাদ জানান। আলিয়া কে ব্রহ্মাস্ত্রের পর রণবীর সিং-এর সঙ্গে রকি অর রানি কি প্রেম কাহানি, ডার্লিংস, ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জি লে জারা তে দেখা যাবে। এছাড়াও তাঁর হাতে অন্যান্য আরও আকর্ষণীয় ছবি রয়েছে৷
 

Read more Articles on
Share this article
click me!