অভিনয় ছেড়ে ডাক্তারিতে নাম লেখালেন আয়ুষ্মান? চিকিৎসক-দিবসে নিজেই খোলসা করলেন 'ডক্টর জি'

সম্প্রতি আয়ুষ্মান খুরানার নতুন ছবি 'ডক্টর জি'-র একটি নতুন ছবি শেয়ার করলেন। যেখানে একজন গাইনিকলজিস্ট এর ভূমিকায় দেখা যাবে তাঁকে। ডাক্তার দিবস উপলক্ষ্যে ছবির প্রচারের সঙ্গে সঙ্গে ডাক্তারদের শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেতা।
 

Abhinandita Deb | Published : Jul 2, 2022 11:46 AM IST / Updated: Jul 02 2022, 05:19 PM IST

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা, শুক্রবার, তাঁর আসন্ন ছবি 'ডক্টর জি' থেকে একটি নতুন ছবি শেয়ার করার সময়, ডাক্তার দিবস উপলক্ষে সমস্ত চিকিৎসকদের শুভেচ্ছা জানিয়েছেন। 'ড্রিম গার্ল' অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে গিয়ে তাঁর ফিল্মের দ্বিতীয় লুকটি শেয়ার করেছেন এবং পোস্টটির ক্যাপশন দিয়েছেন, 'জি সে গাইনোকোলজিস্ট। জি সে গুপ্তা। এটাই আমাদের # ডক্টরজি। ডাক্তার উদয় গুপ্ত ওরফে # ডক্টরজি এবং টিম-এর তরফে সবাইকে শুভেচ্ছা জানাই।' জি সে জিনিয়াস ডাক্তারদের, তারপর হ্যাশট্যাগ দিয়ে হ্যাপি ডক্টরস ডে লিখেছেন।

ছবিতে, 'আর্টিকেল ১৫' অভিনেতাকে একটি বোকা-সোকা, সহজ সরল লুকে দেখা যায়, পকেটে একটি স্টেথোস্কোপ এবং পড়নে ডাক্তারের ল্যাব কোট, হাতে একটি ঘড়ি এবং কালো-রিমযুক্ত চশমায় তাঁর লুক টি কমপ্লিট করেছেন। আয়ুষ্মানের প্রত্যেক টি ছবিটি তেই নতুন কিছু চমক থাকে। অভিনেতা যে কোনো ধরনের চরিত্রেই খুব সাবলীল, উল্লেখ্য বিষয় তাঁর বেশিরভাগ ছবি তেই কিছু না কিছু সমাজিক বার্তা থাকে সমাজের উদ্দেশ্যে। এই ছবি তেও কি তাই হতে চলেছে? এই ছবি তেও তেমন কিছু থাকতে চলেছে বলে শোনা যাচ্ছে।

আয়ুষ্মান তাঁর বহুমুখী প্রতিভার জন্য পরিচিত, এবং তাঁর প্রতিটি অভিনয়ের মাধ্যমে, অভিনেতা সর্বদা দর্শকদের কাছে নতুন কিছু দেওয়ার চেষ্টা করেন এবং 'ডক্টর জি'-এর সঙ্গে, তিনি প্রথমবারের মতো একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করতে প্রস্তুত।অনুভূতি কাশ্যপ পরিচালিত, 'ডক্টর জি' কাস্টে ডক্টর ফাতিমা দুগ্গালের চরিত্রে রাকুল প্রীত সিং এবং ডক্টর নন্দিনী ভাটিয়ার ভূমিকায় শেফালি শাহ রয়েছেন। নির্মাতারা ১৪ জুলাই, ২০২১-এ ভোপালে ছবিটির শুটিং শুরু করেছিলেন, এটি রাকুল প্রীতের সঙ্গে 'ভিকি ডোনার' অভিনেতার প্রথম জুটি হতে চলেছে। এর আগে, নির্মাতারা কাস্টের ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন, ছবিটি ১৭ জুন, ২০২২-এ মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু কিছু কারণে এটি তারিখ টি পরিবর্তন  করা হয়েছিল, এবং চলচ্চিত্রটির চূড়ান্ত মুক্তির তারিখ এখনও  নিশ্চিত ভাবে বলা হয়নি।

আরও পড়ুন,নৌ-যোদ্ধার চরিত্রে নতুন 'অবতার'-এ কেট উইন্সলেট, প্রকাশিত হলো ফার্স্ট-লুক

আরও পড়ুন,বড়- পর্দায় আসতে চলেছেন বাজপেয়ী, আগামী বছর মুক্তি পাবে অটল

 'ডক্টর জি' একটি সামাজিক-কমেডি চলচ্চিত্র যা দর্শকদের কাছে একটি বিশেষ বার্তাও দেবে। এদিকে, 'আনেক' অভিনেতাকে জয়দীপ আহলাওয়াতের সঙ্গে 'অ্যান অ্যাকশন হিরো'-তে দেখা যাবে।ছবিটি ৩ ডিসেম্বর, ২০২২-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে 'রানওয়ে ৩৪' অভিনেত্রী কে পরবর্তীতে 'থ্যাঙ্ক গড'-এ দেখা যাবে, অজয় ​​দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে। ফিল্মটি ২০২২ সালের দীপাবলি উপলক্ষে সিনেমা হলে মুক্তি পাবে। এছাড়াও রকুলপ্রীত-এর হাতে রয়েছে 'ছত্রিওয়ালি' যেখানে তিনি একজন কনডম পরীক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন।
 

Read more Articles on
Share this article
click me!